Saturday 3 March 2012

কামলীলা (সংগৃহীত)


বেলা বারোটা নাগাদ রামু গোয়ালা এসে সি-৩ ফ্ল্যাটের কলিং বেলটা টিপলো. এমন একটা বিদঘুটে সময়ে আসার কারণ এই ফ্ল্যাটের মালকিন খুব দেরী করে ঘুম থেকে ওঠে. ফ্ল্যাটের অধিবাসী মিস্টার আর মিসেস সোম. অধীর আর কামিনী মাসখানেক হলো নতুন ফ্ল্যাটে এসে বসবাস করা শুরু করেছে. অধীরের কম্পিউটারের ব্যবসা. কামিনী হাউসওয়াইফ. অধীর আগে একটা মাল্টিন্যাশনাল কোম্পানীতে হার্ডওয়ার ইঞ্জিনিয়ার ছিল. সাত-আট মাস হলো চাকরি ছেড়ে ব্যবসা করছে. তার ব্যবসাটা আস্তে আস্তে দাঁড়াচ্ছে. কিন্তু সেই জন্য অধীরকে খুব খাটতে হচ্ছে. আজকাল সে কামিনীকে বড় একটা সময় দিতে পারে না. ফলে তাদের বৈবাহিক সম্পর্কে কিছুটা ছাপ পরেছে. আরো ভালো ভাবে বোঝাতে হলে বলতে হয় চাপ পরেছে. কামিনী খুব একলা বোধ করে. তার কোনো বাচ্চাকাচ্চা হয়নি. আর হবে বলে মনে হয় না. তার বয়স প্রায় চল্লিশ ছুঁতে চললো আর অধীরের পঞ্চাশ. সে আজকাল খুব অবসাদে ভুগতে শুরু করেছে. রোজ সন্ধ্যা হলে ড্রিঙ্ক করে. প্রতিদিন রাতে অধীর কাজকর্ম সেড়ে বাড়ি ফিরে বউকে সোফার উপরে বেহুঁশ অবস্থায় পায়. টেবিলের উপর রাখা মদের বোতল প্রায়ই খালি পরে থাকে. অধীর ধরে ধরে কামিনীকে বিছানায় নিয়ে গিয়ে শুয়ে দেয়. সকালে স্বামী-স্ত্রীতে একটা হালকা বাদানুবাদ হয়. অধীর বউকে বেশি ড্রিঙ্ক করতে বারণ করে. কামিনী বলে অধীর তাকে সময় দিলে তাকে আর মদ গিলতে হয় না. অধীর তখন বোঝায় তার ব্যবসাটা নতুন. সে যদি এখন সেটার পিছনে ভালো করে খাটাখাটনি না করে তাহলে ব্যবসাটা ডুবে যাবে. কামিনী বুঝতে চায় না. অধীরকে মাঝপথেই কথা থামিয়ে অফিসে বেরিয়ে যেতে হয়. বেশি দেরী করে অফিস গেলে ব্যবসার অনেক ক্ষয়ক্ষতি হয়ে যেতে পারে. কামিনী এই অবহেলা সহ্য করতে পারে না. অধীর বেরিয়ে গেলেই সে সোজা ফ্রিজ খুলে বিয়ারের বোতল বার করে. সেটা পুরো শেষ করে বেডরুমে গিয়ে বিছানায় দেহ ফেলে দেয়. তারপর একসময় ঘুমিয়ে পরে. দুধওয়ালা এসে কলিং বেল টিপে তার ঘুম ভাঙ্গায়.

রামু একটা বছর তিরিশের জওয়ান মরদ. প্রায় ছয় ফুট লম্বা, হাট্টাকাট্টা চেহারা. সারা শরীরে পেশির বাহুল্য লক্ষ্য করা যায়. ওর জোরুকে জিজ্ঞাসা করলে জানা যাবে যে ও একটা প্রকান্ড তাগড়াই ধোনেরও অধিকারী, প্রায় ইঞ্চি দশেক লম্বা আর খুব মোটা. রামুকে ওর জোরু ওর দৈত্যকার বাড়াটার জন্য খুব ভালবাসে. আর রামু চোদেও খুব ভালো. গুদে একবার ধোন ঢোকালে পাক্কা পয়তাল্লিশ মিনিট পরে মাল ফেলে. ওর কোমরের জোর প্রচন্ড বেশি. বউকে রামগাদন দিতে পারে. রামু যখন ওর বউকে চোদে তখন ওর বউ সারাটা সময় ধরে গলা ফাটিয়ে চেঁচায়. খুব সুখ পায়. কিন্তু রামু তেমন সুখ পায় না. একবার চুদে ওর আশ মেটে না. বারবার না চুদতে পারলে ওর মন ভরে না. কিন্তু ওর বউ এক রাতে একবারের বেশি চুদতে দেয় না. বলে ওই রাক্ষুসে বাড়া দিয়ে বেশি চোদালে পরেরদিন ব্যথার চটে নড়তে-চড়তে পারবে না আর তাই কাজকর্মও তেমন করতে পারবে না. অতএব রামুকে মাত্র একবার চুদেই ক্ষান্ত থাকতে হয়. ও মনে মনে ভীষণ নিরাশ হয়. কিন্তু মুখে তেমন কিছু বলে না. একটু গাঁইগুঁই করে, কিন্তু বউ সেটা পাত্তা দেয় না. আস্তে আস্তে রামুর মনটা খুব চঞ্চল হয়ে উঠছে. কিন্তু ওর মুখ দেখে সেটা বোঝার উপায় নেই.

সপ্তাহ তিনেক আগে রামু যখন প্রথম কামিনীকে সি-৩ ফ্ল্যাটের সদর দরজায় প্রথম দেখলো তখন ওর জিভে জল চলে এলো. এমন মারাত্বক ডবকা মাগী ও আগে কখনো দেখেনি. যেমন বড় বড় মাই, তেমনি বিশাল পোঁদ. দেখেই টেপার জন্য হাত নিশপিশ করছে. ভাগ্যিস লুঙ্গি পরা আছে. গবদা মাগীটাকে দেখেই তো ধোনটা ফুলে উঠেছে. ধোনটার আর কি দোষ! এমন ভরাট দেহ দেখলে কার না চুদতে ইচ্ছে করবে! একটা মদের গন্ধ নাকে লাগছে. গোদা মাগীটা কি এই অবেলায় মাল টেনেছে নাকি? হ্যাঁ! ঠিক! মাল খেয়েছে. পাটা টলছে. একটু দুলছে. বড় ছিনাল মাগী তো! সাতসকালেই মদ গিলে বসে আছে. বর ছাড়া কাউকে দিয়ে চোদায় নাকি? খোঁজ নিতে হচ্ছে.
প্রথম প্রথম কামিনী কিছু বুঝতে পারেনি যে তাদের নতুন দুধওয়ালা তার শরীরের দিকে হা করে তাকিয়ে থাকে. চার-পাঁচদিন বাদে যেদিন বুঝলো সেদিন সে খুব লজ্জা পেয়ে গেল. এমনিতে সে বাড়িতে থাকলে শুধু একটা মাক্সি বা নাইটি পরে থাকে. ভিতরে কিছু পরে না. তাই যখন রামু দুধ দিতে আসে তখনো সে ব্রা-প্যানটি ছাড়াই দরজা খোলে. তার বিশাল আটতিরিশ ডবল ডি সাইজের ম্যানা দুটো একমাত্র শুধু নাইটি দিয়ে ঢাকা থাকে. ও দুটো এখনো বেশ খাড়া আছে, খুব একটা ঝোলেনি. কামিনীর উন্নত উচ্ছশির দুধ দুটোর আভাস নাইটি ভেদ করে পাওয়া যায়. পিছন ফিরলে কামিনীর বিরাট উল্টানো পাছাটা নাইটির মধ্যে দিয়ে কিছুটা বোঝা যায়. বিশেষ করে যখন নাইটির কাপড় পাছার খাঁজে ঢুকে যায়. তখন তো পাছাটার বিশালত্ব আরো বেশি করে পরিষ্কার হয়ে যায়. অজান্তে কামিনী যে তার দেহের সম্পত্তিগুলো দিনের পর দিন একটা অপরিচিত দুধয়ালার সামনে প্রদর্শন করে চলেছে, সেটা ভেবেই তার খুব লজ্জা লাগে.
ব্যাপারটা উপলব্ধি করার পর থেকে দুধ নেওয়ার সময় কামিনী অন্তর্বাস পরে বেরোতে শুরু করে. মেমসাহেবকে ব্রা-প্যানটি পরে বেরোতে দেখে রামু খানিকটা অবাক হয়. ব্যাপারটা ধরতে ওর বিশেষ সময় লাগে না. কিন্তু ও মেমসাহেবের দিকে তাকানো বন্ধ করে না. যতই ব্রা-প্যানটি পরুক, মাই-পোঁদের সাইজ তো কমছে না. ও একই ভাবে বিশ্রী নজরে তাকাতে থাকে. কামিনী ব্যাপারটা লক্ষ্য করে. তার লজ্জা আরো বেড়ে যায়. কিন্তু মুখে কিছু বলে না. এমন ভাব করে যেন কিছুই হয়নি. এর পর থেকে টানা দেড় সপ্তাহ রোজ একই অভিনয়ের পুনরাবৃত্তি হয়. বারোটা নাগাদ এসে রামু বেল টেপে. কামিনী নাইটি পরে দুধ নিতে বেরিয়ে আসে. ভিতরে ব্রা-প্যানটি পরা. রামু জিজ্ঞাসা করে আজ তার কত লিটার দুধ চাই. কামিনী দুধের মাপ বলে দেয়. দুধ দিতে দিতে রামু কামিনীকে হা করে গেলে. কামিনী কিছু বলে না. রামুর দুধ দেওয়া হয়ে গেলে চুপচাপ দুধ নিয়ে ফ্ল্যাটে ঢুকে যায়.

রামুর কিন্তু শুধু মেমসাহেবের শরীর দেখে আশ মিটছে না. ওর ইচ্ছে ডবকা মাগীটার দেহ ভোগ করার. ও খোঁজ নিয়ে শুনেছে মাগীর সঙ্গে তার মরদের সম্পর্ক খুব একটা আহামরি কিছু নয়. রোজ সকালে বর-বউয়ে খিটিরমিটির লাগে. তাই মাগী বর কে না পেয়ে মদ নিয়ে পরে আছে. রামু তাই মাগিটাকে তোলার ট্রাই করেছে. ইচ্ছে করে হা করে মাগীটার ওই ভরাট দেহটার দিকে বিচ্ছিরি নজরে তাকিয়ে থেকেছে. কিন্তু সতীখানকিটা কোনো ইশারা দেয়নি. উল্টে ঢ্যামনা মাগী আগে শুধু নাইটি পরে বার হতো. শালীর শরীরের উপর নজর দেওয়ার পর থেকে এখন ভিতরে ব্রা-প্যানটি পরতে শুরু করেছে. কোই বাত নেহি! রামু এত সহজে হল ছাড়ার পত্র নয়. ও আবার ট্রাই করবে. এবার নতুন কিছু চেষ্টা করবে. মাথায় একটা ফন্দি এসেছে.
পরের দিন বেল টিপে রামু দরজার কাছে রোজকার মতো আর উবু হয়ে বসলো না. একেবারে মেঝেতে পোঁদ ঠেকিয়ে একেবারে পা ছড়িয়ে বসলো. এমনভাবে বসলো যাতে করে ওর লুঙ্গিটা হাটুর অনেকখানি উপুরে উঠে গেল আর কুচকুচে কালো কেলানো ধোনটা লুঙ্গির ফাঁক দিয়ে অর্ধেকটা মতো বেরিয়ে পরলো. দরজা খুলে বেরিয়ে কামিনী রামুকে মেঝেতে বসতে দেখে একটু আশ্চর্য হলো.
"তোমার কি হয়েছে রামু? আজ মেঝের উপর বসে পরেছো কেন?"
"কি বলবো মেমসাহেব ডান পায়ে লেগেছে. হাটু ঠিক করে ভাঁজ করতে পারছি না. তাই আজ আর উবু হয়ে বসিনি."
"আহা রে! কি ভাবে লাগলো?"
"কলে সিলিপ করে পরে গেছিলাম."
"আহা রে! আর কোথাও লাগে নি তো?"
"জাঙ্গেও একটু লেগেছে."
এই বলে রামু ওর ঊরুতে হাত দিয়ে ব্যথার জায়গাটা দেখাবার ভান করলো. ও জানতো মেমসাহেব ওর ঊরুর দিকে তাকালে ওর নেতানো কলাটাও দেখতে পাবে. যা ভেবেছে তাই হয়েছে. রামুর ঊরু দেখতে গিয়ে কামিনীর নজর ওর কালো ধোনটায় পরে গেছে. আর সাথে সাথে সেটাতে তার চোখ আটকে গেছে. বাপ রে! নেতানো অবস্থায় এত বড়! পুরো শক্ত হয়ে ঠাঁটিয়ে যখন দাঁড়াবে, তখন ওটার সাইজ কত হবে! আর কি মোটা! গুদে ঢুকলে তো গুদ পুরো ফাটিয়ে দেবে! রামুর ধোন দেখে কামিনীর কান্ডজ্ঞান-সময়জ্ঞান-হিতাহিতজ্ঞান সব হারিয়ে ফেলেছে. কতক্ষণ যে সে এখানে এভাবে দাঁড়িয়ে আছে সেটা খেয়াল নেই. তার চেতনা ফিরলো যখন সে লক্ষ্য করলো রামু তার দিকে তাকিয়ে দাঁত বার করে বিশ্রীভাবে নীরব হাসছে. সঙ্গে সঙ্গে লজ্জা পেয়ে সে দুধের পাত্রটার দিকে তাকালো. রামু অনেকক্ষণ আগেই সেটা ভরে দিয়েছে. সে আরো লজ্জা পেয়ে গেল. তাড়াতাড়ি করে পাত্রটাকে তুলে নিয়ে প্রায় দৌড়ে ফ্ল্যাটের ভিতর ঢুকে গেল. বাইরে রামু খিকখিক করে হেসে উঠলো. মনে হয় ওষুধ ধরেছে. কাল-পরশু বোঝা যাবে.

ফ্ল্যাটের ভিতর কামিনীর তখন লজ্জায় গাল লাল হয়ে গেছে. বুক ধড়াস ধড়াস করছে. সে বিশ্রীভাবে রামুর কাছে ধরা পরে গেছে. ইশ! ব্যাটা না জানি কি ওর সম্পর্কে ভাবছে. হয়তো ওকে নোংরা মেয়েছেলে ভেবে বসে আছে, যে পরপুরুষের ধোন দেখে মজা পায়. ধোনের কথায় রামুর নেতানো কালো কুচকুচে মোটা ধোনটা মনে পরে গেল, চোখের সামনে ভেসে উঠলো. উফঃ! কি অসাধারণ ধোন! কত্ত মোটা! আর দেখে তো মনে হলো লেনথও বেশ ভালোই হবে! নেতিয়ে ছিল, তাতেই কত বড় লাগলো! এমন একটা ধোন দিয়ে চোদাতে কতই না মজা! ইশ! ব্যাটার বউ কত সুখেই না আছে! কথাটা ভেবেই ঈর্ষায় কামিনীর মনটা ভরে গেল. তাদের দুধওয়ালার বউয়ের প্রতি তার সাংঘাতিক রকম হিংসে হলো. কিন্তু সবচেয়ে বেশি যেটা হলো সেটা হলো তার নিজের ভাগ্যের প্রতি রাগ. রাগে তার সারা গা জ্বলে উঠলো. এমন একটা সে বর পেয়েছে যে তাকে সময়ই দিতে পারে না. এমন কি যখন বা তার একটু সময় হয় তখন উনি এতই ক্লান্ত থাকেন যে বউকে ঠিকমতো করে চুদতে পারেন না. আজ কতদিন হয়ে গেল তাদের মধ্যে কোনরকম শারীরিক সম্পর্ক হয়নি. কামিনীকে তাই গুদের জ্বালা মেটাতে মাঝেমাঝে আংলি করতে হয়. কিন্তু মাস্টারবেট করে আর কতই বা সুখ হয়. গুদের দরকার একটা মোটা-লম্বা-শক্তপোক্ত বাড়া. সেই বাড়াই তার গুদটা পাচ্ছে না বলে সেটা দিন দিন আরো বেশি গরম হয়ে উঠছে. আর বেশিদিন বাড়া না পেলে গুদের জ্বালায় কামিনীকে কোনদিন না হয় সস্তা বেশ্যাদের মতো বাইরে থেকে বাড়ার ব্যবস্থা করতে হয়.
নাঃ! আর পারা যাচ্ছে না! রামুর ধোনটা দেখে কামিনীর শুধু গুদটা নয় পুরো শরীরটা গরম হয়ে গেছে. নাইটিটা কোমরের উপর তুলে প্যানটিটা ঊরুর কাছে নামিয়ে কামিনী গুদের ক্লিটোরিসটা আঙ্গুল দিয়ে ডলতে লাগলো. ডলতে ডলতে কল্পনায় রামুকে দিয়ে চোদাতে আরম্ভ করলো. তার মুখ থেকে চাপা শীত্কার বার হতে লাগলো. ঘন্টাখানেক গুদ নিয়ে খেলা করার পর তার দেহ একটু শান্ত হলো. কামিনী ঠিক করলো তার এই গুদের জ্বালা আর সে সহ্য করবে না. রামুকে দিয়ে চুদিয়ে গুদের সমস্ত পিপাসা মেটাবে. একটা দুর্দান্ত ছক কষতে হবে.

পরদিন রামু গোয়ালা সি-৩ ফ্ল্যাটের বেল টিপে আবার মেঝেতে লুঙ্গি তুলে পা ছড়িয়ে বসেছে. কিছুক্ষণ বাদে সদর দরজা খুলে মেমসাহেব ওর সামনে এসে দেয়ালে ঠেসান দিয়ে দাঁড়ালো. মেমসাহেবের ড্রেস দেখে রামুর চোখ ছানাবড়া হয়ে গেল. এ কি! এ কি সে দেখছে! সতীখানকি শুধু একটা প্রচন্ড পাতলা ফিনফিনে নাইটি পরেছে, আর কিছু পরেনি. ঢ্যামনা মাগী ভিতরের ব্রা-প্যানটি খুলে রেখে এসেছে. নাইটির কাপড় দিয়ে ভিতরের সবকিছু পরিষ্কার দেখা যাচ্ছে. কি বিশাল মাই! মাই তো না যেন তরমুজ কেটে রেন্ডিচুদির বুকে কেউ ফিট করে দিয়েছে. থলেথলে চর্বিওয়ালা পেট. অল্প ভুরি বার করা. পেটের মধ্যিখানে গভীর নাভি. আহাঃ! নাভিটা এত বড় যে একটা ছোট ছেলে দিব্যি ওটার মধ্যে তার নুনু ঢুকিয়ে দিতে পারবে. তলপেটটাও বেশ বড়. আর তলপেটের শেষে মোটা মোটা ঊরু দুটোর মাঝে চোদনখোর মাগীটার আসলি এলাকা. ডবকা মাগী গুদের বাল কামায়. গুদ পুরো পরিষ্কার করা. কচি খুকিদের মতো খানকিমাগীর গুদ. রেন্ডিটা নিশ্চয়ই আসবার আগে উংলি করছিল. গুদটা ভিজে রয়েছে. শালীর কপালেও তো একটু ঘাম জমে ছিল. গবদা মাগীটার হেব্বি গরমি. গুদের মুখটা অল্প খুলে রয়েছে. ভিতরটা একদম টকটকে লাল. এমন গুদে বাড়া না ঢুকাতে পারলে শালা জীবনটাই বরবাদ!
কামিনীর কামরূপ দেখতে গিয়ে রামু গোয়ালার নেতানো ধোন পুরো শক্ত হয়ে ঠাটিয়ে খাড়া হয়ে গেছে. অজগর সাপের মতো ফণা তুলেছে. ধোনটাকে দাঁড়িয়ে যেতে দেখে কামিনী প্রচন্ড গর্ভবোধ করলো. মনে মনে ভীষণ খুশি হলো. যা ভেবেছিল তার থেকেও ধোনটা অনেক বেশি বড়. নাঃ! ওটা তার চাইই চাই. আজকেই ওটাকে দিয়ে সে গুদের খিদে মেটাবে. ওটাকে পাওয়ার জন্য গতকাল দুপুরে বেরিয়ে শপারস্টপ থেকে সে এই স্বচ্ছ নাইটিটা কিনেছে. সে যখন নাইটিটা কিনছিল, তখন কাউন্টারের ফাজিল ছেলেটা মিটিমিটি হাসছিল. আজকে ওই কালো রাক্ষুসে ধোনটা দিয়ে সে এতদিনের জমা হয়ে থাকা সমস্ত আশ মিটিয়ে নেবে.
কামিনী ডবল মিনিং কথা বলতে আরম্ভ করলো.

"কি ব্যাপার রামু, আজকেও ব্যথা আছে নাকি?"
"হ্যাঁ মেমসাহেব. কি বলবো, আজও টনটন করছে."
"তা কাউকে, মানে কিছু, লাগিয়েছো? নাকি ওভাবেই ফেলে রেখেছো?"
রামু চট করে বুঝে গেল খানকি মাগী কি বলতে চাইছে. সেও কথার খেলায় যোগ দিলো. "না মেমসাহেব, লাগানো হয়নি."
"আরে না লাগিয়ে ওভাবে ফেলে রাখলে নষ্ট, মানে সেপটিক, হয়ে যাবে."
"আমাকে কে আর লাগাতে দেবে, মানে লাগিয়ে দেবে, বলুন."
"কেন তোমার বউ? সে কি করে?"
"সে মাগী আমাকে দেখলে পালাতে চায়."
"কেন, কেন?"
"মাগী ব্যথাবেদনা সহ্য করতে পারে না. বড্ড নরম জাতের."
"আহা রে! তোমার তো তাহলে বড় কষ্ট!"
"কষ্ট বলে কষ্ট, মেমসাহেব! রাতে ঠিকমতো ঘুম আসে না."
"তোমার কষ্ট দেখে আমার বুক ফেটে যাচ্ছে. তুমি আমার ফ্ল্যাটের ভিতরে আসো. দেখি আমি তোমার কষ্ট কিছুটা দূর করতে পারি কি না."

কামিনী ইচ্ছে করে তার ভারী পাছাটা দোলাতে দোলাতে ফ্ল্যাটে ঢুকে গেল. ফ্যাটে ঢুকে নাইটিটা গা থেকে খুলে ফেললো. পুরো উলঙ্গ হয়ে গেল. তারপর সোজা গিয়ে সোফার উপর দুই পা ফাঁক করে বসে পরলো. খানকিমাগীর কান্ড দেখে রামু গোয়ালার মাথা খারাপ হয়ে গেল. ও তাড়াতাড়ি উঠে দৌড়ে গিয়ে ফ্ল্যাটে ঢুকে দরজা বন্ধ করে দিলো. এ শালী রেন্ডির কোনো ভরসা নেই. শালী এত গরম হয়ে আছে যে দরজা খোলা রেখেই চোদাতে পারে. কেউ দেখে ফেললে রামু কেস খেয়ে যাবে. দরজা বন্ধ করে রামু ঘুরে দাঁড়ালো. সজোরে এক টান মেরে লুঙ্গিটা খুলে ফেললো. ও জাঙ্গিয়া পরে না. ফলে তলার দিকে পুরো নগ্ন হয়ে গেল. ওর দশ ইঞ্চি তাগড়াই ধোনটা পুরো ফুলে-ফেঁপে গেছে. ক্ষেপে গিয়ে তিরতির করে কাঁপছে.
রামু হুকুমের স্বরে বললো, "শালী খানকি মাগী এদিকে আয়. এসে আমার ধোনটা ভালো করে চুষে দে. তোকে দেখে সেই কবে থেকে ধোনটা খাড়া হয়ে আছে. আজ তোকে রেন্ডির মতো চুদে তবেই ওটা শান্ত হবে."
কামিনী কিন্তু সোফা ছেড়ে উঠলো না. আগের মতো পা ছড়িয়ে সোফায় বসে রইলো. তা দেখে রামু রাগত স্বরে বললো, "কি রে শালী কুত্তি, শুনতে পারছিস না? এদিকে আয়! এসে ধোনটা চোষ!"
কিন্তু আগের মতোই কামিনী নির্বিকার ভাবে সোফাতে বসে রইলো. তখন রামুই এগিয়ে গিয়ে কামিনীর চুলের মুঠি ধরে টেনে তার মুখটা ওর বাড়ার উপর রাখলো. রামুর ধোনের বোটকা গন্ধ কামিনীর নাকে গেল. সে সানন্দে সেটা ভালো করে শুকলো. টেনে টেনে বড় বড় নিঃশ্বাস নিলো. তারপর মনটা তৃপ্ত হলে হা করে বাড়ার মুন্ডিটা মুখের ভিতর ঢুকিয়ে নিলো. কামিনীর গরম মুখের ছোঁয়া পেয়ে রামুর ধোন দিয়ে অল্প প্রি-কাম বেরিয়ে গেল. সঙ্গে সঙ্গে সে ধোনটা মুখ থেকে বার করে, ডান হাত দিয়ে ঠাটানো বাড়াটা শক্ত করে মুঠো করে ধরে, প্রি-কামটা জিভ দিয়ে চেটে চেটে খেয়ে মুন্ডিটা সাফ করে দিলো. তারপর পুরো বাড়াটা জিভ দিয়ে চাটলো. চেটে চেটে সম্পূর্ণ ধোনটা লালায় ভিজিয়ে জবজবে করে দিলো. রামুর বড় বড় লিচুর মতো বিচি দুটোকেও চেটে দিলো. মুখে ঢুকিয়ে চুষে চুষে খেলো.
গোটা আখাম্বা ধোনটা লালায় সিক্ত হয়ে যাবার পর কামিনী গপ করে বাড়াটাকে অর্ধেকের মতো মুখে পুরে নিলো. এর আগে কামিনী কখনো কোনদিন ধোন চোষেনি. কিন্তু প্রথমবারেই সে এক্সপার্টের মতো রামুর বাড়াটা চুষতে শুরু করে দিলো. জিভ ঘুরিয়ে ঘুরিয়ে আরাম করে চুষছে. চোষণসুখে রামু স্বর্গে পা দিলো. আরামে ওর চোখ দুটো বুজে এলো. মুখ দিয়ে চাপা গোঙানি বার হতে লাগলো. ধীরে ধীরে ওর উত্তেজনা বাড়তে লাগলো. উত্তেজনার বশে ওর আসুরিক ধোনটা কামিনীর মুখে ঠেলতে লাগলো. ঠেলে ঠেলে বাড়াটা কামিনীর মুখের আরো গভীরে ঢুকিয়ে দিলো. একসময় গোটা ধোনটাই মুখে ঢুকিয়ে দিলো. কামিনীর মুখ ছাড়িয়ে ধোনটা গলায় নেমে এলো. রামুর বড় বড় বিচি দুটো কামিনীর নাক স্পর্শ করে ফেললো. এতবড় বাড়াটা গলায় ঢুকে যাওয়ায় কামিনীর দম বন্ধ হয়ে এলো. কিন্তু নাকের ফুটোর কাছে রামুর বিচি এসে ঠেকেছে. ভালো করে নিঃশ্বাস নেওয়া যাচ্ছে না. কামিনীর চোখ ফেটে জল বেরিয়ে এলো. সে মুখ থেকে প্রকান্ড ধোনটা বার করবার চেষ্টা করলো.

কিন্তু উত্তেজনার চটে রামুর তখন মাথায় রোখ চেপে গেছে. কামিনীর দমবন্ধ করা শোচনীয় অবস্থা ওকে টলাতে পারলো না. কামিনী মুখ থেকে ধোন করার চেষ্টা করতেই ও তার মাথাটা ডান হাত দিয়ে শক্ত করে চেপে ধরে ওর বাড়াটা আরো বেশি করে তার মুখে চেপে ধরলো. কিছুতেই কামিনীকে মুখ থেকে ওর বাড়াটা বার করতে দিলো না. কামিনীর চোখ থেকে আরো বেশি জল গড়াতে লাগলো. সে কোনমতে নাক দিয়েই জোরে জোরে নিঃশ্বাস নিতে আরম্ভ করলো. একটু বাদে কামিনী একটা ছন্দ খুঁজে পেল. জিভটা বাড়ার তলায় চেপে রেখে গলাটা ঢিলে করে চোয়ালটা নামিয়ে-উঠিয়ে রামুকে ডিপথ্রোট দিতে শুরু করলো. এর ফলে রামুও আরেকটু বেশি সুখ পেলো আর তার কষ্টটাও একটু কমলো.
"আহাঃ শালী, কি চুষছিস রে! এমন ভাবে আমার বউও কোনদিন আমারটা চোষেনি. মাগীর কাছে এত আরাম আমি কখনো পাইনি. চোষ শালী খানকিমাগী চোষ, আরো ভালো করে চোষ! চুষে চুষে বাড়া লাল করে দে! তারপর তোর গুদ ফাটাবো! আহাঃ, কি ভালোই না লাগছে!"
খিস্তি মারতে মারতে রামু গোয়ালা একটু বেশিই উত্তেজিত হয়ে পরলো. ওর প্রচন্ড হিট উঠে গেছে. পনেরো মিনিট ধরে খানকিমাগীটা ওর বিরাট ধোনটা চুষে চলেছে. শালী রেন্ডিচুদির দম আছে বলতে হবে. কি গরম মুখ! মুখ তো নয় যেন জ্বলন্ত আগ্নেয়গিরি. কি মারাত্মক গরম! বাজারের সব রেন্ডিদের এই খানকিটার কাছে শেখা উচিত কি ভাবে ধোন চুষতে হয়! শালী ঢ্যামনা মাগী জিভ ঘুরিয়ে ঘুরিয়ে বাড়াটার অবস্থা খারাপ করে দিয়েছে! ধোনটা ভীষণ টনটন করছে. আর একটু বাদেই মাল বেরিয়ে যাবে. এমন কামুক ডবকা মাগীর মুখে মাল ছাড়তে পারবে ভেবে রামু আরো বেশি উন্মত্ত হয়ে উঠলো. কোমরটাকে পিছনে টেনে প্রকান্ড বাড়াটা কামিনীর গলার গভীর থেকে একটু বার করলো. পরক্ষণেই একটা জবরদস্ত ঠেলা মেরে বাড়াটা আবার গলার ভিতর ঢুকিয়ে দিলো. এভাবে বারবার কোমর নাড়িয়ে নাড়িয়ে খানকিচুদির মুখ চুদতে আরম্ভ করলো.
এতক্ষণ ধরে রামু গোয়ালার দৈত্যকায় ধোনটা চুষতে কামিনীর ভীষণ ভালো লাগছিল. প্রথমের দিকে অতবড় বাড়াটা গোটাটা মুখে নিতে তার একটু কষ্ট হয়েছিল. বিশেষ করে যখন বাড়াটা ঠেলে রামু তার গলার গভীরে ঢুকিয়ে দেয়, তখন তো যন্ত্রণার চটে তার চোখ দিয়ে জল গড়াতে থাকে. এমনিতেই সে কোনদিন বাড়া চোষেনি. তার উপর এমন দানবিক একটা ধোন গোটাটা পুরো বিচি পর্যন্ত ঢুকিয়ে দেওয়া হয়েছে. বিচি ঠেকে গিয়ে নাকের ফুটোই প্রায় বন্ধ হতে বসেছে. দমবন্ধ হয়ে এলো. কিন্তু কোনরকমে কায়দা করে কামিনী রামুকে ডিপথ্রোট দেওয়া শুরু করতে পারলো. ডিপথ্রোট দিতেই ও খুব খুশি. কিছুক্ষণের মধ্যে বাড়া গলার গভীরে ঢুকিয়ে চুষতে ভালো লাগাতে, সে বেশ আরাম করে ধোন চুষতে লাগলো.

কিন্তু রামু আচমকা ধোনটা টেনে গলা থেকে একবার বার করে আবার সঙ্গে সঙ্গেই জোরসে ঠেলে ঢুকিয়ে দিলো. কোমর আগুপিছু করে করে কামিনীর মুখ চুদতে শুরু করে দিলো. কিন্তু এতক্ষণ ধরে ধোন চোষার ফলে বেশিক্ষণ মাল ধরে রাখতে পারলো না. বিশ-পঁচিশটা ঠাপ মেরে কাঁতরাতে কাঁতরাতে কামিনীর মুখের মধ্যে গরম গরম ফ্যাদা ছেড়ে দিলো. কি ঘন থকথকে ফ্যাদা! আর কি স্বাদ! কামিনী জীবনে এর আগে কখনো ফ্যাদা খায়নি. প্রথমবার টেস্ট করে তার বেশ ভালো লাগলো. একটু ঝাঁজালো, কিন্তু নোনতা আর ব্যাপক খেতে. রামু প্রচুর পরিমানে মালও ছেড়েছে. প্রায় এক কাপ. সে অত ফ্যাদা পুরো গিলতে পারলো না. বেশ খানিকটা ঠোঁটের ফাঁক থেকে বেরিয়ে পরলো. থুতনি দিয়ে সাদা ফ্যাদা কামিনীর বিশাল দুধের উপর গড়িয়ে পরলো. কিছুটা বেয়ে গলায় লেগে রইলো.
মাল ছাড়ার পরেও রামু কামিনীর মুখে বাড়া ঢুকিয়ে রেখে দিলো. টেনে বার করলো না. মাল আউট করে বাড়াটা একটু নরম হয়ে গেছে. কামিনী বেশ বুঝতে পারলো সেটাকে আবার শক্ত না করে ও তার মুখ থেকে বাড়া বার করবে না. কামিনী আবার ধোন চোষা শুরু করলো. ধীরে ধীরে ধোনটা আবার লোহার মতো শক্ত হয়ে গেল. শক্ত হতেই রামু এক টান মেরে ধোনটা তার মুখ থেকে বার করে নিলো. দুই হাত দিয়ে কামিনীকে একটা ধাক্কা মারলো. ধাক্কা খেয়ে সে পিছনে হেলে পরে সোফাতে আধশোয়ার মতো হয়ে গেল. তার পা দুটো টেনে আরো বেশি ফাঁক করে সোফা থেকে ঝুলিয়ে দিলো.
সোফার সামনে কামিনীর দুই পায়ের ফাঁকের মাঝে রামু গোয়ালা হাটু গেড়ে বসলো. ওর চোখ সোজা কামিনীর গুদের দিকে. শালী খানকিমাগী কি গুদ বানিয়েছে! গুদ তো না, যেন চমচম! গুদের পাঁপড়িগুলো হালকা কালচে. কিন্তু গুদের ভিতরটা একদম টকটকে লাল. বাইরে থেকেই বোঝা যাচ্ছে ভিতরটা পুরো ভিজে রয়েছে. রেন্ডির গরমি দেখো! শুধু ধোন চুষেই শালী ঢ্যামনা মাগী রস খসিয়ে ফেলেছে. গুদমারানীর এরমধ্যেই এই অবস্থা! এখনো তো গুদে বাড়াই ঢোকেনি! ডবকা মাগী সত্যিই বহুত গরম.
কামিনী রামুর বাড়াটা চুষতে চুষতে উত্তেজনার বশে গুদের জল অল্প খসিয়ে ফেলেছিল. কিন্তু সে আরো বেশি করে একাধিক বার রস খসাতে চায়. সে রামুর চোখের সামনে গুদটা সম্পূর্ণ মেলে ধরলো. যেন চোদার আমন্ত্রণ জানালো. রামু আর দেরী করলো না. ঝুঁকে গিয়ে গুদে মুখ দিলো. জিভ দিয়ে চেটে চেটে গুদটা খেতে আরম্ভ করলো. ঠোঁট নিয়ে ভগাঙ্কুরটা চুষলো. চেটে-চুষে কামিনীকে পাগল করে তুললো. সে চাপা স্বরে শীত্কার করতে লাগলো. তার গুদ দিয়ে আবার জল বার হতে লাগলো. রামু মনের আনন্দে সেই জল চেটে চেটে খেয়ে নিলো.
দ্বিতীয়বার গুদের জল খসিয়ে কামিনী একটু ক্লান্ত হয়ে পরেছে. কিন্তু তবু সে তৃপ্ত নয়. তার মন আবার রস খসাতে চাইছে. রামুও সেটা বুঝেছে. ও নিজেও আরেকবার ধোনের মাল না ফেলে যেতে চায় না. ও উঠে দাঁড়ালো. তারপর প্রকান্ড খাড়া ধোনটাকে ডান হাতের মুঠোয় ধরে কামিনীর গুদে ঠেকিয়ে ঘষতে শুরু করলো. মিনিটখানেক ঘষে আচমকা সজোরে একটা ঠেলা মেরে দৈত্যকায় বাড়ার গাবদা মুন্ডিটা গুদের গর্তে ঢুকিয়ে দিলো. অনেকদিন হয়ে গেছে অধীরের সাথে কামিনী লাস্ট সেক্স করেছে. অধীরের ধোনটাও খুব একটা বড় না. মাত্র পাঁচ ইঞ্চি. তার উপর বেশ সরু. তাই কামিনীর গুদটা বিয়ের এত বছর পরেও বেশ টাইট আছে. তাই অকস্মাৎ রামুর দানবিক বাড়ার মুন্ডিটা গুদে ঢুকতেই কামিনী গলা ছেড়ে চিত্কার করে উঠলো.

কামিনীর কাকুতি কানে যেতে রামু গোয়ালা যেন পাগলা কুকুরের মতো ক্ষেপে উঠলো. একটা সাংঘাতিক রামগাদন মেরে তাগড়া আখাম্বা বাড়াটার গোটাটাই কামিনীর টাইট গুদে সিঁধিয়ে দিলো. শালী খানকিচুদির গুদটা কি টাইট! শালীর বোকাচোদা ভাতারটা মনে হয় রেন্ডিটাকে খুব একটা চোদে না. তাই শালীর গুদটা এখনো এত টাইট আছে. ঢ্যামনা মাগীর গরম দেখো! গুদটা দিয়ে বাড়াটা পুরো কামড়ে ধরেছে. শালী মহা চোদনখোর আছে! প্রচন্ড উত্তেজনার চটে রামু ক্ষেপা ষাড়ের মতো কোমর টেনে টেনে ধ্বংসাত্মক ভাবে প্রচন্ড গতিতে কামিনীর গুদ চুদতে লাগলো. চুদে চুদে গুদের ছাল তুলে দিলো. চুদতে চুদতে তার বিশাল দুটো দুধ দুই হাত দিয়ে চেপে ধরে ময়দা পেষার মতো করে মারাত্মক জোরে জোরে টিপতে লাগলো. টিপে টিপে দুধ দুটোকে একেবারে লাল করে দিলো. এমন ভয়ঙ্কর চোদন আর টেপন কামিনী আগে কখনো খায়নি. সে চোখে অন্ধকার দেখলো. রাক্ষুসে বাড়াটা তার গুদ ফাটিয়ে দিচ্ছে. তার ভারী দুধ দুটো ভীষণ ব্যথা করছে. যন্ত্রণার চটে সে গলা ছেড়ে চিত্কার করতে লাগলো.
কিন্তু কামিনীর চিত্কার রামু গোয়ালার কানে পৌঁছালো না. উন্মত্ত উত্তেজনায় ও একদম জানোয়ারে পরিবর্তিত হয়েছে. পাশবিক ভাবে কামিনীকে চুদে চলেছে. এমন নির্মম চোদন খেয়ে কামিনীর গুদের জল ঘনঘন খসে গেল. সে আর পারলো না. গলাবাজি বন্ধ করে একদম নেতিয়ে পরলো. কিন্তু রামু চোদা থামালো না. কামিনীর বিশাল দুধের উপর থেকে দুটো হাত সরিয়ে তার কোমরটা চেপে ধরলো. কোমর খামচে কামিনীকে বুনো শুয়োরের মতো ঘোঁত ঘোঁত করে পেল্লায় পেল্লায় ঘাই মেরে ভয়ানক গতিতে চুদতে থাকলো. দেহটাকে ঝুঁকিয়ে কামিনীর বিশাল দুধের উপর মুখ নামিয়ে আনলো. একটা দুধের বোটা মুখে পুরে নিয়ে দুধপান করা শিশুর মতো সোঁ সোঁ করে চুষতে শুরু করলো. চুষতে চুষতে মাঝেমধ্যে দুধ কামড়ে ধরলো. কামিনী এতটাই নেতিয়ে পরেছে যে কামড় খেয়েও তার মুখ থেকে চাপা "আঃ আঃ উঃ উঃ" ছাড়া তেমন ভাবে কোনো আওয়াজ বার হলো না.
পাক্কা আধঘন্টা ধরে রামু গোয়ালা খানকিমাগীটাকে চুদলো. শালী ল্যাওড়াচুদির গুদ চুদে চুদে খাল বানিয়ে দিলো. এখন আর শালী রেন্ডিমাগী কোনো ছোট্ট নুনু দিয়ে চুদিয়ে মজা পাবে না. মজা পেতে গেলে রামুর মতো দশ ইঞ্চি তাগড়াই ধোন চাই. ডবকা মাগীর দুধ চুষেও বহুত আরাম. এত বড় দুধ রামু জন্মে দেখেনি. দুধ তো নয় তরমুজ. তরমুজেও এত রস নেই যা গোদা মাগীটার বিশাল দুধ দুটোয় আছে. ঢ্যামনা মাগীটাকে খেতে পেরে রামু আজ বেজায় মজা পেয়েছে.
ঠিক এক ঘন্টা বাদে রামু গোয়ালার বাড়া কামিনীর গুদে বমি করলো. আবার এক কাপ ফ্যাদা বার হলো. কামিনীর রসে ভেজা গুদ পুরো ফ্যাদায় ভেসে গেল. এতটা ফ্যাদা গুদে পুরো আঁটলো না. খানিকটা গুদ বেয়ে সোফায় পরে সোফা ভিজিয়ে দিলো. ফ্যাদা ছেড়ে বাড়াটা আবার নরম হয়ে পরলো. আস্তে আস্তে নেতিয়ে গেল. নেতানো বাড়াটা রামু গুদ থেকে বার করে নিলো. তারপর লুঙ্গি পরে ফ্ল্যাট থেকে বেরিয়ে গেল. সোফায় কামিনী ততক্ষণে ক্লান্তিতে অচৈতন্য হয়ে সোফায় ঢলে পরেছে.

কামিনী নিস্তেজ হয়ে সোফায় পরে আছে. দুঘন্টা হয়ে গেছে রামু কামিনীকে ওভাবে ফেলে রেখে ফ্ল্যাট থেকে বেরিয়ে গেছে. তার সারা শরীরে ব্যথা করছে. গুদখানা যন্ত্রনায় ভীষণ জ্বলছে. গুদটা ফুলে উঠেছে. খানিক হা হয়ে আছে. ভগাঙ্কুর রামুর দৈত্যকায় বাড়ার ঘর্ষণ খেয়ে খেয়ে খানিকটা কালচে মতো হয়ে গেছে. পাঁপড়ি বেরিয়ে রয়েছে. গুদটা এখনো ফ্যাদায় ভর্তি. বিশাল দুধ দুটো অসম্ভব ব্যথা. চার-পাঁচ জায়গায় কামড়ের দাগ, লাল হয়ে রয়েছে. জায়গাগুলোতে চিড়বিড়ে জ্বলুনি হচ্ছে. বোটা দুটো ফুলেফেঁপে রয়েছে. পুরো লালায় ভেজা. দুধের উপর লেগে থাকা চটচটে ফ্যাদাগুলো সব শুকিয়ে গেছে. গলায়-থুতনিতে যেগুলো ছিল সেটাও শুকিয়ে গেছে. নাকের নিচে ঠোঁটের উপরে কিছুটা শুকনো ফ্যাদা লেগে রয়েছে.
আরো কিছুক্ষণ অসার হয়ে পরে থেকে কামিনী সোফা ছেড়ে উঠে দাঁড়ালো. পা দুটোয় ভালো জোর পেল না. টলে গিয়ে সোফায় ধপ করে বসে পরলো. আবার দু-তিন বাদে ওঠবার চেষ্টা করলো. এবারো পা টলছে. কিন্তু ভারসাম্য পুরোপুরি হারায়নি. এক পা এক পা করে টলতে টলতে ফ্রিজের কাছে গিয়ে দাঁড়ালো. ফ্রিজের উপর ভর দিয়ে ফ্রিজের দরজা খুলে একটা ভদকার বোতল বার করলো. গলাটা পুরো শুকিয়ে গেছে. ঘুরে গিয়ে সামনের টেবিলটার উপর বোতলটা রাখলো. চেয়ার টেনে বসে পরলো. বোতলের ছিপি খুলে একটা কাঁচের গ্লাসে বেশ খানিকটা ভদকা ঢাললো. ফ্রিজ থেকে একটা জলের বোতল বার করে গ্লাসে জল ঢেলে ভদকাটা অল্প ডাইলুট করলো. তারপর এক নিঃশ্বাসে গ্লাসটা খালি করে দিলো.
এভাবে আরো তিনবার গলায় ভদকা ঢালার পর কামিনী শরীরে খানিকটা বল পেল. সে ধীরে ধীরে বাথরুমে গেল. বাথটাবে জল ভরে কামিনী সেটাতে বসে পরলো. শরীরটাকে এলিয়ে দিলো. আঃ শান্তি! ঠান্ডা জলে গায়ের জ্বলুনিটা কিছু কমেছে. গুদটা এখনো ব্যথা করছে. কিন্তু এখন অনেক কম. যেটা রয়ে গেছে সেটা হচ্ছে পরিতোষ আর পরিতৃপ্তি. এমন বন্য ভাবে কেউ তার সাথে সেক্স করেনি. অমন জংলি যৌনসঙ্গমে একটা আলাদাই মজা আছে. রামুর ওই রাক্ষুসে বাড়াটা দিয়ে চুদিয়ে কামিনী অত্যন্ত আনন্দ পেয়েছে. সত্যিকারের চোদনসুখ কাকে বলে সে আজ বুঝেছে.
দানবিক ধোনটা কামিনীর গুদের খাই বাড়িয়ে দিয়ে গেছে. এখন তার আরো বেশি করে চোদন চাই. শুধু খাই নয়, হয়তো গুদের গর্তটাও কিছুটা বেড়ে গেছে. আর যে অধীরের ওই ছোট্ট নুনুতাকে দিয়ে তার কাজ চলবে না সেটা সে ভালো করেই টের পাচ্ছে. কামিনী অবাক হয়ে গেল যখন উপলব্ধি করলো এত সাংঘাতিক চোদন খাওয়ার পরেও গুদটা আবার কুটকুট করছে. গুদটা এখনো জ্বলছে. কিন্তু সেটা যন্ত্রণার জ্বলুনি নয়, চোদনক্ষিদের জ্বলুনি. জ্বলুনিটা ধীরে ধীরে গুদ থেকে তার সারা শরীরে ছড়িয়ে পরলো. তার সমস্ত শরীর-মন অস্থির হয়ে উঠছে. সে আর বাথটাবে চুপ করে বসে থাকতে পারছে না. গুদের এই ভয়ঙ্কর চুলকুনি না কমলে সে স্বস্তি পাবে না.

কামিনী বাথরুম থেকে সোজা বেডরুমে গিয়ে ঢুকলো. ওয়ারড্রব থেকে একটা কালো স্বচ্ছ সিফন শাড়ী আর একটা কালো ব্যাকলেস কটন ব্লাউস টেনে বার করলো. এই শাড়ী-ব্লাউস দুটো সে অনেক বছর হয়ে গেল পরেনি. অধীরের সঙ্গে যখন তার সদ্য সদ্য বিয়ে হয়েছে তখন সে এমন সব খোলামেলা ড্রেস পরতো. আজকাল তার ড্রেসিংগুলো কিছুটা কন্সারভেটিভ হয়ে পরেছে. একমাত্র গতকালই সে অমন একটা স্বচ্ছ নাইটি কিনেছে, শুধু আজকে রামুকে সিডিউস করবে বলে. কিন্তু রামুর এক চোদনেই গুদটার যা খাই বেড়েছে, তাতে তাকে এই সিডাকট্রেস রূপটাকে বারবার ব্যবহার করতে হবে বলে মনে হচ্ছে.
ব্লাউসটা দুটো সাইজ ছোট হয়ে গেছে. ব্যাকলেস বলে সামনে কোনো হুক নেই. পিঠের দিকে উপরে-নিচে দুটো সরু ফিতে বেঁধে ব্লাউসটা পরতে হয়. মসৃণ পিঠটা সম্পূর্ণ নগ্ন হয়ে থাকে. ব্লাউসটা কম্পলিট ব্যাকলেস বলে ব্রা পরা যায় না. কামিনী অনেক কষ্টে ব্লাউসটাকে কোনমতে পরেছে. বিশাল তরমুজ সাইজের দুধ দুটো একরকম জোরজবরদস্তি করে ব্লাউসের ভিতরে বন্দী করতে পেরেছে. বুকের উপর ব্লাউসটা পুরো সেঁটে বসেছে. কালো কাপড় দিয়ে ফর্সা দুধের খাঁজগুলোকে বেশ ভালো করেই আন্দাজ করা যাচ্ছে. বড় বড় বোটা দুটো ব্লাউস ফুঁড়ে বেরিয়ে আসতে চাইছে. ব্লাউসের সামনের দিকটা সাংঘাতিক ডিপকাট. কামিনীর আটতিরিশ ডিডি দুধ দুটো অর্ধেক উন্মুক্ত হয়ে আছে আর সম্পূর্ণভাবে মুক্তি পাওয়ার আশায় ব্লাউসের উপর ক্রমাগত চাপ সৃষ্টি করছে.
কামিনী কালো স্বচ্ছ সিফন শাড়ীটা একদম আষ্টেপিষ্টে পরেছে. পিছন থেকে উল্টানো কলসির মতো তার বিরাট পাছা শাড়ী থেকে ঠিকরে বেরিয়ে আছে. আঁচল পিনআপ করেনি. সে শাড়ীটা নাভির প্রায় ইঞ্চি ছয়েক নিচে পরেছে. তার চর্বিযুক্ত থলথলে কিন্তু চকচকে পেটটা সম্পূর্ণ অনাবৃত. তার মেদবহুল পেট আর সুগভীর নাভি দেখলে পরে নিশ্চিত করে বলা যায় যে কোনো পুরুষেরই মাথা খারাপ হয়ে যাবে. স্বচ্ছ শাড়ীটা দিয়ে ভিতরের সমস্ত কিছু স্পষ্ট দেখা যাচ্ছে. কোনো কষ্ট না করেই বোঝা যায় ভিতরের সায়াটা কামিনীর চওড়া কোমর থেকে শুরু করে মোটা ঊরু পর্যন্ত মাত্র এসেই শেষ হয়ে গেছে. কেউ কাঁচি দিয়ে সায়াটাকে হাটুর চার ইঞ্চি উপর থেকে কেটে নিয়েছে. ঊরুর নীচ থেকে পা দুটো পুরো উলঙ্গ.
কামিনী মুখে ভালো করে মেকআপ ঘষেছে. চোখে আইলাইনার-আইশ্যাডো-হাইলাইটার-মাসকারা. গালে ব্রাশ দিয়ে শেড লাগিয়েছে. ঠোঁটে লিপগ্লস আর লিপস্টিক. পায়ে ছয় ইঞ্চি হাইহিলস পরেছে. হিলসটা পেন্সিল হিল. চুলের পিছনেও সে বেশ খানিকটা সময় দিয়েছে. হেয়ার ব্লোয়ার দিয়ে চুল শুকিয়েছে. তারপর ম্যাগাজিন খুলে অনেকক্ষণ ধরে বিশেষ ভাবে একটা খোঁপা বেঁধেছে. এতই জটিল পদ্ধতি যে খোঁপাটা বাঁধতে তার প্রায় এক ঘন্টা লেগেছে. সাজ সম্পূর্ণ করতে গলায় একটা সোনার চেন, দুহাতে দুটো মোটা মোটা কালো ব্রেসলেট আর কোমরে সোনার কোমরবন্ধ পরেছে.

আয়নার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে কামিনী নিজেকে খুব ভালো করে খুটে খুটে দেখলো. আঃ! কি রূপ! কি শরীর! কি যৌন আবেদন! পাক্কা চোদনখোর খানকি মাগী লাগছে. দেখলেই পুরুষদের ধোনগুলো সব ঠাটিয়ে খাড়া হয়ে যাবে. সব্বাই তাকে ছিঁড়ে খেতে চাইবে. আজ সে রাস্তায় সমস্ত লোকজনের মাথা খারাপ করে দেবে. যদি কামিনী ছেলে হতো, তাহলে এক্ষুনি নিজেকে ধর্ষণ করতে চাইতো. আহা রে! বেচারা সব ছেলেগুলো! তাকে দেখে পাগলই না হয়ে যায়. তাকে দেখে কতজনের যে আজ রাতে ঘুম হবে না, কে জানে! নিশ্চয়ই রাতের বেলা তাকে কল্পনা করে হাত মারবে. আরো কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে নিজের রূপের তারিফ করে কামিনী ফ্ল্যাট থেকে বেরিয়ে পরলো.
কোমর দুলিয়ে দুলিয়ে কামিনী বড় রাস্তার দিকে হেঁটে চলেছে. উদ্দেশ্য মোড় এলে পরে ট্যাক্সি ধরবে. কোথায় যাবে এখনো ঠিক করেনি. হাঁটার তালে তালে কামিনীর ভারী বুক-পাছা নাচ্ছে. এই ভরদুপুরে রাস্তায় খুব বেশি লোক নেই. দুই-একটা ভবঘুরে আর কয়েকটা সেলসম্যান চোখে পরলো. এটাও চোখে পরলো যে সবকটা লোক একবার না একবার তার দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়েছে. কামিনী মনে মনে হাসলো. আজ তার সর্বনাশ করার বাসনা জেগেছে. খুব শীঘ্রই সেই ইচ্ছেপূরণ হবে. নিজেকে নিয়ে ভাবতে সে একটু ব্যস্ত ছিল. রাস্তার দিকে তার নজর. আচমকা কে যেন তার রাস্তা আটকে দাঁড়ালো.
"কি খবর কামিনী? কোথাও যাচ্ছো নাকি?"
রাস্তা থেকে চোখ তুলে কামিনী দেখলো সামনে হরদীপ দাঁড়িয়ে. হরদীপ অধীরের এক্স-কলিগ. বছর তিনেক আগে অধীরের পুরোনো অফিসে ওরা একসাথে এক প্রজেক্টে কাজ করতো. হরদীপ অধীরের জুনিয়ার ছিল. বয়েসেও ছোট, ৩২-৩৩ হবে. অধীরের পরামর্শ নিতে মাঝেমধ্যে কামিনীদের বাড়িতে আসতো. কাছেই দুটো ব্লক পরে ওর ফ্ল্যাট. খুব হাসিখুসি পাঞ্জাবি মুন্ডা. ছয় ফুটের উপর লম্বা. বলবান পেশীবহুল চেহারা. কলেজলাইফে ফুটবল খেলতো. কলেজ টিমের ক্যাপ্টেন ছিল. কামিনীর সাথে খুব ইয়ার্কি-ফাজলামি মারতো. হঠাৎ একদিন অধীর কামিনীকে জানায় হরদীপ একটা নতুন প্রজেক্টে ইউ.এস.এ. চলে গেছে. তারপর আর ওর সাথে কামিনীর দেখা হয়নি. চোখ তুলে কামিনী দেখলো হরদীপ তার দিকে দুষ্টু নজরে তাকিয়ে আছে. সাথে সাথে কামিনীর মাথায় দুষ্টুবুদ্ধি খেলে উঠলো.
"আরে হরদীপ! কেমন আছো? ইউ.এস. থেকে কবে ফিরলে? এসে দেখা করবে তো! আমাকে দেখছি তুমি ভুলেই গেছো!" বলেই কাঁধ ঝাঁকালো. সঙ্গে সঙ্গে আঁচলটা কাঁধ থেকে হড়কে একেবারে মাটিতে পরে গেল.
কামিনী "এম্মা যাঃ!" বলে বোকা বোকা ভাব করে কিছুক্ষণ ওভাবেই উর্দ্ধাংশ আঁচলহীন অবস্থায় দাঁড়িয়ে থাকলো. তারপর অতি ধীরে ধীরে আঁচলটা যত্ন সহকারে মাটি থেকে তুললো. কিন্তু তারপর আলগা ভাবে কাঁধে ফেলে দিলো. কামিনীর কান্ড দেখে হরদীপের ভুরু নেচে উঠলো . চোখে তীব্র লালসার ছাপ স্পষ্ট. হরদীপ ঠোঁট চাটছে. এত বছর বাদে ওর বহুদিনের আকাঙ্ক্ষা পূরণ হতে চলেছে. শুধু একটুখানি দেখে খেলতে হবে. তাহলেই আর খানকিমাগীটাকে খাটে তুলতে অসুবিধা হবে না.
অধীর যা নিরস ব্যক্তি. নিশ্চয়ই রাতে ঠিকঠাক করে দিতে পারে না. তাই শালী রেন্ডিটা চোদাতে বেরিয়েছে. এই ভরদুপুরবেলায় গবদা মাগীটা মাল টেনে রয়েছে. মুখ দিয়ে মদের গন্ধ আসছে. কি ঢ্যামনা মাগী! মাল খেয়ে চোদাতে বেরিয়েছে. শালী খানকিটার গুদে তো বহুত জ্বালা! ঘরে ভালো করে ডাল-ভাত জুটছে না, তাই বাইরে বিরিয়ানির খোঁজ করছে. ল্যাওরাখোরের যা ডবকা ফিগার, তাতে করে খাই যে বেশি হবে এতে আর আশ্চর্যের কি. শরীরের চাহিদার মতো মারাত্মক চাহিদা তো পৃথিবীতে আর দুটো নেই. ডাল-ভাত না জুটলে বিরিয়ানি দিয়েই তো ভুখ মেটাতে হয়.


হরদীপের নিজের চাহিদা বড় একটা কম নয়. ইউ.এস. যাওয়ার আগেই বউয়ের সঙ্গে ডিভোর্স হয়ে গেছে. আমেরিকায় প্রস্টিটিউট চুদে দেহের ক্ষিদে মিটিয়েছে. কিন্তু ভারতে ফিরে চার মাস হয়ে গেল শুধুই হাত মেরে কাজ সারতে হয়েছে. এখানে পছন্দ মতো রেন্ডি পাওয়া আমেরিকার মতো সহজ নয়. বেশিরভাগই ফালতু. দেখলেই চোদার ইচ্ছেটা মন থেকে উবে যায়. তাই অনেকদিন ধরে ওর ১১ ইঞ্চি ময়াল সাপটা উপযুক্ত একটা গর্তে ঢোকার জন্য ছটফট করছে.
"তোমাকে কখনো ভুলতে পারি. ইউ আর মাই সুইটহার্ট. কিন্তু কি করবো বলো? অনেকদিন ছিলাম না তো. ইন্ডিয়াতে ফিরে তাই সবকিছু গুছিয়ে নিয়ে সেটেল হতে একটু টাইম লেগে গেল. তাই আর তোমাদের বাড়ি যেতে পারিনি. কিন্তু তোমার কথা সর্বক্ষণ মনে করি. কয়েকদিন হলো তোমার সাথে আড্ডাটা খুব মিস করছি. তাই আজ ভাবলাম যাই যখন ছুটি আছে, একটু অধীরদের সাথে দেখা করে আসি. দেখি ওরা কেমন আছে. তাই তো তোমাদের বাড়িতে যাচ্ছিলাম. হঠাৎ দেখতে পেলাম তুমি কি যেন একটা ভাবতে ভাবতে অন্যমনস্ক হয়ে এদিকেই আসছো. তা কোথায় চললে?"
"উমঃ! অনেকদিন কোনো সিনেমা দেখি না. তাই ভাবলাম একটু আইনক্স ঘুরে আসি. দেখি কি সিনেমা চলছে."
"সিনেমা যাচ্ছো? কিন্তু একা কেন? অধীর কোথায়?"
"আর বলো না! ওর কি আর আমার জন্য টাইম আছে. শুধু কাজ আর কাজ. আজ রবিবারেও অফিস ছুটেছে."
"ওহঃ! এত ভারী অন্যায় কথা. এত সুন্দরী একটা বউকে ফেলে রবিবারে অফিস করছে. ও ব্যাটা চিরকালই একটু নিরস. আমার যদি তোমার মতো এত সেক্সি একটা ওয়াইফ থাকতো তাহলে আমি তো সারাক্ষণ শুধু বউয়ের পিছন পিছন ঘুরঘুর করতাম."
"তুমি না খুব মিথ্যুক! আমি আবার কোথায় সুন্দরী?"
"হুমঃ! শুধু সুন্দরী না অসাধারণ সুন্দরী. আর ভীষণ হট অ্যান্ড সেক্সিও. সে যাই হোক, আমি কি তোমার সাথে ঝুলে পরতে পারি? আমারও অনেকদিন কোনো সিনেমা দেখা হয় না."
"অফকোর্স! ইউ আর মোস্ট ওয়েলকাম. তুমি সাথে গেলে আমাকে আর একা একা সিনেমা দেখতে হয় না. আমি একটা সঙ্গী পাই. একা সিনেমা দেখা যা ভীষণ বোরিং না, কি বলবো!"
"তাহলে চলো. একটা ট্যাক্সি ধরা যাক. আর সময় নষ্ট করে লাভ নেই."
"চলো."
মোড়ের মাথায় একটা ট্যাক্সি দাঁড়িয়ে আছে. হরদীপ দৌড়ে গিয়ে সেটা ধরলো. দ্রুতপায়ে কামিনী হেঁটে আসছে. জোরে হাঁটার ফলে তার দুধ-গাঁড় আরো বেশি লাফালাফি করছে. হরদীপ কামিনীকে দেখিয়ে ট্যাক্সিচালককে কানে কানে কিছু বললো. বিহারী ড্রাইভার গুডখা খাওয়া দাঁত বার করে হাসলো. এক মিনিট পর কামিনী হেঁটে এসে হরদীপর পাশে দাঁড়ালো. দুজনে ট্যাক্সিতে উঠে পরলো. ট্যাক্সিচালক গাড়ি চালিয়ে দিলো.
ট্যাক্সিতে কামিনী হরদীপর গায়ে গা লাগিয়ে বসেছে. খোলা জানলা দিয়ে জোরে হাওয়া আসছে. হাওয়ায় শাড়ীর আঁচল আবার কাঁধ থেকে পিছলে ট্যাক্সির মেঝেতে পরে গেছে. এবার কিন্তু কামিনী আর তার আঁচলটা ঠিক করলো না. ওটা ওভাবেই মেঝেতে লুটিয়ে পরে থাকতে দিলো. কামিনীর ব্যাপার-স্যাপার লক্ষ্য করে হরদীপ বুঝে নিলো ঢ্যামনা মাগী সিগনাল দিচ্ছে. এবার গোল না দিলে ম্যাচ ড্র হয়ে যাবে. হরদীপ ওর বাঁ হাতটা আলতো করে কামিনীর পিছনে সিটের উপর রাখলো. একটু বাদে ঝট করে কামিনীর বাঁ কাঁধে হাতটা নামিয়ে দিলো. এমন ভাব দেখালো যেন সিট থেকে হাতটা স্লিপ করে পরে গেছে.
"ওহঃ! সরি! সিটটা খুব স্লিপারি." মুখে কৈফিয়ত দিয়ে হরদীপ সেফ খেললো. কিন্তু হাতটা উঠিয়ে নিলো না.
"ইটস ওকে." কামিনী মুচকি হেসে উত্তর দিলো. সেও হরদীপর হাত কাঁধ থেকে সরিয়ে দিলো না. উল্টে পিছনে হেলে গিয়ে হরদীপের বলিষ্ঠ বাহুর উপর দেহের ভার ছেড়ে দিলো. ওর বুকে মাথা রাখলো.
শালী খানকি মাগী গ্রিন সিগনাল দিচ্ছে. নাঃ! আর দেরী করা ঠিক হবে না. এবারে বলে কিক মারতে হবে. নয়তো ডিফেন্ডার ট্যাকেল করে পা থেকে বল কেড়ে নেবে.
"কামিনী, আমি ভাবছিলাম কি, আজ সিনেমা না গিয়ে চলো কোনো পার্কে যাই. তোমাকে অনেকদিন বাদে পেয়েছি. সিনেমা দেখে শুধুমুধু সময় নষ্ট করতে চাই না. ওখানে গল্প করা যাবে না. তার থেকে বরং পার্কে গিয়ে বসি. ওখানে আরামে নিরিবিলিতে আড্ডা মারতে পারবো. কি বলো?" প্রশ্নটা করতে করতে হরদীপ বাঁ হাতটা কামিনীর কাঁধ থেকে সরিয়ে উন্মুক্ত কোমরে রাখলো.
"উমঃ! ওকে! আমার কোনো আপত্তি নেই. সময়টা ভালো কাটানো নিয়ে কথা." কামিনী আবার দুষ্টু হাসলো. তার ডান হাতটা হরদীপের বাঁ পায়ের থাইয়ের উপর রাখলো. রেখে আলতো করে ঘষতে লাগলো.
"বেবি, আই গ্যারেন্টি উই উইল হ্যাভ এ গুড টাইম." হরদীপও ইশারা পেয়ে কামিনীর কোমরে হাত বোলাতে শুরু করে দিলো.
"আই অ্য্যাম সিয়োর উই উইল." কামিনী হরদীপের গায়ে ঢলে পরলো. ওর চওড়া কাঁধে তার মাথাটা এলিয়ে দিয়ে চোখ বুজে নিলো. চোখ বুজে আরামে হরদীপের আদর খেতে লাগলো. হরদীপ ট্যাক্সিচালককে সিনেমার বদলে ওদের পার্কে নিয়ে যাবার জন্য আদেশ করলো. ট্যাক্সি এবার রাস্তা পাল্টে পার্কের দিকে ছুটলো.


ইতিমধ্যে হরদীপ বাঁ হাতের মতো ওর ডান হাতটাকেও কাজে লাগিয়ে দিয়েছে. কামিনীর তরমুজের মতো বিশাল দুধের উপর ওর ডান হাতটা উঠে এসেছে. হরদীপ মনের সুখে হালকা হালকা চাপ দিয়ে ব্লাউসের উপর দিয়ে মাই টিপছে. আলতো করে বোটায় আঙ্গুল ঘষছে. হরদীপের স্টাইলটা রোম্যান্টিক - নম্র আর মসৃণ. রামু গোয়ালার সাথে এক ফোঁটা মিল নেই. রামু তুলনায় অনেক বেশি উদ্ধত, উগ্র আর জংলি. অমন অভব্য চোদনে আলাদা মজা আছে. একটা বুনো অনুভুতি আছে. কিন্তু মার্জিত সেক্সটাও খারাপ নয়. কামিনী ভালোই এনজয় করছে. মাই টিপতে টিপতে হরদীপ কামিনীর মুখের উপর মুখ নামিয়ে আনলো. তার ঠোঁটে ওর ঠোঁট ঘষলো. তারপর তাকে স্মুচ করতে আরম্ভ করলো. সেও পিছিয়ে যাবার পাত্রী নয়. হরদীপের চুম্বনে সাড়া দিয়ে সেও ওকে স্মুচ করতে লাগলো. দুটো জিভ একে অপরের সাথে খেলায় মাতলো. লালার আদানপ্রদান হয়ে গেল. সাদা দাঁত লাল ঠোঁটে হালকা করে কামড় বসিয়ে দিলো. প্রায় দশ মিনিট ধরে কিস করে দুজনে একে অপরের মুখের সমস্ত স্বাদ চাখলো.
মনোজ ট্যাক্সিতে ঠেস দিয়ে বড় রাস্তার মোড়ে দাঁড়িয়ে বিড়ি টানছিল. আজ বাজার বড় মন্দা. সকাল থেকে ট্যাক্সিটা মাত্র একবার ভাড়া খেটেছে. বিড়ি টানা সবে শেষ হয়েছে, এমন সময় একটা লম্বা-চওড়া জাট ছুটে এসে ওকে জিজ্ঞাসা করলো ট্যাক্সিটা যাবে কি না. ও কোথায় যেতে হবে জিজ্ঞাসা করলো. জাটটা হাত দিয়ে সামনের ছোট রাস্তার দিকে মনোজকে তাকাতে ইশারা করলো. একটা ডবকা মাগী হন্তদন্ত হয়ে হেঁটে আসছে. মাগীটার কাপড়চোপড় দেখে মনোজের চোখ ছানাবড়া হয়ে গেল. খানকিমাগী এমন শাড়ী-ব্লাউস পরেছে যে শালীর সবকিছু দেখা যাচ্ছে.
জাটটা গলা খাকরানি দিয়ে মনোজের ধ্যান নিজের দিকে টানলো. ঠোঁট চাটতে চাটতে বললো, "যিনি এদিকে হেঁটে এদিকে আসছেন, তিনি যেখানে যেতে চাইবেন সেখানে যেতে হবে." গেলে একশো টাকা অতিরিক্ত পাবে. তুমি শুধু গাড়ি চালানোর দিকেই মন দেবে, পিছনে কি হচ্ছে সেটা দেখতে যাবে না. তাহলে আরো একশো টাকা বকশিস পাবে."
মনোজ একবার খুব ভালো করে জাটটাকে পা থেকে মাথা পর্যন্ত দেখলো. বোকাচোদাটার মুখ বেঁকিয়ে হাঁসছে. শালা রেন্ডিচোদ! ঢ্যামনাটার দম আছে বলতে হবে. এমন একটা দুধেল খানকিমাগীকে কোথা থেকে যোগার করেছে কে জানে! চোদনবাজটার ভাগ্যের উপর মনোজের ঈর্ষা হচ্ছে. এমন একটা ডবকা মাগীকে খেতে পাচ্ছে. এমন গোলগাল মালকে টিপে-চটকে-চুদে সুখ আছে. আহা! যদি এই শালীকে মনোজ একবার পেতো, তাহলে ওর ১২ ইঞ্চি মাংসের ডান্ডাটা দিয়ে লাগিয়ে লাগিয়ে খানকিমাগীর গুদ ফাটিয়ে দিতো. মনে তো হচ্ছে এই রেন্ডিচোদটারও একই ইচ্ছে. নাঃ! শালা ঢ্যামনাটা চোদনখোর মাগীটার সাথে কি করে দেখতে হচ্ছে. মনোজ জাটটার কথায় রাজি হয়ে গেল.
ট্যাক্সি চালাতে চালাতে মনোজ লুকিং গ্লাস দিয়ে পিছনের সিটে কি কি কান্ড ঘটছে সবকিছুর হিসেব রাখতে লাগলো. শালী ল্যাওরাচুদিটা প্রথমে বুক থেকে আঁচল ফেলে বোকাচোদা জাটটাকে সিগনাল দিলো. জাটটাও তেমনি ঢ্যামনা. সুযোগের সদ্ব্যবহার করে শালীর কাঁধে হাত রেখে দিলো. অমনি খানকিটা ল্যাওরাচোদার গায়ে ঢলে পরলো. এক মিনিটের মধ্যেই মাদারচোদটা রেন্ডিচুদিটাকে কিস করতে আরম্ভ করে দিলো. শালা রেন্ডিচোদাটা কিস করছে না তো মাগীটাকে হামলে হামলে খাচ্ছে. কিস করতে করতে কুত্তাটা দুধেল খানকিটার বিশাল দুধ দুটো টিপছে. ডবকা মাগিটাও কম যায়না. শালী খানকিচুদি ভালোই সাথ দিচ্ছে. চোদনবাজ জাটটার সাথে পার্কে যেতেও রাজি হয়ে গেল. শালী পাক্কা ল্যাওরাখোর আছে.

মিনিট দশেকের মধ্যে ট্যাক্সি পার্কে পৌঁছে গেল. ভাড়া মিটিয়ে হরদীপ কামিনীকে নিয়ে নামলো. কামিনীকে গেটের কাছে দাঁড়াতে বলে কাউন্টার থেকে টিকিট কিনলো. দুজনে পার্কে ঢুকে একদম পার্কের শেষপ্রান্তে চলে এলো. একটা বড় নিমগাছের তলায় থামের আড়ালে বসলো. পার্কে ঢোকার আগে দোকান থেকে বসার জন্য হরদীপ চারটে খবরের কাগজ কিনে নিয়েছে. ওরা কাগজ পেতে বসলো. পার্কটা বেশ ফাঁকা ফাঁকা. খুব একটা কেউ আসেনি. যারা এসেছে তারা সবাই কাপেল. জোড়ায় জোড়ায় বসেছে. এই পার্কটা প্রেমের আড্ডাখানা. সবাই এখানে কুকীর্তি করতে আসে. সবকটা গাছের তলায় কমসে কম দুটো-তিনটে করে ইউসড কন্ডোম পরে আছে.
হরদীপ নিমগাছের থামে ঠেস দিয়ে বসেছে. বাঁ দিকে কামিনী একটু এগিয়ে ওর কোল ঘেষে বসেছে. কামিনীর আঁচল আবার কাঁধ থেকে খসে পরে মাটিতে লুটাচ্ছে. তার ব্যাকলেস ব্লাউসের ফিতে দুটো হরদীপ খুলে দিয়েছে. ব্লাউসটা ছোট আর চাপা বলে কোনমতে অতি কষ্টেশিষ্টে গায়ের সাথে লেগে রয়েছে. একটু এদিক-ওদিক হলেই খসে পরবে. কামিনী পিছনে হেলে পরে হরদীপের বুকের উপর সমস্ত ভার ছেড়ে আরাম করছে. হরদীপ পিছন থেকে ব্লাউসের ভিতর দিয়ে হাত গলিয়ে মনের সুখে কামিনীর বিশাল দুধ দুটোকে ময়দা ঠেসা করছে. মাঝেমধ্যে কামিনীর পিঠের উপর ঝুঁকে পরে জিভ দিয়ে পিঠ চেটে দিচ্ছে. কামিনী চাপা স্বরে শীৎকার করছে.
হরদীপ একবার ব্লাউস থেকে ওর ডান হাত বার করে কামিনীর ডান হাতটা ধরে আলতো করে প্যান্টের চেনের উপর রেখে দিলো. রেখে দিয়ে আবার ওর ডান হাতটা ব্লাউসের ভিতরে ঢুকিয়ে নিলো. কামিনী ডান হাত দিয়ে হরদীপের প্যান্টের চেনটা টেনে খুললো. জকির ভিতর থেকে কুন্ডুলী পাকানো ১১ ইঞ্চি ময়াল সাপটার মাথা ধরে বার করে আনলো. কামিনী সাপটার গায়ে হাত বুলাতে আরম্ভ করলো, সাপের চামড়াটা রগড়ে দিলো. কামিনীর হাতের নরম ছোঁয়া পেয়ে ময়াল সাপটা অল্পক্ষনেই ফণা তুলে দাঁড়ালো, ফোঁশ ফোঁশ করতে লাগলো.
কামিনীর হাতে নিজের প্রকান্ড ধোনটা ধরিয়ে হরদীপ খুব সুখ পেলো. আনন্দের আতিসজ্যে কামিনীর বিশাল তরমুজ দুটোকে দুহাতের তালু দিয়ে ডলে ডলে দাবাতে লাগলো. হরদীপ এত নিখুঁত ভাবে ম্যাসেজ করে দিচ্ছে যে কামিনীর বৃহৎ দুধ দুটো ফুলে উঠেছে. বোটা দাঁড়িয়ে গেছে. হরদীপ মাঝেমধ্যে বোটা দুটোকে আঙ্গুলের ফাঁকে নিয়ে কাঁচির মতো করে হালকা ভাবে চিপছে. কামিনীর দারুন লাগছে. সে আরামে চোখ বুজে ফেলেছে. তার ডান হাতটা কিন্তু থামেনি. সেটা হরদীপের বিরাট বাড়াটা নাড়িয়ে চলেছে. নাড়া খেতে খেতে বাড়াটা পুরো ঠাটিয়ে খাড়া হয়ে গেছে. একটানা হাত নাড়ানোর ফলে তার ব্লাউসটা ঝাঁকুনিতে ডান কাঁধ থেকে হড়কাতে শুরু করেছে.

মিনিট পনেরো দুধ টিপে হরদীপ কামিনীর ব্লাউসের ভিতর থেকে হাত বার করে নিলো. কামিনী এবার গাছটার উপর ঠেসান দিয়ে বসলো. হরদীপ ঘুরে কামিনীর সামনে গিয়ে বসলো. ও এবার কামিনীর গা থেকে ব্লাউসটা খুলে পাশে মাটিতে কাগজের উপর ফেলে দিলো. কামিনীর উর্ধাংশ সপূর্ণ নগ্ন হয়ে পরলো. হরদীপ আবার বিশাল দুধ দুটোর উপর ঝাঁপিয়ে পরলো. শিশুর মতো চুকচুক করে চুষে চুসে দুধ খেতে শুরু করে দিলো. মাই চুষতে চুষতে ডান হাতটা কামিনীর সারা পেটে বুলালো. নাভিতে আঙ্গুল ঢুকিয়ে দিলো. তার শরীর নিয়ে খেলা করায় কামিনী আরো গরম হয়ে গেছে. তার গুদটা ভিজে উঠেছে. শীত্কারের মাত্রা বেড়ে গেছে.
দশ মিনিট ধরে হরদীপ কামিনীর বুক-পেট নিয়ে খেললো. এবার গুদের পালা. ডান হাতটা পেট থেকে সরিয়ে শাড়ীর উপর দিয়ে কামিনীর গুদের উপর রাখলো. সাথে সাথে কামিনী বুঝে নিলো হরদীপ কি চাইছে. সে প্রথমে পা দুটোকে ফাঁক করে ছড়িয়ে দিলো, তারপর আধশোয়া অবস্থাতেই টেনে হাটু মুড়ে নিলো. হরদীপ সময় নষ্ট না করে শাড়ীটাকে গুটিয়ে কামিনীর পেটের কাছে জমা করে দিলো. সায়াটাও পেটের উপর তুলে গুদটা উন্মুক্ত করে দিলো. ডান হাতের মধ্যমাঙ্গুলিটা ঢুকিয়ে পরীক্ষা করে নিলো যে গুদটা ভিজে কি না. ভিজে আছে বুঝতে পেরে নিজের প্যান্টটা খুলে হাটুর কাছে নামিয়ে নিলো. তারপর ঠাটানো দানবিক ১১ ইঞ্চি ধোনটা গুদের মুখে ধরে এক পেল্লায় ঠাপ মারলো.
রামু গোয়ালার ১০ ইঞ্চি রাক্ষুসে বাড়ার চোদন খেয়ে কামিনীর গুদের গর্ত ইতিমধ্যেই বড় হয়ে গেছে. তার উপর আবার এতক্ষণ ধরে শরীর ঘাটাঘাটির পর গুদটা রসে জলজলে হয়ে রয়েছে. তাই হরদীপকে ওর আসুরিক ধোনটা ঢুকাতে খুব বেশি কষ্ট করতে হলো না. মাত্র দুটো পেল্লায় ঠাপেই গোটা ১১ ধোনটা গুদের মধ্যে ঢুকে গেল. পুরো ধোনটা ঢুকে গেলে হরদীপ পাক্কা এক মিনিট চুপচাপ ওভাবেই বসে রইলো. কিচ্ছুটি করলো না. চুপ করে বসে বসে কামিনীর গুদের উষ্ণতা অনুভপ করলো. কামিনী কিন্তু আর সহ্য করতে পারলো না. গুদের রস ছেড়ে দিলো. ধোনে রসের ছিঁটে লাগতেই হরদীপ চোদা চালু করে দিলো.
হরদীপের চোদার কায়দা রামুর থেকে অনেক আলাদা, অনেক বেশি সোবার. কোমর টেনে টেনে ধীর গতিতে কামিনীকে চুদছে. কোনো তাড়াহুড়ো নেই. আসতে আসতে পুরো ফিলিংস নিয়ে হরদীপ কামিনীর গুদ মারছে. গুদের দেওয়ালের সাথে ধোনের চামড়ার ঘর্ষণ কামিনী পরিষ্কার অনুভব করতে পারছে. এমন ধীরগতির চোদনেও প্রচুর আরাম আছে. তলপেটের মধ্যে হরদীপের দৈত্যকায় ধোনের প্রতিটা ধাক্কা কামিনীকে সুখের সাগরে ভাসিয়ে নিয়ে যাচ্ছে. সে দুহাত দিয়ে হরদীপকে আঁকড়ে ধরেছে. হরদীপ ঝুঁকে পরে কামিনীর ঠোঁটে ঠোঁট ডোবালো. কিস করতে করতে কামিনীকে আয়েশ করে চুদছে. গুদের ভিতর থেকে প্রকান্ড বাড়াটা সম্পূর্ণ বার করে করে, পাঁচ সেকেন্ড বিরতি নিয়ে আবার গুদের গর্তে পুরো ঢুকিয়ে দিচ্ছে. চোদার সময় ওর বড় বড় লিচুর মত বিচি গিয়ে কামিনীর পাছায় গিয়ে ঠেকছে. আরামে-উত্তেজনায় কামিনী গলা ছেড়ে চিত্কার করছে.

তিন ঘন্টা ধরে হরদীপ কামিনীকে উল্টে-পাল্টে চুদলো. চুদে চুদে কামিনীর ফাটা গুদ আরো ফাটিয়ে দিলো. গুদে ছয়বার বীর্যপাত করে গুদটা ফ্যাদায় ভরে দিলো. হরদীপের দানবিক বাড়ার থেকে এত ফ্যাদা বেরিয়েছে যে গুদে ফ্যাদার সমুদ্র হয়ে গেছে. গুদ উপচে ফ্যাদা গড়িয়ে পরছে এবং পরেই চলেছে. কামিনী যে নিজে কতবার গুদের জল খসিয়েছে তার কোনো হিসাব নেই. ক্রমাগত রস খসিয়ে খসিয়ে সে একদম ক্লান্ত-পরিশ্রান্ত হয়ে পরেছে. সারা শরীরে আর একরত্তি শক্তি নেই. হরদীপও ছয়-ছয়বার গুদে ফ্যাদা ঢেলে কিছুটা টায়ার্ড হয়ে পরেছে.
হরদীপ ট্যাক্সিভাড়া মিটিয়ে কামিনীকে নিয়ে পার্কে ঢুকে পরার পরে মনোজ ট্যাক্সিটা পার্কের কাছাকাছি দাঁড় করে রেখেছে. যেখানে দাঁড় করিয়েছে সেখান থেকে পার্কের মেনগেট পরিষ্কার দেখা যায়. খানকিমাগীটাকে নজর ছাড়া করা যাবে না. সে যত সময়ই লাগুক শালী রেন্ডিমাগী আর ওর বোকাচোদা প্রেমিকটার জন্য ও অপেক্ষা করবে. আবার ওদের ট্যাক্সিতে তুলবে. শালী বারোভাতারীর বাড়িটা দেখে আসবে. তারপর বাড়ি ফিরে ভেবেচিন্তে ঠিক করবে মাগীটাকে কি ভাবে তোলা যায়. এমন ডবকা মাগীকে না লাগাতে পারলে জীবনটাই বরবাদ.
বিকেল সাড়ে পাঁচটা নাগাদ মাদারচোদটা ল্যাওরাচুদীটাকে নিয়ে পার্ক থেকে বার হলো. দুধেল খানকিটাকে দেখে বেশ ভালোই বোঝা যাচ্ছে যে শালা চোদনবাজটা মালটাকে খুব করে পেট ভরে খেয়েছে. শাড়ীটা অনেক জায়গায় খুলে গিয়ে ভিতরের সায়া বেরিয়ে পরেছে. রেন্ডিটা মনে হয় নিজে ব্লাউসটা পরেনি. ঢ্যামনাটা পরিয়ে দিয়েছে. অপটু হাতে ঠিক করে পরাতে পারেনি. অনেক ঢিলে করে পরিয়েছে. বিশাল দুধ দুটো ব্লাউসের উপর-নিচ দুদিক দিয়েই বেরিয়ে আছে. শুধু বোটা দুটো ঢাকা.
হরদীপ আর কামিনী পার্ক থেকে বার হতেই মনোজ ওদের সামনে ট্যাক্সি নিয়ে গিয়ে দাঁড় করালো. হরদীপ মনোজকে দেখে হাসলো. চোখে-চোখে ইশারা হলো. মনোজ কামিনীকে নিয়ে ট্যাক্সিতে উঠে পরলো. মনোজও সঙ্গে সঙ্গে ট্যাক্সি চালু করে দিলো. পনেরো মিনিটে ট্যাক্সি এসে কামিনীদের অ্যাপার্টমেন্টের সামনে এসে দাঁড়ালো. হরদীপ ভাড়া মিটিয়ে দিয়ে কামিনীকে বাড়ির ভিতর নিয়ে গেল. কামিনীর অবস্থা রীতিমত শোচনীয়. প্রথমে রামুর, তারপরে হরদীপের সাথে সেক্স করে আর দু-দুটো রাক্ষুসে বাড়ার চোদন খেয়ে তার সারা শরীর টলছে. পা দুটো তার ভারী দেহের ভার নিতে পারছে না. সে পুরো দেহটার ভার হরদীপের উপর ছেড়ে দিয়েছে. হরদীপ কামিনীকে ধীরে ধীরে বেডরুমে নিয়ে গিয়ে শুইয়ে দিলো. কামিনীকে রেস্ট করতে দিয়ে হরদীপ ফ্ল্যাট থেকে বেরিয়ে সোজা নিজের বাড়ির হাঁটা দিলো.

বিছানায় শুয়ে কামিনী ঘুমিয়ে পরেছিল. ঘুম যখন ভাঙ্গলো তখন রাত আটটা. সারা শরীর ব্যথা করছে. গুদখানা জ্বলে যাচ্ছে. কিন্তু এই জ্বালায় আলাদা সুখ আছে. মনটা তৃপ্তিতে ভরে আছে. এই পরিতৃপ্তির কাছে জ্বালা-যন্ত্রণা ব্যথা-বেদনা কিছুই না. কথাটা ভাবতেই মনটা আরো বেশি করে সুখে-আনন্দে ভরাট হয়ে গেল. আজও তার সৌন্দর্য অক্ষত আছে. আজও তার শরীরে ভরপুর আবেদন রয়েছে. আজও পুরুষদের মন তাকে দেখলে বাঁধনহারা হয়ে যায়. এই অনুভুতির একটা আলাদাই গৌরব আছে. মনে কিছুটা অহংবোধও বুঝি এসে পরে.
কামিনী আরো একটা ব্যাপার অনুভব করলো. তার শরীরের ক্ষিদে অনেক বেশি. মাত্র একজনের সাথে যৌনসম্পর্কে গিয়ে তার দেহের ভুখ মিটবে না. সে তার শরীরটাকে চিনে ফেলেছে. তার এই ডবকা শরীরের মাল্টিপেল পার্টনার দরকার. একটা ধোন দিয়ে কিচ্ছু হবে না. তার গুদকে শান্ত করতে একের বেশি ধোন চাই. সংখাটা ঠিক কত সেটা সে এক্ষুনি বলতে পারবে না. কিন্তু সেটা যে খুব একটা কম হবে না, এই ব্যাপারে সে নিশ্চিত. আর আরেকটা ব্যাপারে সে নিশ্চিত. তার বড় রাক্ষুসেমার্কা ধোন চাই. রামু আর হরদীপের প্রকান্ড বাড়ার চোদন খেয়ে তার গুদের গর্ত বড় হয়ে গেছে. ছোট বা মিডিয়াম সাইজের বাড়া দিয়ে তার চলবে না. বিরাট বড় বড় ধোন না হলে পরে সে কিছু ফিল করতে পারবে না. কিন্তু এমন দানবিক বাড়া পাওয়া খুব একটা সহজ নয়. বেশিরভাগই তো হয় ছোট, না হয় মিডিয়াম. দৈত্যকায় বাড়ার অধিকারীরা সংখায় খুব কম. সহজে পাওয়া যায় না. ভালো করে খুঁজতে হবে. কামিনী ঠিক করলো সে খুঁজবে. দেখাই যাক না কপালে কি লেখা আছে. সেদিন রাতে কামিনী ড্রেস পাল্টে ডিনার সেরে তাড়াতাড়ি শুয়ে পরলো. অধীর বাড়ি ফিরে এসে দেখলো তার বউ সোফার বদলে বিছানায় ঘুমাচ্ছে. সে মনে মনে খুশি হলো. যাক কামিনীর একটু জ্ঞানগম্মি হয়েছে.
পরদিন সকাল সাতটায় কামিনী বিছানা ছেড়ে উঠে পরলো. উঠে স্নান করলো. বরের জন্য চা-ব্রেকফাস্ট বানালো. তারপর অধীরকে ঘুম থেকে তুললো.
"এই ওঠো, ওঠো! আটটা বেজে গেছে. আমি চা-ব্রেকফাস্ট নিয়ে এসেছি. চটপট ব্রাস করে খেতে বসো. নয়তো সব ঠান্ডা হয়ে যাবে."
অধীর ধরমর করে বিছানায় উঠে বসলো.
"কি ব্যাপার? আজ এত সকাল সকাল! তুমি তো নটার আগে ঘুম থেকেই ওঠো না."
"আজ থেকে তাড়াতাড়ি উঠবো. আমি দেরী করে উঠি বলে তোমার খুব লেট হয়ে যায়."
"কি ব্যাপার বলতো? কাল এসে দেখলাম তুমি বিছানায় শুয়ে ঘুম দিচ্ছো. এমনিতে তো তোমাকে সোফায় আউট পাই. আজ আবার এত সকালে উঠে ব্রেকফাস্ট করলে. যেটা প্রতিদিন আমাকে দোকান থেকে অর্ডার দিয়ে আনাতে হয়. কি হয়েছে বলতো তোমার? হঠাৎ করে এমন সুমতির উদয় হলো কি ভাবে? কোনো বাবা-টাবা বলেছে নাকি?"
"কি উল্টো-পাল্টা বকছো! আমাকে কোন বাবা আবার বলতে যাবে? আমি নিজেই ভাবলাম যে এবার থেকে তাড়াতাড়ি উঠবো. তোমার জন্য ব্রেকফাস্ট বানাবো. কিন্তু তোমার যদি পছন্দ না হয় তাহলে যেতে দাও."
"আরে না না! পছন্দ হবে না কেন? খুব পছন্দ হবে! আমার সত্যিই খুব ভালো লাগছে যে তুমি আবার আগের মতো হয়ে গেছো. কেন, কি কারণে হলে? জানি না আর জানতেও চাই না. শুধু এটুকু জানি যে আমার বউ আবার আগের মতো হাসিখুশি হয়ে গেছে. আমি তাতেই খুশি. আই লাভ ইউ."
"আচ্ছা, আচ্ছা, ঠিক আছে! এবার যাও, ব্রাস করে এসো. ব্রেকফাস্টটা ঠান্ডা হয়ে গেলে আর মুখে দেওয়া যাবে না."
অধীর বিছানা ছেড়ে উঠে পরলো. পাঁচ মিনিটের মধ্যে ব্রাস-ট্রাস সেরে ব্রেকফাস্ট করতে বসে গেল. আজ তার মন সত্যিই প্রফুল্ল. তার বউ শুধরে গেছে. বাড়িতে আবার শান্তি ফিরেছে. এটাই তো সে সবসময় চায়. সে বড় শান্তিপ্রিয় লোক. তাই তো বউয়ের ড্রিঙ্ক করাকে মেনে নিয়েছে. বাড়াবাড়ি করলে যা একটু বকাঝকা করেছে. বউকে কোনদিন কোনো কিছু করতে বাঁধা দেয়নি. অধীর ভাবলো আজ অফিস থেকে ফেরার পথে বউয়ের জন্য কিছু একটা গিফট নিয়ে আসবে. অনেকদিন হলো কামিনীকে সে কোনো উপহার দেয়নি.

অধীরকে ব্রেকফাস্ট করতে বসিয়ে কামিনী রান্না বসিয়ে দিয়েছে. রান্না করতে করতে সে রামুকে ফোন করলো.
"হ্যাল্লো! কে রামু? আমি কামিনী বলছি."
"হ্যাঁ মেমসাহেব, বলুন. এই অধমকে এত সকাল সকাল কি জন্য ইয়াদ করলেন?"
"বলছি কি, তুমি কি আজ বারোটার বদলে একটু আগে আসতে পারবে রামু?"
"কটার সময় মেমসাহেব?"
"এই ধরো নটা নাগাদ."
"আচ্ছা মেমসাহেব, আসবো."
"বেশি লেট করবে না কিন্তু."
"না, না, মেমসাহেব! আমি একদম দেরী করবো না."
"ঠিক আছে. তাহলে চলে এসো. লেট করো না, কেমন? ছাড়ছি."
অধীরের ব্রেকফাস্ট করা হয়ে গিয়েছিল. সে কামিনীকে জিজ্ঞাসা করলো, "কাকে ফোন করলে?"
"রামুকে. ওকে একটু আগে আসতে বললাম. আমি একটু বেরোবো."
"কোথায় যাবে?"
"অনেকদিন শপিং করি না. কিছু কেনাকাটা করার রয়েছে."
"ওকে. যাও. কিন্তু একাই যাবে, নাকি কাউকে সঙ্গে নেবে?"
"না, একাই যাবো. ভালো করে দেখে-শুনে কিনতে হবে. নয়তো ঠকিয়ে দিতে পারে. কাউকে সঙ্গে নিলে পরে ভালো করে দেখা হয় না."
"ও আচ্ছা."
"আর শোনো না!"
"হ্যাঁ বলো."
"ভাবছি একটা সিনেমা দেখে আসবো. অনেকদিন কোনো ভালো ফিল্ম দেখিনি."
"বেশ তো যেও. কিন্তু সেটাও কি একাই দেখবে নাকি? তাহলে তো বোর হয়ে যেতে পারো."
"দেখি কাউকে পাই কিনা. যদি কেউ ফ্রি না থাকে তাহলে একাই দেখবো."
"আচ্ছা."
"তুমি কখন ফিরবে?"
"এই ধরো নটা-দশটা নাগাদ."
"চাইনিজ খাবে? আমি তাহলে আসার সময় আনবো."
"তুমি আবার শুধু শুধু কষ্ট করে আনতে যাবে কেন? অর্ডার দিয়ে দিও. বাড়িতে এসে পৌঁছে দেবে."
"না, না. যদি কাউকে পাই. মানে সিনেমা দেখার জন্য. তাহলে সিনেমা দেখার পর কোনো ভালো রেস্টুরেন্টে যাবো. তুমি খেলে তোমার জন্য তাহলে প্যাক করে আনবো."
"আচ্ছা. ঠিক আছে. এনো."
"ওকে. তুমি স্নানে যাবে না. এরপর তো অফিস যেতে তোমার লেট হয়ে যাবে."
"ওহঃ! তোমার সাথে কথা বলতে গিয়ে ঘড়ি দেখিনি. অবশ্য আজ একটু তাড়াতাড়িই হয়েছে. তাই খুব একটা লেট হবে না. তবু বলা যায় না. রাস্তায় আজকাল যা জ্যাম হয়. যাই, স্নানে যাই."

অধীর খেয়েদেয়ে পৌনে নটার মধ্যে বেরিয়ে গেল আর রামু এলো ঠিক নটার সময়. এসেই কামিনীর উপর ঝাঁপিয়ে পরলো. গা থেকে রাতের নাইটিটা খুলে নিয়ে কামিনীকে পুরো ল্যাংটো করে দিলো. নিজেও গেঞ্জি আর লুঙ্গি খুলে সম্পূর্ণ উদম হয়ে গেল. রামুর দিকে পিছন ঘুরে ডাইনিং টেবিলের ধার দুহাতে ধরে কামিনী পা ফাঁক করে দাঁড়ালো. তানপুরার মতো বিশাল উল্টানো পাছাটা উঁচু করে তুলে ধরলো. কামিনীর লাল চমচমে গুদ পাঁপড়ি সমেত হা করে রয়েছে রামুর প্রকান্ড বাড়াটাকে গিলে খাবে বলে.
রামু আর ধৈর্য ধরে রাখতে পারলো না. এগিয়ে গিয়ে গুদের মুখে নিজের আখাম্বা ধোনের মুন্ডিটা একটু ঘষে, মারলো এক পেল্লায় ভীমঠাপ. এক ঠাপে গোটা ১০ ইঞ্চি মাংসের ডান্ডাটা গুদের গর্তে ঢুকিয়ে দিলো. গুদ আর বাড়া দুটোই শুকনো ছিল. গুদের দেওয়ালের সাথে বাড়ার চামড়ার প্রচন্ড ঘর্ষণ হলো. কামিনী গলা ছেড়ে কোঁকিয়ে উঠলো. তার কোঁকানি রামুকে আরো উত্তেজিত করে তুললো. পিছন থেকে হাত গলিয়ে কামিনীর বিশাল দুধ দুটো দুহাত দিয়ে চেপে ধরলো আর নির্মম ভাবে মাই চটকাতে চটকাতে ওর আখাম্বা বাড়াটা টেনে টেনে ভীষণ জোরে জোরে কামিনীর গুদে গাদনের পর গাদন মারতে শুরু করলো. সে কি ভয়ঙ্কর গাদন! গাদনের ঠেলায় কামিনী চোখে সর্ষেফুল দেখছে. তার ম্যানা দুটোও হিংস্র টেপন খেয়ে ব্যাথা করতে শুরু করেছে. তীব্রস্বরে সে ক্রমাগত শীত্কার করছে. রামুর রাক্ষুসে বাড়াটা যেন তার গুদের চাল-চামড়া সব তুলে দিচ্ছে. রামু দুহাতে দুধ দুটো এত জোরে জোরে টিপছে যেন টিপে ফাটিয়েই দেবে. রামুর থাই দুটো তার বিশাল পাছার দাবনা দুটোতে এসে এত জোরে লাগছে যে মনে হচ্ছে যেন দাবনা দুটোতে কেউ থাপ্পর মারছে. ক্রমাগত ধাক্কা খাওয়ার ফলে পাছা লাল হয়ে যাচ্ছে.
শুকনো অবস্থায় চুদতে গিয়ে রামুরও বাড়া জ্বালা করছে. আর যত জ্বালা করছে তত মাথায় রোখ চেপে যাচ্ছে আর ও আরো জোরে জোরে চুদছে. শালী খানকিমাগী! গুদটা দিয়ে বাড়াটাকে একদম কামড়ে ধরেছে. রেন্ডিচুদীর গুদ তো নয় রাক্ষসীর মুখ. বড় বড় মুলোর মতো দাঁত দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে খাচ্ছে. আবার চিত্কার করে পাড়া জানানো হচ্ছে. শালী ডবকা মাগী মহা চোদনখোর আছে. সবাইকে জানাতে চায় ভাতারে তার মন ভরে না, তাই নাগর দিয়ে চোদাচ্ছে. শালী বারোভাতারী!
দুই ঘন্টার উপর এই চোদনলীলা চললো. রামুর ওই অসামান্য বিপুল ধোনটা দিয়ে চোদাতে চোদাতে কামিনীর যে কতবার গুদের জল খসেছে তার কোনো হিসাব নেই. ক্লান্তিতে টেবিলের উপর উপুর হয়ে শুয়ে পরেছে. পা দুটো টেবিলের ধার দিয়ে ঝুলছে. রামু চুদে চুদে তার দম বার করে দিয়েছে. সে হা করে বড় বড় নিঃশ্বাস নিচ্ছে. রামুর বিরাট ধোনটা দুইবার কামিনীর গুদে বমি করেছে. গুদটা রসে-ফ্যাদায় পুরো ভেসে যাচ্ছে. পা দিয়ে গড়িয়ে গড়িয়ে মেঝেতে পরছে. চোদা শেষ করে রামু গেঞ্জি আর লুঙ্গি পরে ফ্ল্যাট থেকে বেরিয়ে গেল. রামু চলে যাবার পরেও কামিনী কিছুক্ষণ ওভাবেই টেবিলের উপর পরে রইলো. যখন শরীরের ক্লান্তি কিছুটা কমলো, তখন সে ফ্রিজ থেকে একটা ভদকার বোতল বার করে বাথরুমে ঢুকে গেল. ভদকা খেতে খেতে বাথটাবে গা ঠান্ডা করলো. দেড় ঘন্টা বাদে তাকে অ্যাপার্টমেন্ট থেকে বার হতে দেখা গেল.

সকাল আটটা থেকে মনোজ ট্যাক্সি নিয়ে কামিনীদের অ্যাপার্টমেন্ট থেকে একটু দাঁড়িয়ে অ্যাপার্টমেন্টের উপর নজর রাখছিল. গতকাল রাতে ওর ভালো করে ঘুম হয়নি. শালী রেন্ডিমাগীটার কথা বারবার মনে পরে যাচ্ছিল. এত বড় বেহায়া চোদনখোর খানকি ও জীবনে দেখেনি. শালী ল্যাওড়াচুদীর ডবকা শরীরটা বারবার ওর চোখের সামনে ভেসে উঠছিল. এমন গবদা দেহ ভোগ করার জন্য ওর মনটা সারা রাত ছটফট করেছে.
সাড়ে বারোটা নাগাদ মনোজ গুদমারানী মাগীটাকে বিল্ডিঙ্গের মেনগেট থেকে বার হতে দেখলো. আচ্ছা ছিনাল মাগী তো! নিশ্চয়ই কোথাও চোদাতে যাচ্ছে. শাড়ীটা পরেছে দেখো! এত পাতলা ফিনফিনে যে ভিতরের সায়া-ব্লাউস সব দেখা যাচ্ছে. সায়াটা গতকালের মতোই ঊরুর কাছ থেকে কাটা. ব্লাউসটা সামনের দিকে এত গভীর ভাবে কাটা যে বিশাল তরমুজ দুটো অর্ধেকটাই বেরিয়ে আছে. ব্লাউসের কাপড়টাও খুব পাতলা আর ব্রা না পরায় দুধ দুটো বোটা সমেত পরিস্কার আন্দাজ করা যাচ্ছে. গতকালের মতোই মাগীটা শাড়ী নাভির অনের নিচে পরেছে. তাই থলথলে চর্বীওয়ালা পেটটা পুরোপুরি উদম হয়ে আছে. ডবকা মাগীটা বড় রাস্তার দিকে হাঁটা দিলো. উফ! ধোনচষানীর পিঠটাও প্রায় পুরো নাঙ্গা. আগের দিনের মতো আবার সেই ফিতেওয়ালা ব্লাউস পরেছে. চওড়া পিঠ খোলা আর কোমর পুরো খোলা. খানকিমাগীর হাঁটা দেখো! পাছা দুলিয়ে দুলিয়ে হাঁটছে. শাড়ীটা এত টাইট করে পরেছে যে পাছার দাবনা দুটো ঠিকরে বার হচ্ছে. অমন বড় বড় দাবনায় বাড়া না ঘষলে এত বড় বাড়া থাকাটাই বেকার.
কামিনী মোবাইলে কথা বলতে বলতে রাস্তা দিয়ে চলেছে.
"হেল্লো, কে হরদীপ? আমি কামিনী বলছি."
"হ্যাঁ, কামিনী. বলো."
"বলছি, তুমি কি ফ্রি আছো? তাহলে একটু সিনেমা যেতাম."
"সিনেমা যাবে? চলো. এখন আমি ফ্রি. কিন্তু চারটের সময় আমার একটা ইম্পর্টেন্ট মিটিং আছে. আমাকে তার আগে অফিসে ফিরে আসতে হবে."
"চারটে বাজতে এখনো ঢের দেরী. তার আগে আমরা অনেককিছু করে নিতে পারবো."
"তাহলে চলো পার্কে যাই."
"না, না! পার্কে নয়. পার্কে দুদিন পরে যাব. রোজ রোজ এক জায়গায় যেতে ইচ্ছে করে না. আজ সিনেমায় যাবো."
"জো হুকুম ম্যাডাম! তুমি মাল্টিপ্লেক্সে চলে এসো. আমি যাচ্ছি."
"ওকে."
কামিনী মোবাইল কাটতেই মনোজ ট্যাক্সি চালিয়ে নিয়ে তার সামনে গিয়ে বললো, "মেমসাহেব, ট্যাক্সি লাগবে?"
কামিনী মনোজকে চিনতে পারেনি. সে জিজ্ঞাসা করলো, "যাবে?"
"যাবো. উঠে আসুন."
কামিনীও অমনি ট্যাক্সিতে উঠে পরলো. মনোজ ট্যাক্সি চালিয়ে দিলো. রাস্তায় অল্প জ্যাম ছিল. তাই পৌঁছতে মিনিট পনেরো লাগলো. কামিনী ভাড়া মিটিয়ে কম্পাউন্ডে ঢুকে গেল. মাল্টিপ্লেক্সের সামনে গিয়ে দেখলো হরদীপ তার জন্য অপেক্ষা করছে. সে যেতেই হাসতে হাসতে এগিয়ে এসে অভিবাদন জানালো. "টিকিট কাটা হয়ে গেছে. ইংলিশ মুভি. ভিড়টা কম হবে."


হরদীপ কোণের সিট কিনেছে. ওরা বসতে বসতেই হল অন্ধকার হয়ে সিনেমা শুরু হয়ে গেল. পাঁচ-সাত মিনিট অপেক্ষা করে হরদীপ কামিনীর বুকে হাত দিলো. কামিনী হরদীপের গায়ে ঢলে পরলো. ওর কাঁধে মাথা রাখলো. তার শাড়ীর আঁচলটা বুক থেকে সরিয়ে দিয়ে হরদীপ ব্লাউসের উপর দিয়ে মাই টিপতে শুরু করলো. দুধ টিপতে টিপতে পুরো পিঠটা জিভ দিয়ে চাটতে লাগলো. কামিনী চাপা স্বরে শীত্কার করতে লাগলো. মিনিট দশেক বাদে হরদীপ ব্লাউসের ফিতে দুটো খুলে ফেললো আর ব্লাউসটা টেনে নামিয়ে দুধ দুটোকে অনাবৃত করে দিলো. কামিনী তার সিটে হেলান দিয়ে বসলো. হরদীপ কামিনীর বুকে মুখ ডোবালো. বড় বড় দুধের বোটা মুখে পুরে পালা করে বাচ্চা ছেলেদের মতো মাই চুষতে লাগলো. আরামে কামিনীর শীত্কারের তীব্রতা আংশিক বেড়ে গেল.
দুধ চুষতে চুষতে হরদীপের ডান হাত কামিনীর তলপেটের উপর উঠে এলো. শাড়ীর উপর থেকে হরদীপ কামিনীর গুদ ঘষতে আরম্ভ করে দিলো. ততক্ষণে কামিনী বেশ গরম হয়ে উঠেছে. সে দুই হাত দিয়ে কোনরকমে শরীরটাকে নাড়িয়ে-টাড়িয়ে শাড়ী-সায়া ধরে কোমরের উপর তুলে দিলো. এবার তার নিম্নাঙ্গটাও পুরো নগ্ন হয়ে পরলো. হরদীপ এবারে আরামে কামিনীর গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে গুদটা খিঁচে দিতে লাগলো. শীত্কারের আরো একটু বাড়িয়ে কামিনীও সুখের জানান দিয়ে দিলো. পনেরো মিনিটের মধ্যে হরদীপের ডান হাতটা ভিজিয়ে দিয়ে সে গুদের জল ছেড়ে দিলো.
এবার হরদীপের রস খসানোর পালা. দুটো মিনিট রেস্ট নিয়ে কামিনী ওর বেল্ট খুলে প্যান্ট আর জাঙ্গিয়া নামিয়ে দিলো. ওর ১১ ইঞ্চি আখাম্বা বাড়াটা স্প্রিঙ্গের মতো লাফিয়ে বেরিয়ে এলো. পুরো ঠাটিয়ে খাড়া হয়ে গেছে. দৈত্যকায় ধোনটাকে কামিনী খপ করে ডান হাতের মুঠোয় ধরলো. ধোনের ছালটা অল্পক্ষণ নাড়ালো. দানবটা খেপে লাল হয়ে গেছে. ভীষণ গরম হয়ে গেছে. তালুতে ছেঁকা লাগছে. কামিনী সম্পূর্ণ ঝুঁকে গেল. হা করে বাড়াটার অর্ধেকটা মুখে গিলে নিলো. কামিনীর মুখে ঢুকে রাক্ষসটা আরো ফুলে-ফেঁপে উঠলো. মুন্ডির মুখ থেকে অল্প প্রি-কাম বেরিয়ে পরলো. কামিনী গলা থেকে থুতু টেনে দানবিক ধোনটাকে প্রথমে ভালো করে ভিজিয়ে নিলো. তারপর মাথাটা উপর-নিচ করে করে ধোনটা আচ্ছা করে চুষতে লাগলো. হরদীপ আরামে-সুখে চোখ বুঝে সিটে এলিয়ে পরলো.
দৈত্যকায় ধোনটার থেকে মাল বার করতে কামিনীকে প্রায় তিরিশ মিনিট ধরে একটানা চুষে যেতে হলো. চুষতে চুষতে তার চোয়াল ব্যথা করতে লাগলো. কিন্তু সে মাঝপথে পালালো না. বাড়া মুখে নিয়ে চুষেই চললো. একটা অদ্ভুত জেদ তার মাথায় চেপে বসলো. যতক্ষণ না সে রাক্ষুসে বাড়াটাকে তার মুখের মধ্যে বমি করাতে পারবে, ততক্ষণ সে চুষেই যাবে, থামবে না. অবশেষে আধঘন্টা ধরে মারাত্মক ভাবে চোষার পর সে তার অভিসন্ধিতে সাফল্য লাভ করলো. হরদীপ আর হোল্ড করে রাখতে পারলো না. সারা শরীর কাঁপিয়ে প্রায় হাফ কাপ সাদা থকথকে গরম ফ্যাদা তার মুখের মধ্যে ছেড়ে দিলো.
ঝুঁকে থাকায় অতটা ফ্যাদা কামিনী পুরো গিলতে পারলো না. যতটা পারলো গিললো, বাকিটা ঠোঁটের ফাঁক দিয়ে তার চিবুক-গলা বেয়ে পড়তে লাগলো. হরদীপের বাড়াটাতেও ফ্যাদা গড়িয়ে পরলো. কামিনী আঙ্গুল দিয়ে চিবুক-গলায় লেগে থাকা ফ্যাদা তুলে তুলে খেলো. হরদীপের বাড়া থেকেও তুলে খেলো. এত দামী জিনিস নষ্ট করলে চলে! সিনেমাটা প্রায় শেষ হয়ে এসেছে. সে তাড়াতাড়ি ব্লাউসটা পরে নিলো. শাড়ী-সায়া ঠিকঠাক করে নিলো. হরদীপও জাঙ্গিয়া ঠিক করলো. প্যান্ট তুলে চেন আটকে নিলো. বেল্ট পরে নিলো. মিনিট দশেকের মধ্যে যখন সিনেমা শেষ হলে পর হলে আলো জ্বলে উঠলো, তখন ওদের দেখে বোঝার উপায় নেই এতক্ষণ ধরে ওরা কি কুকীর্তি করেছে.
মাল্টিপ্লেক্সের বাইরে এসে ঘড়িতে দেখলো আড়াইটে বাজে. এখনো হরদীপের হাতে কিচ্ছুক্ষণ টাইম আছে. দুজনে লাঞ্চ করতে একটা রেস্টুরেন্টে ঢুকলো. বার-কাম-রেস্টুরেন্ট. এতক্ষণ ধরে বাড়া চুষে কামিনীর গলা শুকিয়ে গিয়েছে. কামিনী ড্রিঙ্কস নিলো. চিকেন তন্দুরীর সাথে ভদকা নিলো. হরদীপকে আবার অফিসে ফিরতে হবে. তাই ও শুধু ফ্রেশ লাইম সোডা নিলো. একঘন্টা পর যখন রেস্টুরেন্ট থেকে বার হলো তখন কামিনীর হালকা নেশা হয়ে গেছে. লাঞ্চ করতে করতে চারটে ৬০ এম.এল. সে গলায় ঢেলেছে. তার শরীরটা অল্প অল্প টলছে. হরদীপ কামিনীকে বাই বলে অফিসে মিটিং অ্যাটেন্ড করতে বেড়িয়ে গেল.

কামিনী ভেবেছিল হরদীপ চলে যাবার পর সে ভালো করে শপিং করবে. কিন্তু এখন তার মাল টানতে ইচ্ছে হচ্ছে. মাত্র চার পেগে কি হয়? শুধু গলাটাই ভেজে. গতকাল তো চোদন খাওয়ার চক্করে ভালো করে মাল খাওয়াই হয়নি. গুদটা অবশ্য এখনো কুটকুট করছে. হরদীপ শুধু গুদে আঙ্গুলই ঢোকাতে পেরেছে. ওতে আর কতটুকুই বা মজা হয়. গুদে ধোন না ঢোকালে চলে? একটা প্রকান্ড বাড়া দিয়ে চোদানোর যে কি সুখ, সেটা যে না চুদিয়েছে তাকে বলে বোঝানো যাবে না. এখানে এই বিকেলবেলায় কোথায় অমন একটা মস্তবড় ধোন সে চোদানোর জন্য পাবে? তার থেকে বরং মাল খাওয়াই অনেক বেটার অপসন. কামিনী একটা বারে ঢুকলো.
বারটা ছোট. তবে বেশ সাজানো-গোছানো. একদিক করে বড় একটা সোফা পাতা. সোফার সামনে চারটে ছোট ছোট স্টিল টেবিল. বিপরীত দিকে মেন বার. নানা রকম বোতল সাজানো. বারের সামনে আটটা স্টিলের টুল, যার পাঁচটা দখল হয়ে আছে. সোফার এক কোণে একটা কাপল মদ গিলছে আর ফিসফিস করে প্রেম করছে. বারে বারটেন্ডার রয়েছে আর রয়েছে দুটো ওয়েটার. বারে একটাই মেয়ে, কাপলের একজন আর বাকি যারা আছে তারা সবাই পুরুষ. কামিনী গিয়ে সোফায় কাপলদের বিপরীত কোণে বসলো.
কামিনী চুপচাপ বসে ভদকার গ্লাসে চুমুক দিচ্ছে, এমন সময় টুলে বসা একজন উঠে এসে তার পাশে বসলো.
"হাই! মাই নেম ইস সালমান. মে আই জয়েন ইউ?"
কামিনী দেখলো যে কথাটা বলেছে তার বয়েস তিরিশের আশেপাশে আর তার সত্যিই সালমান খানের মতো জিম করা পাওয়ারফুল মাস্কুলার ফিসিক. লম্বাতেও ছয় ফুটের বেশিই হবে. দেখতেও খারাপ নয়. গভীর চোখ, টিকালো নাক, ভাঙ্গা চোয়াল. তবে সারা মুখে রুক্ষতার ছাপ স্পষ্ট. কিন্তু তাতেও আলাদা একটা আকর্ষণ আছে, একটা বুনো আকর্ষণ.
কামিনী হেসে উত্তর দিলো, "ইয়া সিওর! আমার নাম কামিনী."
"হাই কামিনী! নাইস টু মিট ইউ. আমি একা একা বোর হচ্ছিলাম. তুমিও মনে হচ্ছে একা. নাকি কারুর জন্য ওয়েট করছো?"
"না, আমিও একাই."
"তাহলে ইফ ইউ ডোন্ট মাইন্ড আমি তোমাকে একটু কম্পানি দি?"
"সিওর."
"লেট মি ইন্ত্রদিউস মাইসেলফ. আমার নাম সালমান আহমেদ. আমার একটা এজেন্সি আছে. আই ডিল উইথ মডেলস."
"ওয়াও মডেলিং!"
"ডু ইউ লাইক মডেলিং?"
"অফকোর্স !"
"গ্রেট! দেন ইউ সুড ডেফিনিটলি ট্রাই ইট."
"কিন্তু আমি তো মোটা. আমি কি মডেল হবার জন্য উপযুক্ত?"
"সার্টেনলি ডার্লিং! ইউ আর মোর দ্যান ওয়ার্থী. আমার এজেন্সি একটু অন্য ধরনের মডেলিং অ্যাসাইনমেন্টস করে. অ্যান্ড ইউ আর পারফেক্ট ফর আস." "কি রকম?"
"আমাদের মডেলিং একটু আলাদা. সবার জন্য নয়. সাম স্পেসাল পিপলদের জন্য. ইটস এক্সক্লুসিভ. বাট মোর হট অ্যান্ড স্পাইসি. আর সব থেকে যেটা বড় কথা মাচ মোর পেমেন্ট, বিগ ক্যাস."
"ঠিক বুঝতে পারলাম না."

"ওকে! ডোন্ট ওয়ারী. আই উইল ট্রাই টু এনলাইটেন ইউ. দেখো আমারা একটা ওয়েবসাইট চালাই. এই ওয়েবসাইটে আমাদের মডেলদের পিকচার্স আর ভিডিওস থাকে. আমাদের ক্লায়েন্টরা সেই সব পিকচার্স আর ভিডিওস পয়সা দিয়ে দেখে বা ডাউনলোড করে. প্রাইস ইস হেভি. সো উই পে আওয়ার মডেলস হ্যান্ডসামলি."
"হুম! আচ্ছা কি ধরনের পিকচার্স আর ভিডিওস তোলা হয়?"
"কি ধরনের! ওয়েল, দে আর নর্মাল টাইপস. তবে একটু মসলাদার. শরীর গরম করা. শরীর যদি গরমই না হয় তবে ক্লায়েন্টসরা পয়েসা দেবে কেন?"
"গরম মানে? নুড? পর্ন?"
"আরে না, না! তা কেন! গরম মানে হলো যাকে বলে এক্সাইটিং. এই ধরো বিভিন্ন রকমের ড্রেসয়াপ করে নানা ধরনের পোজে তোলা."
"ওকে. সো নো নুড?"
"অ্যাবসোলুটলি নট! তবে কেউ যদি নুড পোজ দিতে চায় তবে সে দিতেই পারে. উই ডোন্ট অবজেক্ট. আফটারঅল ওতে অনেক বেশি টাকা আছে. কিন্তু আমরা কাউকে ফোর্স করি না. কেউ যদি নিজের ইচ্ছায় তোলে তবেই তোলা হয়, নয়তো নয়. তবে কি জানো, নুড তুললে পর এত বেশি আর্ন করা যায় যে অনেকেই তোলে. আর ব্যাপারটা খুব ফ্রিলি হয়. নো ওয়ান ফিল আনকম্ফর্টেবল. আর সবাই নিজের ইচ্ছেতেই তোলে. বোথ ফর ফান অ্যান্ড মানি. আর এসব জিনিস তো সবাই দেখতে পায় না. একমাত্র যারা আমাদের ওয়েবসাইটের বিগ পেয়িং ক্লায়েন্টস. তারাই শুধু এক্সক্লুসিভলি দেখার অধিকার পায়. অ্যান্ড দে অল আর ফরেনার্স. তাই এখানে ধরা পরে যাওয়ার ভয়টাই নেই. ভেরি সেফ অ্যান্ড সিকিয়োর্ড. সো এভরিবডি ট্রাইস, অ্যাটলিস্ট ফর ওয়ান্স. আর সত্যি কথা বলতে কি, সবাই ব্যাপারটা খুব এনজয়ও করে. শুধু মানি নয়, ফান ইস অলসো অ্যান ইন্টিগ্র্যাল পার্ট অফ আওয়ার এজেন্সি. বুজলে?"
"কিন্তু যদি তোমাদের কোনো ক্লায়েন্ট বদমায়েশি করে ইন্টারনেটে সেই সব পিক্স আর ভিডিওস ছেড়ে দেয়?"
"না, না! সেটা সম্ভব নয়. আই উইল টেল উ ওয়াই? যদি কেউ ইচ্ছে করে বা ভুল করেও এমন কাজ করে তাহলে আমাদের এজেন্সি উইল সু হিম আর হি উইল হ্যাভ টু কমপেনসেট হিউজ সাম অফ মানি. তাই এমন কাজ কেউ ভুল করেও করবে না. তাই দেয়ার ইস অ্যাবসোলুটলি নো রিস্ক ফর আওয়ার মডেলস."
"আচ্ছা. কিন্তু আমি তো খুব মোটা. আমি কি ভাবে মডেলিং করবো?"
"ডার্লিং! ডু ইউ নো তোমার মতো মোটা লেডিদের এখন মার্কেটে কত ডিম্যান্ড? তোমাকে যদি আমাদের ক্লায়েন্টসরা দেখে দে উইল গো ক্রেজি. দে উইল স্পেন্ড থাউসেন্ডস অফ বাক্স. আই ক্যান বেট অন দ্যাট. বিলিভ মি, ইউ হ্যাভ সাচ এ হট-সেক্সি-লুসিয়াস-জুসি বডি, অল অফ আওয়ার ক্লায়েন্টস উইল ট্রাই টু গ্র্যাব অ্যাবসোলুটলি এনিথিং অ্যান্ড এভরিথিং অফ ইউ. ইউ উইল বি আওয়ার বেস্ট মডেল ইন নো টাইম."
"থাক, থাক! আর বলতে হবে না. ইউ আর এমব্যারেসিং মি."
"ওঃ নো! আমি একটুও বাড়িয়ে বলছি না. তুমি দেখে নিও, তুমি কত তাড়াতাড়ি কতটা পপুলার হয়ে ওঠো. আর তুমি যদি কোনো মেল মডেলের সাথে পোজ করো তো কথাই নেই. সবাই শুধু তোমার ছবিই চাইবে."
"সত্যি?"
"১০০% সত্যি! তোমার মতো এত হট মডেল যদি মেলদের সাথে সেক্সি পোজে দাঁড়ায় তো দুনিয়া তো পাগল হয়ে যাবেই. বিলিভ মি, দে উইল ওনলি ওপেন আওয়ার ওয়েবসাইট টু হ্যাভ এ লুক অ্যাট ইউ."
"তোমাদের মেল মডেলসরা কেমন?"
"আমাদের সবরকমই আছে. তোমার কেমন চাই বলো? ওকে, লেট মি গেস. বিগ, স্ট্রং, মাস্কুলার বডি. অ্যান্ড অফকোর্স বিগ ককস. কি ঠিক বলিনি?"
"আছে এমন?"
"তোমার কেমন লাগবে ডার্লিং? উই হ্যাভ অল সাইজেস. আমাদের কাছে তুমি ১০-১২ ইঞ্চির বেশিও পাবে. তোমার যদি কোনো কাজ না থাকে তাহলে তুমি আমার সাথে চলো. ইউ উইল সি উইথ ইওর ওন আইজ. দেন ইফ ইউ ফিল ফ্রি ইউ ক্যান ট্রাই অ্যান্ড এনজয়. কি বলো?"
"সরি সালমান! স্বীকার করছি তোমার অফারটা খুবই লোভনীয়. কিন্তু ফ্র্যান্কলি বলছি আমি কোনো ওয়েবসাইটে নিজের পিক্স বা ভিডিওস আপলোড করতে দিতে চাই না. যদি সেটা না করে অন্য ভাবে এনজয় করা যায় তাহলে আই অ্যাম ওকে উইথ ইট. হোপ ইউ আন্ডারস্ট্যান্ড আমি কি বোঝাতে চাইছি."
"ইয়া, সিওর ডার্লিং! আই গট ইট. ইউ আর ওপেন টু ফান আয়ান্দ এনজয়মেন্ট. বাট ইউ ডোন্ট ওয়ান্ট টু বি অন ওয়েব. ঠিক আছে. তার ব্যবস্থাও আছে. উই প্রভাইড পার্টি-গার্লস. যদি তুমি চাও ইউ ক্যান ট্রাই ইট. তোমার যা শরীর ইঊ ইউল বি অ্যান অয়োসম পার্টি-চিক. আওয়ার উইল জাস্ট লাভ টু হ্যাভ ইউ ইন দেয়ার পার্টিস. পার্টিতে ফুল মস্তি লুটতে পারবে. টাকাও ভালো পাবে. আর তোমার যা আছে, তার জন্য তো সবাই তাদের মানিব্যাগটাই খালি করে দেবে. ইউ উইল বি অ্যান ইনস্ট্যান্ট হিট. তুমি অনেক বেশি টিপস পাবে."
"কেউ ছবি তুলবে না তো?"
"না, না! কোনো চিন্তা নেই. ছবি তোলা পুরোপুরি ভাবে নিষেধ করা থাকবে. তুমি একদম সেফ থাকবে. ১০০% গ্যারেন্টি. তুমি শুধু ক্লায়েন্টসদের এন্টারটেন করবে. আর নিজে এনজয় করবে. বাকি সবকিছু আমাদের দায়িত্ব. তোমাকে কিছু ভাবতে হবে না. তুমি শুধু বলো তুমি করতে চাও কি না."
"যদি তোমরা সবকিছুর দায়িত্ব নাও আর কোনো ছবি যদি না তোলা হয়, তাহলে এটা করতে আমার কোনো সমস্যা নেই."
"গুড! তাহলে আমার সাথে এজেন্সি চলো. কিছু লিগাল ফরমালিটিস কমপ্লিট করতে হবে."
"লিগাল ফরমালিটিস?"
"আরে ফর্ম সাইন করা. আর দুটো ফটো তোলা. ভয় নেই. ওই ফটো শুধু ফর্মে লাগাবার জন্য. ইন্টারনেটে আপলোড করা হবে না."
"ওকে, ওকে! চলো."

সালমানের গাড়িতে করে কামিনী এজেন্সিতে গেল. সেখান থেকে বার হতে হতে সন্ধ্যে হয়ে গেল. কামিনীকে তিনটে ফর্ম ফিলআপ করতে হয়েছে. একটা তার কাছে রয়েছে আর বাকি দুটো এজেন্সি রেখে দিয়েছে. তার এক ডজন ছবিও তোলা হয়েছে. ফ্রন্ট সাইড-ব্যাক সাইড-সাইড প্রফাইল, দাঁড়িয়ে-বসে-শুয়ে. সবকটা ছবি ফুল সাইজের আর সবকটাই ফর্মের জন্য. কামিনীকে কথা দেওয়া হয়েছে যে ওগুলো কোনো অবস্থাতেই ইন্টারনেটে আপলোড করা হবে না. সালমান এটাও বলেছে যে ও বিশেষ ভাবে দেখবে যাতে কামিনী যে সব পার্টিস অ্যাটেন্ড করবে তাতে যেন বিগ-স্ট্রং-মাস্কুলার মেন উইথ লার্জ অর্গ্যানস প্রেসেন্ট থাকে. কামিনীর মোবাইল নম্বর এজেন্সি নিয়ে রেখেছে. দরকার পরলেই তাকে কল করা হবে. সালমান প্রমিস করেছে কামিনীর যাতে করে কোনো অসুবিধা না হয় সেটা ও নিজে দেখবে.
কামিনীর মন খুশ হয়ে গেছে. সালমানের এজেন্সিটা তার পছন্দ হয়েছে. সালমানকেও তার ভালো লেগেছে. লোকটার কথাবার্তা বেশ পলিশড. মনে তো হয় ওর উপরে ভরসা করা যায়. সবথেকে বড় কথা হলো সালমানের এজেন্সিতে কাজ করলে মনে হয় না নিয়মিতভাবে মনপসন্দ বড় বড় ধোন পেতে অসুবিধা হবে. বড় বাড়ার জন্য কামিনিকে আর কোথাও খোঁজাখুঁজি করার দরকার নেই. সালমানই যোগার করে দেবে. কামিনীও কোনো মাথাব্যথা ছাড়াই আরাম করে চোদাতে পারবে. আবার চোদানোর জন্য উল্টে টাকাও পাবে. ভাবতেই গুদটা ভয়ঙ্কর কুটকুট করে উঠলো. এমনিতেও দুপুর থেকে গুদটা চোদন খাওয়ার জন্য চুলকাচ্ছে. মাল্টিপ্লেক্সে হরদীপ শুধু উংলিই করতে পরেছে. চোদার সুযোগ ছিল না. গুদে আঙ্গুল ঢুকিয়ে কি তেমন সুখ হয়! বাড়া দিয়ে চোদানোর আরামটাই আলাদা. উফ! এখন যদি একটা বড়সড় ধোন পাওয়া যেতো, তাহলে খুব করে চুদিয়ে নেওয়া যেতো.
মনোজ কামিনীকে মাল্টিপ্লেক্সে ছেড়ে দিয়ে ওখানেই রয়ে গিয়েছিল. অন্য কোনো ভাড়া তোলেনি. সারাক্ষণ ডবকা গুদমারানী মাগীটাকে ধাওয়া করে গেছে. মাল্টিপ্লেক্সে, বারে, এমনকি এজেন্সি পর্যন্ত. অবশ্য কোথাও ঢোকেনি. বাইরে দাঁড়িয়ে ছিল. কামিনী এজেন্সি থেকে বার হতেই মনোজ ট্যাক্সি নিয়ে গিয়ে তার সামনে দাঁড়ালো.
"ট্যাক্সি লাগবে মেমসাহেব?"
এবার কিন্তু মনোজকে দেখেই কামিনী চিনতে পারলো. আরে! এ ব্যাটা সেই ট্যাক্সিচালকটা না! ওর ট্যাক্সিতেই তো সিনেমা দেখতে যাওয়া হয়েছে. ব্যাটা এই শুনশান এলাকায় কি করছে! এখানে তো বাড়ি ঘরদোর খুব বেশি নেই. ম্যাক্সিমামই তো আন্ডার কনস্ট্রাকসন. গোটা এলাকায় তো শুধু সালমানের এজেন্সি. আর কোথাও কিছু নেই. আর এজেন্সিতে তো কাউকে আসতে দেখা গেল না. তাহলে এ ব্যাটা এখানে কেন? ফলো করছে নাকি! আরে! এ ব্যাটার ট্যাক্সি চড়েই তো গতকাল পার্কে যাওয়া হয়েছিল না! ওই জন্যই আজ প্রথমবার ট্যাক্সিতে উঠে ব্যাটাকে চেনা চেনা লাগছিল. ব্যাটার তো বহুত রস! সকাল থেকে পিছনে পরে আছে. হুম! এটাকে দিয়েই না হয় গুদের পিপাসা মেটানো যাক.
"হ্যাঁ লাগবে. তবে এক্ষুনি না. তার আগে একটা কাজ আছে. কিন্তু সেটা তো আমি একা করতে পারবো না. তুমি আমাকে একটু সাহায্য করতে পারবে?"
"হ্যাঁ, হ্যাঁ! নিশ্চয়ই মেমসাহেব. খুব পারবো. আপনি বলুন কি করতে হবে."
"আমার সঙ্গে ওই বিল্ডিংটায় একটু যাবে. ওখানেই কাজটা করতে হবে." বলে কামিনী একটু দূরে একটা পাঁচ তলা ইনকমপ্লিট বিল্ডিঙ্গের দিকে আঙ্গুল তুলে ইশারা করলো.
মনোজ বিল্ডিংটা দেখেই বুঝে গেল শালী ঢ্যামনা মাগীটা কি চায়. ও যেন হাতে চাঁদ পেলো. মনটা আনন্দে লাফিয়ে উঠলো. আগ্রহের সাথে বললো, "হ্যাঁ, হ্যাঁ মেমসাহেব! খুব যাবো."
ওর উত্সাহ দেখে কামিনী ফিক করে হেসে দিলো. "চলো তাহলে. বেশি দেরী করে লাভ নেই."
"হ্যাঁ, হ্যাঁ! চলুন, চলুন."
মনোজ ট্যাক্সিটা রাস্তার এক ধরে রেখে কামিনীর সাথে অসম্পূর্ণ বিল্ডিংটায় গেল. বেশি দূর যেতে হলো না. সিড়ির সামনে গিয়ে কামিনী দাঁড়িয়ে পরলো. জায়গাটা একটু অন্ধকার অন্ধকার ভাব আছে. কিন্তু পাল্লাহীন দরজা-জানালা থেকে চাঁদের আলো ঢুকে পরায় সবকিছু পরিষ্কার দেখা যাচ্ছে.
"হ্যাঁ, এখানটা ঠিক আছে. এখানে খেলা জমবে." ডবকা মাগীটা ফিক ফিক করে হাসছে. হাসতে হাসতে হঠাৎ মনোজের প্যান্টের উপর হাত দিলো. সজোরে এক টান মেরে প্যান্টের চেন খুলে দিলো. মনোজ ভিতরে কিছু পরে না. রেন্ডিমাগী চেনের ফাঁক দিয়ে হাত ঢুকিয়ে খপ করে ওর ধোনটা ধরে ফেললো. ফাঁক দিয়ে ধোনটা টেনে বার করে আনলো.
"বাঃ! বন্দুকটা তো বেশ ভালো. আশা করি গুলিও ভালোই বেরোয়."

গুদমারানীটা মনোজের পায়ের কাছে হাটু গেড়ে বসলো. ধোনটা ধরে কিচ্ছুক্ষন নাড়ালো. খানকিচুদীর হাতের ছোঁয়া পেয়ে ধোনটা ইতিমধ্যে ঠাঁটিয়ে খাড়া হয়ে গেছে. পুরো ১২ ইঞ্চিই দাঁড়িয়ে গেছে. নির্লজ্জ রেন্ডিটা ধোনটা মুখে ঢুকিয়ে নিলো. আরাম করে চুষতে আরম্ভ করলো. মনোজের প্রচন্ড সুখ হলো. সুখের চটে ও চোখ বন্ধ করে নিলো. বাড়াচোষানীটা কিছু চুষতে পারে. জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটছে আর চুষছে. কি গরম মুখ! এমন উত্তপ্ত মুখে ধোন ঢুকিয়েও অসম্ভব আরাম আছে. শালী বারোভাতারী শুধু ধোন চুষেই শান্তি পাচ্ছে না, আবার বিচিও চাটছে. উফ! কি ভালোই না লাগছে. মনোজের মনে হচ্ছে যেন ও হাওয়ায় উড়ছে. নিজের ভাগ্যকে বিশ্বাস করতে পারছে না. এমন গরম মাগীকে এত সহজে পেয়ে যাবে সেটা ও ভাবতেই পারেনি. এখন পেয়ে গিয়ে পাগল হয়ে যাবার যোগার হয়েছে. শালী চোদনখানকির যা দেহের গরম! মনে হচ্ছে গুদমারানীর গুদের চুলকানি মেটাতে গিয়ে মনোজের বিচি পুরো খালি করে দিতে হবে. যে ল্যাওরাখোর খানকি এমন সাংঘাতিক ভাবে ধোন চুষতে পারে, সে যে কতটা ভয়ঙ্কর ভাবে গুদ মারাতে পারে সেটা তো পরিষ্কার বোঝাই যাচ্ছে.
পাঁচ মিনিট ধরে মারাত্মক ভাবে ধোন চোষার পর কামিনী উঠে দাঁড়ালো. তার মুখ থেকে লালা গড়াচ্ছে. মনোজের বাড়াটা পুরো লালায় লালায় ভিজিয়ে দিয়েছে. বড় বড় বিচি দুটোও ভিজে সপসপে হয়ে গেছে.
"নাও তোমার বন্দুকটাকে একদম রেডি করে দিয়েছি. এবারে যত খুশি গুলি দাগো." বলে হাসতে হাসতে কামিনী মনোজের দিকে পিছন ফিরে ঘুরে দাঁড়ালো. দুহাত দিয়ে সায়া সমেত শাড়ী তুলে সিড়ির সিমেন্টের রেলিঙে ভর দিয়ে বিশাল পাছাটা উঁচিয়ে পা ফাঁক করে দাঁড়ালো. মনোজকে দ্বিতীয়বার আর আহ্বান জানাতে হলো না. এতক্ষণ ধরে চুষিয়ে চুষিয়ে এমনিতেই ওর দৈত্যকায় বাড়াটা রেগে অগ্নিশর্মা হয়ে আছে. কামিনী পোঁদ উঁচু করে দাঁড়াতেই ও সঙ্গে সঙ্গে প্যান্ট খুলে এগিয়ে গিয়ে কামিনীর রসালো গুদের মুখে বাড়া ঠেকিয়ে ধরলো. বাড়াটা গর্তের মুখে দুই-তিনবার ঘষে মারলো এক জোরালো ভীমঠাপ. এক ঠাপেই গোটা ১২ ইঞ্চি মাংসের ডান্ডাটা গুদ ভেদ করে ঢুকিয়ে দিলো. কামিনী যন্ত্রনায় কোঁকিয়ে উঠলো.
কিন্তু শালী রেন্ডিমাগীর কোনকানি শুনছে কে! গুদমারানীটা তার সর্বনাশ নিজে ডেকে এনেছে. হারামজাদী এতক্ষণ ধরে মনোজকে তাঁতিয়ে তাঁতিয়ে আগ্নেয়গিরি বানিয়ে দিয়েছে. এবার বিস্ফোরণ হওয়ার পালা. আজ মনোজ চোদনখোর খানকিটাকে এমন চোদা চুদবে যে শালী বাপের জন্মে ভুলতে পারবে না. চুদে চুদে বারোভাতারীটার গুদ ফাটাবে. গুদ মেরে মেরে গুদের ছাল-চামড়া উঠিয়ে দেবে. ল্যাওরাচুদীর ছেদা গুদ আরো ছেদা করে দেবে. চুদে চুদে ডবকা মাগী চোখ দিয়ে জল বার করে দেবে.
মনোজের মাথায় আগুন জ্বলে উঠলো. প্রচন্ড রোখ চেপে গেল. দুই হাতে কামিনীর কোমর শক্ত করে চেপে ধরে পাগলা ষাঁড়ের মতো কামিনীকে চুদতে শুরু করলো. ভয়ঙ্কর ওর গতি. প্রাণঘাতী ওর এক একটা গাদন. মনোজ পিছন থেকে ঠেলছে বলে ওর ১২ ইঞ্চি আখাম্বা বাড়ার পুরোটা কামিনীর মধ্যে প্রবেশ করতে পারছে. তলপেটে গিয়ে ঠেকছে. নিদারূণ পীড়নকর গাদনের ঠেলায় সত্যি সত্যি কামিনীর চোখ ফেটে জল বেরিয়ে এলো. এমন ভয়াবহ সর্বনাশা চোদন সে কারুর কাছে খায়নি. রামুও এতটা উগ্রভাবে চোদে না. এই ট্যাক্সি ড্রাইভারটা তো আরো বেশি জংলি. কামিনীকে চুদে চুদে মেরেই ফেলবে. ওর ওই রাক্ষুসে প্রাণনাশক বাড়াটা দিয়ে কি চোদাই না চুদছে. এর মধ্যেই কামিনী অলরেডি দু-দুবার গুদের জল খসিয়ে ফেলেছে. যা ভয়ানক চোদা চুদছে তাতে মনে হয় আরো বেশ কয়েকবার খসবে. চরম রুক্ষ চোদন খেতে খেতে আরামে-যন্ত্রণায় কামিনী গলা ছেড়ে তারস্বরে চিৎকার করতে লাগলো. ভাগ্যিস এলাকাটা শুনশান! নয়তো এক্ষুনি লোক যোগার হয়ে যেত.
রেন্ডিমাগীর যে গুদের জল খসে গেছে সেটা মনোজ টের পেয়েছে. কিন্তু ল্যাওরাচুদীর গরম দেখে ও অবাক হয়ে গেছে. দু-দুবার রস খসিয়েও একইভাবে সমানে দিব্যি চুদিয়ে চলেছে. কোনো বিকার নেই. এত বড় চোদনখোর মাগী ও আগে কোনদিন দেখেনি. গুদ তো নয় যেন চোদনখানা. গুদের এত গরম যেন কক্ষনো ঠান্ডা হওয়ার নয়. গুদটা দিয়ে মনোজের প্রকান্ড বাড়াটাকে কামড়ে ধরে রয়েছে. এমনি হাবভাব যেন মরে গেলেও ছাড়বে না. এইরকম গুদমারানী মাগী দুনিয়াতে দুটো আছে কিনা সন্দেহ. এমন ধ্বংসাত্মক চোদনের সাথে ঠিক তালে তাল মিলিয়ে চলেছে. এখনো পোঁদ উঁচিয়ে আরো আরো বেশি করে চোদার জন্য আহ্বান জানাচ্ছে. শালী ডবকা খানকিটার ক্ষমতা আছে. এখনো গুদ পেতে দাঁড়িয়ে রয়েছে. এমন ভয়ানক চোদন খেয়ে শরীর কাঁপছে. তবু ঠিক খাড়া রয়েছে. রণে ভঙ্গ দেয়নি. মনোজ মনে মনে কামিনীর তারিফ না করে পারলো না.

মনোজ এবার কামিনীর কোমর ছেড়ে দিয়ে কামিনীর বিশাল বিশাল দুধ দুটোর দিকে হাত বাড়ালো. ঝটপট ব্যাকলেস ব্লাউসের পিঠের দিকে বাঁধা ফিতে ক্ষিপ্র হাতে খুলে ফেললো. এক টানে ডবকা মাগীর গা থেকে ব্লাউসটা খুলে নিলো. ঝুঁকে পরে লদলদে মাগীর দেহের সাথে সেঁদিয়ে গেল. ওর দানবিক বাড়াটা চুতমারানীর গুদের আরো গভীরে ঢুকে গেল. মনোজ পিছন থেকে হাত গলিয়ে শালী দুধওয়ালীর বিশাল তরমুজ দুটো চেপে ধরলো. তারপর প্রচন্ড জোরে জোরে দুধ পিষতে পিষতে আবার মারাত্মক গতিতে খানকিচুদীর গুদে রামগাদনের পর রামগাদন মারতে লাগলো. কামিনীও চোদার তালে তালে তীল চিত্কার করে করে বিল্ডিং ভরিয়ে দিলো. ঠাপের শব্দে আর গলার আওয়াজে বিল্ডিংটা যেন কাঁপতে লাগলো.
টানা দেড় ঘন্টা ধরে চোদার পর মনোজ যখন কামিনীকে ছাড়লো তখন ব্যাচারীর অবস্থা সঙ্গিন. বিশাল দুধ দুটো প্রচন্ড টেপন খেয়ে খেয়ে পুরো ফুলে-ফেঁপে উঠেছে. লাল হয়ে আছে. মনোজের পাঁচ-পাঁচ দশ আঙ্গুলের দাগ দুধ দুটোর উপর বসে গেছে. এই দেড় ঘন্টায় সাত-আটবার কামিনী গুদের জল খসিয়েছে. সারা দেহে তার প্রচন্ড পরিমানে ক্লান্তি. দেহটাকে আর ধরে রাখতে পারছে না. পা দুটো সাংঘাতিক ভাবে কাঁপছে. টলে গিয়ে সে ধুলো মাখানো সিড়িতেই বসে পরলো. চুদতে গিয়ে মনোজ তিনবার বাড়ার রস ছেড়েছে আর প্রতিবার প্রায় আধকাপ করে রস তার গুদে ঢেলেছে. গুদটা রসের প্লাবনে ভেসে গেছে. রস গুদ থেকে গড়িয়ে তার পা দুটোকে সম্পূর্ণ ভিজিয়ে দিয়েছে. এমন আসুরিক বাড়ার ভয়ঙ্কর প্রাণঘাতী চোদন খেয়ে খেয়ে গুদটা পুরো হা হয়ে গেছে. তার গুদে এখন একটা বাচ্চা ছেলের হাত আরামে ঢুকিয়ে দেওয়া যাবে. এমন মারাত্মক চোদনের ঠেলায় লাল পাঁপড়ি দুটোতে কালসিটে পরে গেছে. গুদের ভিতরের টকটকে লাল রঙের সাথে কালো মেরে যাওয়া পাঁপড়ির পার্থক্যটা বিশ্রী ভাবে চোখে লাগছে. স্পষ্ট বোঝা যাচ্ছে এই বারোভাতারী মাগীর গুদের খাই খুব বেশি আর খাই মেটাতে সে রাস্তার বেশ্যাদের মতো চুদিয়ে বেড়ায়.
মনোজের অবস্থাও খারাপ. এতক্ষণ ধরে একটানা চুদে ওর সারা শরীর ধরে গেছে. শালী ডবকা খানকিটা চোদার সময় সারাক্ষণ গুদ দিয়ে বাড়া কামড়ে ধরে রেখেছিল. বাড়াটা টনটন করছে. তিন-তিনবার মাল ছেড়ে বিচি দুটো পুরো খালি হয়ে গেছে. মনে হয় না দুই-তিনদিনের ভিতর ওই দুটোতে কিছু জমবে বলে. তবে শরীর ক্লান্ত হলেও ওর দিলটা পুরো খুশ হয়ে গেছে. এমন একটা ডবকা মাগীকে এতক্ষণ ধরে চুদতে পারলে কার না মন ভরে যায়. সুযোগ পেলে ও আবার শালী গুদমারানীর গুদে ল্যাওড়া ঢোকাবে. মনে তো হয় সেই সুযোগ আবার তাড়াতাড়িই আসবে. মনোজ প্যান্ট পরে নিয়ে বিড়ি জ্বালালো. শালী চোদনখোর মাগীটা চুদিয়ে পুরো বেদম হয়ে গেছে. হা করে নিঃশ্বাস নিচ্ছে. দম আনতে একটু সময় লাগবে. মনোজ বিড়ি টানতে টানতে বাইরে বেরিয়ে গেল.
প্রায় আধঘন্টা পর কামিনী শাড়ী-ব্লাউস ঠিক করে বিল্ডিং থেকে বার হলো. বেরিয়ে দেখলো মনোজ তার জন্য ট্যাক্সিতে অপেক্ষা করছে. সে উঠে বসতেই ট্যাক্সি ছেড়ে দিলো. বাড়ি ফেরার আগে কথামত কামিনী অধীর আর তার জন্য একটা ভালো রেস্টুরেন্ট থেকে চাইনিজ কিনে নিলো. ট্যাক্সি যখন অ্যাপার্টমেন্টের সামনে গিয়ে দাঁড়ালো রাত তখন সাড়ে নটা. আর কিচ্ছুক্ষন বাদেই অধীর বাড়ি ফিরে আসবে. তাড়াহুড়ো করে কামিনী ফ্ল্যাটে ঢুকে পরলো. চটপট স্নান করে ফ্রেশ হয়ে নিলো. একটা হাউসকোট পরলো. দুধ আর কোমরের উপর মনোজের হাতের ছাপ এখনো পরিষ্কার বোঝা যাচ্ছে. দেখলেই অধীরের মনে সন্দেহ জাগবে. টেবিলে ডিনার রেডি করে ফেললো. এবার নিশ্চিন্ত হয়ে টিভি চালিয়ে অধীরের জন্য অপেক্ষা করতে লাগলো. এখন তাকে দেখলে কে বলবে এক ঘন্টা আগে সে একটা সস্তার বাজারে রেন্ডির মতো একটা ট্যাক্সিচালককে দিয়ে চোদাচ্ছিল. এখন আবার সে সতী-সাবিত্রী পবিত্র ভারতীয় গৃহবধু. কামিনীর মুখে মনোজের দেখা সেই বাঁকা শয়তানি হাসিটা আবার ফিরে এলো.

পরের দিন বেলা বারোটা নাগাদ কামিনীদের ফ্ল্যাটে পাড়ার দুটো ছেলের আবির্ভাব হলো. ছেলে দুটোর বয়স ২১-২২ বছর. দুজনেই বেশ লম্বা-চওড়া. নিয়মিত জিম করা পেশীবহুল শরীর. দেখতেও খুব একটা মন্দ নয়. দুজনেই স্কিন টাইট টি-শার্ট আর জিন্স পরে এসেছে.
"নমস্কার ভাবী. আমরা পাশের ফ্ল্যাটে থাকি. ফ্ল্যাটটা আমার কাকার. আমার নাম রাকা আর ও হলো আমার ভাই শাকা."
রামু গোয়ালা একটু আগেই বেড়িয়ে গেছে. আজও তাকে ক্ষেপা ষাঁড়ের মতো আচ্ছা করে চুদে তার গুদে একগাদা আঁঠালো সাদা থকথকে ফ্যাদা ঢেলে দিয়ে গেছে. রামুকে দিয়ে চুদিয়ে উঠে কামিনী সদ্য একটা বিয়ারের বোতল খুলে বসেছিল. বোতলে সবে এক চুমুক দিয়েছে আর অমনি কলিংবেল বেজে উঠেছে. কামিনী আর তার গুদ থেকে সেই ফ্যাদা ধুয়ে সাফ করার সময় পায়নি. তার গুদ এখনো ফ্যাদায় চ্যাটচ্যাটে হয়ে আছে. পা দুটোতেও ফ্যাদা লেগে রয়েছে. রামু যাবার পরে কামিনী আর তার রাতে পরা ফিনফিনে পাতলা নাইটিটাও ছাড়েনি. যদিও চুদিয়ে উঠেই সে প্রথমে ব্রা-প্যানটি পরে নিয়েছে.
নাইটির স্বচ্ছ কাপড় দিয়ে সবকিছুই স্পষ্ট বোঝা যাচ্ছে. ছেলে দুটোর নিমন্ত্রণ করতে এসে সেদিকেই চোখ আটকে গেছে. শুধু কি তাই! কামিনীর পায়ে লেগে থাকা ফ্যাদাও ওদের চোখে পরেছে. খুব সহজেই ওরা বুঝে গেছে যে এই মাগী কিছুক্ষণ আগেই চুদিয়ে উঠেছে. দুজনেই ঠোঁট চাটছে. জিন্স প্যান্ট পরে স্পষ্ট ফুলে ওঠেনি, কিন্তু পরিস্কার বোঝা যাচ্ছে যে ওদের দুজনের বাড়াই শক্ত হয়ে গেছে. ছেলে দুটোর অবস্থা দেখে কামিনী ফিকফিক করে হেসে দিলো.
"আপনি হাসছেন কেন ভাবী?"
"না, না! হাসছি কোই! তা কি কারণে এসেছো সেটা বললে না তো?"
"হ্যাঁ, বলছি. আসলে আজ শাকার জন্মদিন. কিন্তু চাচা-চাচী বাড়িতে নেই. দিদির বাড়িতে বেড়াতে গেছেন. বাড়ি একদম ফাঁকা. আমার ইচ্ছে শাকার বার্থডে সেলিব্রেট করার. কিন্তু মাত্র দুজনে মিলে কি আর সেলিব্রেট করবো. তাই ভাবলাম যদি আপনাদের ইনভাইট করি, মানে আপনি আর ভাইয়াজি. আপনারা সন্ধ্যাবেলায় যদি একবার আসেন তো খুব ভালো হয়."
"হুম! বুঝলে রাকা, তোমাদের দাদা তো বাড়ি নেই. কাজে বেড়িয়েছে. অনেক রাত করে বাড়ি ফেরে. ও মনে হয় যেতে পারবে না."
"ওহঃ! তা উনি কি আজ একটু তাড়াতাড়ি এসে আমাদের ফ্লাটে আসতে পারবেন না?"
"উম! মনে হয় না পারবে বলে. আসলে ব্যবসা তো. অনেক চাপ. বুঝতেই পারছো. মনে তো হয় পেরে উঠবে না."
"আহাঃ! বহুত খাটনি নাকি?"
"ভীষণ! সদ্য শুরু করেছে তো. তাই খুব চাপ নিতে হচ্ছে. আমাকেই ভালো করে সময় দিতে পারে না."
"ইশঃ! তাহলে তো আপনার বড় কষ্ট!"
"হু! কিন্তু কি করবো বলো! কিছু তো করার নেই. ব্যবসা ফেলে তো আর কেউ বউয়ের সাথে শুধু প্রেম করতে পারে না. পেটও তো ভরাতে হবে."
"হ্যাঁ! এটা ঠিক বলেছেন ভাবী. জানেন, আপনি না খুবই আন্ডারস্ট্যান্ডিং. ভাইয়াজি খুবই লাকি. আপনার মতো এত আন্ডারস্ট্যান্ডিং এত সুন্দরী ওয়াইফ পেয়েছেন."
"ধ্যাৎ! আমি আবার কোথায় সুন্দরী?"
"কি বলছেন কি ভাবী! আপনার মতো সুন্দরী এই অ্যাপার্টমেন্টে, এই পাড়ায়, এমনকি এই এলাকাতেও দুটি নেই."
"তাই?"
"সত্যি বলছি ভাবি! বিশ্বাস করুন."
"তা তোমাদের সেলিব্রেসন কটা থেকে শুরু হচ্ছে?"
"আপনারা এলেই শুরু করে দেবো. আমাদের তেমন কোনো বন্ধু নেই. তাই আপনারা যখন আসবেন তখনি না হয় শুরু করা যাবে."
"হুম! ঠিক আছে. দেখি, ওকে বলে. আসলে সারাটা দিন কাজ করার পর ও খুব টায়ার্ড থাকে."
"তাও বলবেন ভাবী. প্লিস বলবেন. আর উনি যদি একান্তই না যেতে পারেন, তাহলে প্লিস আপনি যাবেন."
"আমি!"
"হ্যাঁ ভাবী! যদি ভাইয়াজি না পারেন তাহলে আপনি অবশ্যই যাবেন. কোনো অসুবিধা নেই তো?"
"তা নেই. তবে আমি রাত নটার মধ্যে চলে আসবো কিন্তু."
"অফকোর্স ভাবী! কোনো চিন্তা করবেন না. আমি কথা দিচ্ছি আপনাকে আমরা ঠিক নটার সময় ছেড়ে দেবো. তা কখন আসবেন ভাবী?"
"আমাকে যেতে হলে এখনি যেতে হয়."
"তাহলে এক্ষুনি চলুন. এখনি তাহলে শুরু করে দেবো."
"ঠিক আছে. তোমরা যাও. আমি চেঞ্জ করে যাচ্ছি. তা কোনটা তোমাদের ফ্ল্যাট?"
"এই তো বেড়িয়েই বাঁ দিকে, দ্বিতীয়টা. নেম প্লেট আছে, চৌধুরী. আমরা তাহলে আসি ভাবী. আপনি তাড়াতাড়ি চলে আসুন. আপনি আসলেই শুরু করে দেবো."
"এসো. আমি চেঞ্জ করে যাচ্ছি."

রাকা আর শাকা চলে যাবার পর কামিনী বাথরুমে গিয়ে ভালো করে ফ্রেশ হয়ে এলো. গুদটাও ভালো করে পরিষ্কার করে নিলো. তারপর গায়ে একটা পাতলা হলুদ ম্যাক্সি চাপালো. ভিতরে আর ব্রা-প্যান্টি পরলো না. ওই দুটোর এখন আর দরকার পরবে না. ভিতরের বড় বড় দোকানপাঠগুলো সুস্পষ্ট না হলেও, ভালোই বোঝা যাচ্ছে. মুখে হালকা মেকআপ ঘষলো. চোখে আইলাইনার দিলো. ঠোঁটে কমলা রঙের লিপস্টিক লাগলো. শেষে পায়ে একটা স্লিপার গলিয়ে ঠিক চল্লিশ মিনিট পর রাকাদের ফ্ল্যাটের দরজায় নক করলো.
রাকা এসে দরজা খুললো. ইতিমধ্যে ও টি-শার্ট খুলে খালি গা হয়ে গেছে. জিন্স ছেড়ে শর্টস পরে নিয়েছে. ওর বলিষ্ঠ পেশীবহুল শরীর সদর্পে নিজের অহংকার জারি করছে. শক্ত মাংসপেশীগুলো দেখে কামিনীর লোভ লাগলো. অবশ্য কামিনী যে শুধু একাই লোভী হয়ে উঠেছে, তা নয়. ম্যাক্সির পাতলা কাপড় ভেদ করে তার মেদবহুল ভারী ডবকা শরীরের খাঁজগুলো দেখে রাকার চোখেও লালসার আগুন দপদপ করে জ্বলছে.
"আসুন ভাবী! থ্যাঙ্কস ফর কামিং."
"আরে এতে থ্যাঙ্কস জানাবার কি আছে! তোমরা অত করে বললে. আমি না এসে পারি. বাই দা ওয়ে, ইউ হ্যাভ লাভলী বডি."
"থ্যাঙ্কস ভাবি! চলুন ভিতরে বসবেন চলুন. তিনজন আছি. বেডরুমেই মস্তি করা যাবে."
কামিনীর আপত্তি করার কিছু নেই. সে রাকার পিছু পিছু বেডরুমে গেল. গিয়ে দেখলো শাকাও তার দাদার মতো খালি গা হয়ে গেছে আর জিন্স প্যান্ট ছেড়ে শর্টস পরে বিছানায় বসে. কামিনী গিয়ে বিছানার এক ধার ঘেষে পা ফাঁক করে বসলো.
কামিনী বসতেই রাকা জিজ্ঞাসা করলো, "ভাবী, কোল্ডড্রিঙ্কস খাবেন?"
কামিনী দুষ্টু হেসে উত্তর দিলো, "শুধু কোল্ডড্রিঙ্কসই খাওয়াবে! কেন হট কিছু নেই?"
"বিয়ার আর ভদকা আছে. খাবেন?"
"নিয়ে এসো."
রাকা একটা ভদকা আর তিনটে বিয়ারের বোতল নিয়ে এলো. সঙ্গে তিনটে কাঁচের গ্লাস.
"এমনি খাবেন? না কি চাট দিয়ে?"
"চাট কি আছে?"
"চিকেন আছে. গ্রিল করা."
"ঠিক আছে. নিয়ে এসো."
"আপনার গাঁজা চলে? আমরা মদের সাথে টানি? ফুল নেশা ধরে! প্রচন্ড হাই হয়ে যাই! আপনি কি টানবেন?"
"যখন কলেজে পড়তাম তখন মাঝেমধ্যে বন্ধুদের পাল্লায় পরে টানতাম. কিন্তু এখন অভ্যেস চলে গেছে. আবার বেশি নেশা না হয়ে যায়!"
"কিচ্ছু চিন্তা করবেন না ভাবী! দেখবেন ব্যাপক লাগবে. এমন গাঁজা আছে যে পুরো উড়তে শুরু করবেন."
"সত্যি!"
"অফকোর্স ভাবী! আপনি নিশ্চিন্তে থাকুন কোনো কিছু হবে না. নেশাটা যদি ভালো করেই না করলেন, একটু যদি হাই ফিলই না করলেন, তাহলে আর নেশা করে কি লাভ হলো! আপনি কোনো কিছু ভাববেন না. জাস্ট এনজয় করুন."
"ঠিক আছে, তবে নিয়ে এসো."
রাকা আবার দুই প্লেট গ্রীল্ড চিকেন আর এক প্যাকেট সিগারেট নিয়ে এলো. সিগারেটের মধ্যে গাঁজা পোড়া আছে. রাকা সবকিছু নিয়ে এসে বিছানার উপর সাজিয়ে রাখলো.
"ককটেল করে খাবেন তো? নেশাটা আরো ভালো করে ধরবে."
"ওকে, দাও."

রাকা তিনটে গ্লাসে বিয়ার ঢাললো. তার সাথে ভদকা মিশিয়ে ককটেল বানালো. কামিনীকে আর শাকাকে একটা করে গ্লাস ধরিয়ে নিজে একটা নিলো. প্যাকেট থেকে সিগারেট বার করে আবার কামিনী আর শাকাকে একটা করে দিয়ে নিজে একটা ধরালো. চিকেন খেতে খেতে গাঁজার সাথে মদ্যপান চালু হয়ে গেল. সঙ্গে কথাবার্তা.
"তোমরা কি করো?"
"আমি সবে গ্র্যাজুয়েসন কমপ্লিট করেছি আর শাকা সেকেন্ড ইয়ারে পরে."
"ওকে! ভেরি গুড. ইউ টু হ্যাভ লাভলী বডিস. তা তোমরা কি রেগুলার জিম করো?"
"হ্যাঁ ভাবী. জিম আমাদের প্যাসন. শরীরটা ঠিক না রাখলে চলবে কি করে. কাজ করতে হলে দম চাই. আর দম বাড়াতে জিমটা রেগুলার করা দরকার."
"ওকে! ভেরি গুড. সো তোমাদের খুব দম নাকি?"
"হ্যাঁ ভাবী. বিশ্বাস না হলে আপনি পরীক্ষা করে নিতে পারেন."
"পরীক্ষা! কি ভাবে পরীক্ষা করবো?"
"আপনি চাইলে আমরা দুজন এক্ষুনি বিশটা করে পুশআপস মেরে দেখাতে পারি."
"হুম! মারো তাহলে."
বলার সাথে সাথে বিছানা ছেড়ে রাকা আর শাকা মেঝেতে নেমে পরলো. শুধু দুই হাতের উপর ভর দিয়ে শরীরকে উঠিয়ে-নামিয়ে কুড়িটা করে পুশআপস মেরে কামিনীকে ওদের দম দেখিয়ে দিলো.
কামিনী উত্ফুল্ল হয়ে বললো, "ইম্প্রেসিভ!"
কামিনীর কাছে উত্সাহ পেয়ে দুই ভাই এক হাতে আরো দশটা করে পুশআপস মেরে দেখালো. পুশআপ মারতে গিয়ে দুজনেই ভালো ঘেমে গেছে. সারা শরীর ঘামে ভিজে চকচক করছে. দেহ ব্যায়ামের ধাক্কায় আরো পাম্প খেয়ে ফুলে উঠেছে. পেশীগুলো সব ঠিকড়ে বার হচ্ছে. রাকা লক্ষ্য করলো কামিনী ওদের দুজনের নাঙ্গা শরীরের দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে. খানকিমাগীর মদ ও গাঁজার সাথে সাথে সেক্সের নেশাও চড়ে গেছে. আর দেরী করা ঠিক হবে না. লোহা গরম থাকতে থাকতে হাতুড়ি মেরে দেওয়া উচিত.
"দেখলেন তো ভাবী, আমাদের কেমন দম?"
"হুম, ভেরি ইম্প্রেসিভ. আর তোমাদের দুজনের বডিই খুব স্ট্রং. ভেরি মাস্কুলার! ভেরি ম্যাচো!"
"এটা তো কিছুই না ভাবী. আপনি তো আসল জিনিসটাই দেখেননি."
"কি?"
"আমাদের ধোন. আমাদের ওটাই সবথেকে গর্ব করার মতো. দেখবেন নাকি?"
"নিশ্চয়ই!"
মুহুর্তের মধ্যে দুই ভাই শর্টস খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে গেল. দুজনের ধোনের সাইজ দেখে কামিনী বেজায় খুশি হলো. দুজনেরই প্রায় ১১ ইঞ্চি বাড়া. বেশ মোটাও আছে. এর মধ্যেই শক্ত হয়ে ঠাঁটিয়ে গেছে. চুদিয়ে আরাম পাওয়া যাবে.
"বাঃ! দুর্দান্ত সাইজ! সত্যিই তোমাদের ধোন দুটো প্রশংসা করার মতো."
"থ্যাঙ্কস ভাবী! আপনি চাইলে এগুলোর দমও পরীক্ষা করতে পারেন."
"অফকোর্স করবো! আমার কাছে এসো দেখি."

রাকা আর শাকা নিজেদের প্রকান্ড খাড়া ধোন দুটোকে নিয়ে কামিনীর সামনে দাঁড়ালো. কামিনী দুই হাতের মুঠোয় বাড়া দুটোকে চেপে ধরলো. তারপর ঝুঁকে পরে পালা করে দুটো ধোন চুষতে লাগলো. বেশ সময় নিয়ে তৃপ্তি মনে সে বাড়া চুষে চলেছে. জিভ দিয়ে ঘুরিয়ে-ফিরিয়ে দুটো বাড়া লালায় লালায় জবজবে করে দিচ্ছে. মাঝেমধ্যে হালকা ভাবে বাড়ায় কামড় বসিয়ে দিচ্ছে. শুধু বাড়াই না বড় বড় লিচুর মতো বিচিও চেটে-চুষে দিচ্ছে. কামিনীর মুখের উত্তাপে রাকা-শাকা পাগল হয়ে গেল. আরামে-আনন্দে-উত্তেজনায় চাপা স্বরে গোঙাতে আরম্ভ করলো.
দশ মিনিট ধোন চোষানোর পর রাকা কামিনীর সামনে মেঝেতে বসে গেল. রাকার অভিসন্ধি বুঝতে পেরে কামিনী অমনি তার পা দুটোকে আরো বেশি ফাঁক করে দিলো. তার ম্যাক্সিটা কোমর পর্যন্ত তুলে দিয়ে রাকা তার গুদে মুখ ডোবালো. ওর ঠোঁট আর জিভ দিয়ে তার গুদের ভগাঙ্কুরটা ভালো করে চুষতে শুরু করে দিলো. গুদ চোষাতে কামিনী খুব সুখ পেল. সে আরামে শাকার বিরাট ধোনটা দুই হাতে আরো জোরে চেপে ধরলো. ধোনটা ধরে আরো জোরে জোরে চুষতে আরম্ভ করলো. এতে শাকার গোঙানির তীব্রতা এক মাত্রা বেড়ে গেল. শাকাও বাড়া চুষিয়ে উত্তেজিত হয়ে পরেছে. তার উপর কামিনী ধোন চোষার গতি বাড়িয়ে দেওয়ায় আরো বেশি গরম হয়ে গেল. প্রচন্ড উত্তেজনার বশে ও কামিনীর মুখেই সজোরে ঠাপ মারতে শুরু করে দিলো.
এমন যে হবে সেটা কামিনী বুঝতে পারেনি. শাকা প্রায় পুরো ১১ ইঞ্চি ধোনটাই তার মুখে রামগাদন মেরে ঢুকিয়ে দিচ্ছে. কামিনীর মুখ ছাড়িয়ে প্রকান্ড বাড়াটা গলায় ঢুকে পরছে. কামিনীর দম বেরিয়ে এলো. চোখ ফেটে জল বেরিয়ে এলো. সে শাকার বাড়া থেকে মুখ সরাবার চেষ্টা করলো. কিন্তু ততক্ষণে শাকা এক হাতে তার মাথা সজোরে চেপে ধরেছে. তার মুঠি ধরে তার মুখ চুদছে. রাকাও ক্ষুদার্থ কুকুরের মতো তার গুদ খেয়ে চলেছে. ভাইকে আটকানোর কোনো ইচ্ছে ওর নেই. কামিনী আর কি করবে. কোনরকমে মাথা আগুপিছু করে শাকার চোদার সাথে তাল মেলাতে লাগলো.
মিনিট কুড়ি বাদে শাকা আধকাপ থকথকে সাদা ফ্যাদা কামিনীর মুখে ঢেলে দিলো. কামিনী যতটা পেরেছে গিলেছে. বাদবাকি ফ্যাদা তার ঠোঁট চুঁইয়ে গলায় আর ম্যাক্সিতে পরেছে. ইতিমধ্যে কামিনীও রাকার মুখে গুদের জল খসিয়ে ফেলেছে. সেই জল রাকা চেটেপুটে খেয়ে নিয়েছে. দুই ভাই এবার একে অপরের জায়গা পাল্টাপাল্টি করে নিলো. শাকা বসে পরে কামিনীর গুদ চুষতে শুরু করলো আর রাকা কামিনীর মুখে বাড়া গুজে দিলো. রাকাও দুই-তিন মিনিট ধোন চুষিয়ে কামিনীর মুখ চুদতে লাগলো. আবার আধঘন্টা ধরে একই খেলার পুনরাবৃত্তি হলো. আধঘন্টা বাদে এবার রাকা কামিনীর মুখে আধকাপ ফ্যাদা ঢাললো. কামিনী আবার যতটা পারলো গিললো. বাকি মুখ থেকে গড়িয়ে তার গলায় আর ম্যাক্সিতে পরলো. কামিনীর মুখে মাল ছাড়ার পর রাকা তার গায়ের থেকে ম্যাক্সিটা খুলে নিয়ে তাকে ল্যাংটো করে দিলো. কামিনী বিছানায় শুইয়ে পরলো. দুই ভাই তার দুই পাশে শুলো. ওরা তার বিশাল দুধ দুটো চুষতে আরম্ভ করলো. কামিনী আরামে চোখ বুঝলো. রাকা-শাকা হামলে হামলে বাচ্চা ছেলের মতো তার দুধ খাচ্ছে. ওদের চারটে হাত কামিনীর সারা শরীরে ঘুরে বেড়াচ্ছে. পেট খিমচাচ্ছে. নাভিতে আঙ্গুল ঢোকাচ্ছে. গুদে উংলি করে দিচ্ছে. কামিনীর প্রচন্ড সুখ হচ্ছে. সুখের চটে কামিনীর মুখ থেকে শীত্কারের পর শীত্কার বার হতে লাগলো.

একঘন্টা ধরে কামিনীর শরীর নিয়ে খেলা করে রাকা-শাকা উঠে বসলো. রাকা দুটো সিগারেট ধরালো. একটা ভাইকে দিয়ে নিজে একটা টানতে লাগলো. কামিনীকে বিয়ার আর ভদকার ককটেল দেওয়া হলো. সিগারেট আর ককটেল শেষ হলে রাকা কামিনীর উপর ঝাঁপিয়ে পরলো. কামিনীর দুই পা ফাঁক করে মাঝখানে বসে তার কোমর দুই হাতে চেপে ধরে তার গুদে ওর দানবিক বাড়াটা ঠেকিয়ে এক পেল্লায় ঠাপে গোটা আখাম্বা ধোনটা কামিনীর গুদে ঢুকিয়ে দিলো. কোমর টেনে টেনে গতির তুফান তুলে কামিনীর গুদ মারতে লাগলো. গাদনের ঠেলায় কামিনীর গুদ ফাটতে লাগলো. সে চোখে অন্ধকার দেখলো. গলা ছেড়ে চেঁচাতে যাবে, কিন্তু ততক্ষণে শাকা কামিনীর মাথার কাছে হাটু গেড়ে বসে তার মুখে ওর রাক্ষুসে ধোনটা পুরে ঠেলছে. দুই ভাই একসাথে কামিনীর গুদ আর মুখ চুদতে শুরু করে দিলো.
গাঁজা টানার জন্য রাকা-শাকার বাড়া দিয়ে চট করে মাল পরলো না. ওরা টানা একঘন্টা ধরে কামিনীর মুখ আর গুদ চুদে গেল. ওদের দৈত্যকায় বাড়া দিয়ে ধাক্কা মেরে মেরে কামিনীর মুখ-গুদ ব্যথা করে দিলো. কামিনীর অবস্থা শোচনীয় হয়ে উঠলো. কিন্তু গলায় শাকার প্রকান্ড বাড়াটা ঢুকে থাকায় সে চেঁচাতে পারলো না. শুইয়ে শুইয়ে খালি প্রচন্ড গাদনের পর গাদন খেলো আর চোদন খেতে খেতে বারবার গুদের জল খসালো. একঘন্টা বাদে দুই ভাই একসাথে কামিনীর মুখে আর গুদে মাল ছাড়লো. দুজনে প্রায় এক কাপ করে ফ্যাদা ঢেলেছে. কামিনীর মুখ ও গুদ চটচটে ফ্যাদায় ভেসে গেল.
মাল ছাড়ার পর রাকা-শাকা আবার গাঁজা টানলো. এবারে ওরা মদও খেলো. কামিনীকেও মদ ও গাঁজা দেওয়া হলো. সে আপত্তি করলো না. এমন ভয়ঙ্কর চোদন খেয়ে সে হাঁপিয়ে উঠেছে. চো চো করে মদ খেলো. দুই টানে গাঁজা মিশ্রিত সিগারেট শেষ করে ফেললো. নেশা করার পর আবার দুই ভাই মিলে কামিনীর মুখ আর গুদ চুদলো. এবারে রাকা কামিনীর মুখে বাড়া ঢোকালো আর শাকা গুদে. আবার এক ঘন্টা ধরে দুই ভাই কামিনীর মুখ আর গুদ ফাটিয়ে ফ্যাদা ঢাললো.
কিন্তু এত চুদেও ওদের আশ মেটেনি. জায়গা পাল্টাপাল্টি করে কামিনীকে আরো চার রাউন্ড চোদা হলো. শুধু মুখ আর গুদই নয়, দুই ভাই চুদে চুদে কামিনীর সারা শরীর ব্যথা করে দিয়েছে. তার শরীরে ফ্যাদা মাখিয়ে দিয়েছে. তার চোখে-নাকে-কানে-ঠোঁটে-গলায়-দুধে-পেটে-গুদে-পায়ে-হাতে-এমনকি কামিনীর চুলেও ফ্যাদা লেগে রয়েছে. রাত আটটা নাগাদ রাকা-শাকা কামিনীকে ধরাধরি করে তার ফ্ল্যাটে পৌঁছিয়ে দিয়ে গেল. কামিনীর শরীরে আর একরত্তি শক্তি নেই. সে সম্পূর্ণরূপে ক্লান্ত-অবসন্ন হয়ে পরেছে. কিন্তু অধীরের কাছে ধরা পরলে চলবে না. তাই কোনমতে বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে এলো. শেষমেষ নিজের বিছানায় শরীর ছেড়ে দিয়ে গভীর ঘুমে ঢুলে পরলো. ঘুমিয়ে পরার আগে কামিনীর মুখে সেই বাঁকা শয়তানি হাসিটা ক্ষনিকের জন্য ফিরিয়ে এসে আবার মিলিয়ে গেল.

কামলীলা - 9th installment

পরদিন সালমানের ফোন এলো. সন্ধ্যাবেলায় একটা প্রাইভেট ব্যাচেলার পার্টি আছে - কামিনীর ফার্স্ট অ্যাসাইনমেন্ট. শহরের শেষ প্রান্তরে একটা গেস্টহাউসে পার্টিটা হবে. সারাটা দিন কামিনী খুব উত্তেজনার মধ্যে দিয়ে কাটালো. সন্ধ্যা সাতটা নাগাদ কামিনীর জন্য এজেন্সির গাড়ি এসে অ্যাপার্টমেন্টের সামনে দাঁড়ালো. কামিনী সাজগোজ করে তৈরী হয়ে ছিল. গাড়ি আসতেই কামিনী বেরিয়ে গেল. সে অধীরকে ফোনে জানিয়ে দিয়েছে যে সে এক বন্ধুর পার্টিতে যাচ্ছে. ফিরতে তার অনেক রাত হবে. অধীর যেন তার জন্য অপেক্ষা না করে খেয়ে-দেয়ে ঘুমিয়ে পরে.
ব্যাচেলার পার্টির জন্য কামিনী একটু স্পেসাল ভাবে সেজেছে. ডিজাইনার শাড়ী ছেড়ে ওয়েস্টার্ন আউটফিটস বেছেছে. একটা পাতলা কাপড়ের সাদা টাইট ডিপকাট ব্লাউস আর কালো টাইট লেদার মাইক্রোস্কার্ট. দুটো জিনিসই এত অতীবমাত্রায় সংক্ষিপ্ত যে কামিনীর বিশাল দুধ-পাছা প্রায় পুরোটাই উন্মুক্ত হয়ে রয়েছে. ব্লাউসটা কোনমতে ৩৮ ডিডি দুধের বোটাই খালি ঢাকতে পেরেছে. বিরাট ক্লিবেজ সম্পূর্ণ অরক্ষিত. মাত্র দুটো হুক দিয়ে ব্লাউসটা আটকানো. দুটো হুকের মাঝে অনেকটা ফাঁক. ফাঁক দিয়ে দুধের ফর্সা মাংস বেরিয়ে আছে. ব্লাউসটা পিছন দিকেও এত গভীরভাবে স্কোয়ার করে কাটা যে গোটা পিঠটা নগ্ন হয়ে রয়েছে. মাইক্রোস্কার্টটার অবস্থা আরো শোচনীয়. অতি কষ্টে গুদটা ঢেকে রেখেছে. পিছন থেকে বিপুল পাছাটার উপরের পঁচিশ আর তলার পঁচিশ শতাংশ বেরিয়ে পরেছে. কামিনী যদি কোনো কারণে ঝোঁকে তাহলেই গোটা পাছাটা অনাবৃত হয়ে পরবে আর সবকিছু দেখা যাবে. অত্যাধিক খাটো হওয়ায় স্কার্টটা নাভির ছয় ইঞ্চি নিচে পড়তে হয়েছে. থলথলে পেট-তলপেট দুটোই উদম হয়ে আছে. শরীরের সমস্ত খাঁজগুলো সব সুস্পষ্ট হয়ে ফুঁটে উঠেছে. কামিনী ব্রা-প্যানটি পরেনি. পাতলা ব্লাউসের মধ্যে দিয়ে বড় বড় বোটা দুটো পরিষ্কার বোঝা যাছে. খুব করে মুখে মেকআপ ঘষেছে. পায়ে পরেছে কালো ছয় ইঞ্চি স্টিলেট্টোস. কামিনীকে দেখতে একদম পাক্কা চোদনখোর খানকিমাগী লাগছে.
গেস্টহাউসে পৌঁছিয়ে কামিনী দেখলো পার্টি হলে চলছে. শুধু পাঁচজনই এসেছে. পার্টিটা প্রকৃত অর্থেই প্রাইভেট. কিন্তু প্রত্যেককে দেখলে বোঝা যায় যে সবাই বেশ পয়সাওয়ালা. সবারই বয়স তিরিশের আশেপাশে. কামিনী ঢুকতেই একটা লম্বা-চওড়া আকর্ষনীয় ছেলে এসে কামিনীকে অভ্যর্থনা জানালো. ছেলেটার নাম বিরাট. ওর বন্ধু রাজেশের দুই মাস বাদে বিয়ে. বিরাট তাই বন্ধুর জন্য এই ব্যাচেলার পার্টিটার অয়োজন করেছে. বিরাট কামিনীর রূপের খুব প্রশংসা করলো. কামিনীকে পেয়ে পার্টিতে চার চাঁদ লেগে গেছে বলে বিরাট তার সাথে ফ্লার্ট করতে আরম্ভ করে দিলো. কামিনীও পিছু হটবার পাত্রী নয়. সেও বিরাটের সাথে গল্প জুড়ে দিলো. গল্প করতে করতে বুঝতে পারলো যে পার্টিতে আসা সবার নজর তার স্বল্প পরিহিত ডবকা শরীরের দিকে. সে মনে মনে খুশি হলো. গর্ববোধ করলো.
বিরাট কামিনীকে বারে নিয়ে গেল. হেঁটে যাবার সময় সে বুঝতে পারলো পার্টিতে প্রত্যেকটা ছেলের চোখ তার প্রতিটা পদক্ষেপ মনোযোগ দিয়ে লক্ষ্য করছে. তার মন উত্ফুল্ল হয়ে উঠলো. ভিতরে ভিতরে সে বেশ উত্তেজনা বোধ করলো. বারে গিয়ে বিরাট সিগারেট ধরালো আর একটা কামিনীকে অফার করলো. অফারটা কামিনী নির্দ্বিধায় অ্যাক্সেপ্ট করলো. কিন্তু জ্বালানোর সময় সে ইচ্ছেকৃত মুখ থেকে সিগারেট ফেলে দিলো. মেঝে থেকে সিগারেট তোলার ছলে সে ঝুঁকে গেল. সঙ্গে সঙ্গে মাইক্রোস্কার্টটা উঠে গিয়ে তার চমচমে গুদ আর বিপুল পাছাটার খোলা দৃশ্য সবার সামনে পরিষ্কার মেলে ধরলো. সাথে সাথে সারা হল হর্ষধ্বনি দিয়ে উঠলো. একটা ছেলে তো বলেই ফেললো, "খানকিমাগীটার পোঁদ দেখ! এমন পোঁদে বাড়া ঢোকানোর মজাই আলাদা!"
সিগারেট তুলে কামিনী সোজা হয়ে দাঁড়ালো. স্কার্টটা ঠিকঠাক করে নিলো. দুজনে কিচ্ছুক্ষন সিগারেট টানলো. তারপর বিরাট তাকে একটা খুব জোরদার ড্রিঙ্ক বানিয়ে দিলো. উত্তেজনার বশে কামিনী চো চো করে সেটা শেষ করে দিলো. বিরাট একটু অবাক হয়ে গেল. কিন্তু মুখে কিছু না বলে আবার একটা ড্রিঙ্ক বানিয়ে দিলো. কামিনী আবার সেটা একই গতিতে শেষ করে দিলো. বিরাট তাকে পর পর আরো তিনটে ড্রিঙ্ক বানিয়ে দিলো. পাঁচ নম্বর ড্রিঙ্কটা শেষ হতেই কেউ জোরে গান চালিয়ে দিলো. কামিনী হলের মাঝখানে গিয়ে একা একা নাচতে শুরু করে দিলো. নাচতে নাচতে কামিনীর মাইক্রোস্কার্টটা পুরো উঠে গিয়ে তার নিম্নাঙ্গ সম্পূর্ণ উলঙ্গ করে দিলো.
প্রথম গানটা শেষ হতেই কামিনী স্কার্টটা নামিয়ে দিয়ে বারে গেল. বিরাট তার জন্য ড্রিঙ্ক তৈরী করে রেখেছিল. ড্রিঙ্ক হাতে নিয়ে সে রাজেশের পাশে গিয়ে বসলো. রাজেশের সাথে গল্প করতে করতে তার একটা হাত রাজেশের থাইয়ে খেলা করতে লাগলো. বাকি তিনজন ছেলে এসে তাদের মুখোমুখি একটা সোফাতে বসলো. ওরা বসতেই কামিনী দুষ্টু হেসে তার দুই পা ধীরে ধীরে ফাঁক করে দিলো. ছেলে তিনটের চোখ ছানাবড়া হয়ে গেল. লোলুপ দৃষ্টিতে ওরা কামিনীকে গিলতে লাগলো.
কামিনী রাজেশের দিকে ঘুরে গিয়ে ওকে একটা লম্বা গরম চুমু দিলো. চুমু খেতে খেতে তার হাতটা থাই ছেড়ে ওর শক্ত বাড়াটার উপর উঠে গেল. প্যান্টের উপর দিয়ে সে রাজেশের ধোনটা ডলতে লাগলো. রাজেশও চুপ করে বসে নেই. ওর একটা হাত কামিনীর মাইক্রোস্কার্টের নিচে ঢুকে গেছে. ও কামিনীর গুদ ঘষে দিচ্ছে আর মাঝেমধ্যে গুদের গর্তে আঙ্গুল ঢুকিয়ে অল্প অল্প উংলি করে দিচ্ছে. একটা নতুন গান শুরু হতেই কামিনী রাজেশের কোলে উঠে বসলো আর ওকে গরমাগরম ল্যাপ ড্যান্স দিতে আরম্ভ করলো. মাইক্রোস্কার্টটা আবার উঠে গিয়ে তার গুদ আর পাছা নগ্ন করে দিলো. কামিনী কোনো ভ্রুক্ষেপ করলো না. অসভ্যের মত রাজেশের কোলে নাচতে লাগলো. প্যান্টের উপর দিয়ে ওর বাড়ায় নিজের গুদ ঘষলো.
ইতিমধ্যে বিরাট গিয়ে কামিনীদের সোফাতে বসেছে. পরের গানটায় কামিনী বিরাটের কোলে গিয়ে বসলো আর ওকেও একই ভাবে গরম উত্তেজক ল্যাপ ড্যান্স দিতে শুরু করলো. বিরাট স্থির করলো ড্যান্সটা আরো বেশি উত্তেজক করবে. তাই সে কামিনীর ব্লাউসের দুটো হুকই খুলে ফেললো. বিশাল দুধ দুটো বন্ধনমুক্ত হয়ে লাফিয়ে বেরিয়ে এসে ওদের স্বাধীনতার জানান দিলো. কামিনীর বন্য নাচের সাথে ও দুটোও লাফালাফি করতে লাগলো. সারাক্ষণ বিরাট দুধ দুটোকে নিয়ে খুব চটকাচটকি করে খেললো. পরের গান শুরু হলে বিরাটের কোল ছেড়ে কামিনী অন্য একজনের কোলে চেপে বসলো. সে কষ্ট করে আর ব্লাউসটা আটকালো না. দুধ দুটোকে ওই অবস্থাতেই খোলা নগ্ন রেখে দিলো.

Reply With Quote Multi-Quote This Message Quick reply to this message

প্রতি নতুন গানে প্রত্যেককে কামিনী ল্যাপ ড্যান্স দিলো. সবার একবার করে হয়ে গেলে আবার হবু-বর রাজেশের কোলে সে ফিরে গেল. এবারে সে তার ব্লাউস আর মাইক্রোস্কার্ট খুলে পুরো উলঙ্গ হয়ে গেল. শুধুমাত্র জুতো পরে নাচতে লাগলো. নাচতে নাচতে রাজেশের মুখে নিজের বিশাল দুধ দুটো ডলে দিলো, প্যান্টের উপর দিয়ে বাড়াতে গুদ ঘষলো, থাইয়ে পাছা রগড়ে দিলো. গান শেষ হয়ে যাবার পরে কামিনী হল থেকে বেরিয়ে পাশের বড় বেডরুমটায় গিয়ে ঢুকলো. ঢোকবার আগে দরজার সামনে দাঁড়িয়ে সে ছেলেদের বেডরুমের নিয়মটা জানিয়ে দিলো. এক এক করে আসতে পারবে, প্রথমে হবু বর, তারপর যে কোনো অর্ডারে যে কেউ আসতে পারে.
রাজেশ কামিনীর পিছন পিছন বেডরুমে ঢুকে দরজা আটকে দিলো. বাকি সবাই সোজা একটা লাইন করে দাঁড়ালো. নিজেদের পালার জন্য অপেক্ষা করতে লাগলো. বেডরুমে কামিনীর সামনে একা রাজেশ একটু নার্ভাস হয়ে পরেছে. ওর নার্ভাসনেস কাটানোর জন্য কামিনী ওর হাত ধরে টেনে ওকে বিছানায় বসালো. তারপর ওকে জড়িয়ে ধরে কামার্তভাবে ওর মুখের মধ্যে জিভ ঢুকিয়ে কিস খেতে আরম্ভ করলো. কিস খেতে খেতে ওর প্যান্টের জিপটা খুলে ওর প্রকান্ড ধোনটা বার করে আনলো. কামিনী হাঁটু গেড়ে রাজেশের সামনে বসে পড়ল. ওর রাক্ষুসে ধোনটা এসে তার নাকে-মুখে ঠেকছে. কামিনী খুব সেক্সিভাবে জিভ দিয়ে দানবিক বাড়াটার মুন্ডিটা একবার চেটে দিলো. সে বাড়াটা ডানহাতে খামচে ধরলো. এক মিনিট ধরে আস্তে আস্তে ঝাঁকালো. ধোনটা একদম লোহার মতো শক্ত হয়ে গেল. সে হা করে বাড়ার মুন্ডিটা মুখে পুরলো. তারপর ধীরে ধীরে গোটা ধোনটা মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করলো.
কামিনীর মাথার দুলুনির সাথে সাথে রাজেশ চাপা শীত্কার দিতে আরম্ভ করলো. ধোন চুষতে চুষতে কামিনী রাজেশের বিচি চটকাতে শুরু করে দিলো. রাজেশ আরো বেশি উত্তেজিত হয়ে উঠলো. ওর বিচি দুটো টাইট হয়ে গেল. কামিনী বুঝতে পারলো রাজেশ তার মুখে ফ্যাদা ঢালতে চায়. সে আরো জোরে জোরে ওকে ডিপথ্রোট দিতে আরম্ভ করলো. রাজেশের শীত্কারের মাত্রা বেড়ে গেল. ওর বিচি দুটো একদম টাইট হয়ে পরলো. কামিনী চোষার গতি আরো বাড়িয়ে দিলো. কিছুক্ষণের মধ্যেই রাজেশের প্রকান্ড বাড়া বিস্ফোরণ ঘটিয়ে একগাদা থকথকে সাদা ফ্যাদা কামিনীর মুখের ভিতর ছেড়ে দিলো. কামিনী প্রায় পুরোটাই গিলে ফেললো. মাল ছেড়ে বাড়াটা নেতিয়ে পরলে সে সেটাকে চেটে চেটে একদম পরিষ্কার করে দিলো.
রাজেশ ড্রেস ঠিকঠাক করে দরজা ভিজিয়ে বেরিয়ে গেল. কামিনীও বিছানায় উঠে ভালো করে গুছিয়ে বসলো. তার বিশাল বিশাল দুধের বোটা দুটো উত্তেজনায় ফুলে উঠেছে. গুদে ইতিমধ্যেই জল কাটছে. অথচ এখনো পর্যন্ত গুদে কোনো বাড়া ঢোকেনি. গুদে ধোন ঢোকাবার জন্য কামিনীর মন আস্তে আস্তে ভীষণ উতলা হয়ে উঠছে.
এবারে দরজা দিয়ে বিরাট ঢুকলো. ঢুকে বিছানার ধারে কামিনীর কাছে এসে দাঁড়ালো. সঙ্গে সঙ্গে কামিনী ওর বেল্ট আর প্যান্ট খুলে ওর আখাম্বা ধোনটা বার করে দিলো. বিরাটের নামটা সার্থক. ওর বিরাট ধোনটা রাজেশের থেকেও বড় আর প্রচন্ড শক্ত. কামিনী বাড়াটা একহাতে খপ করে ধরে নাড়তে শুরু করে দিলো আর আরেকটা হাত দিয়ে নিজের বিশাল বিশাল মাইয়ের বোটায় হালকা করে চিমটি কাটলে লাগলো. বিরাট ঝুঁকে পরে তাকে লম্বা আবেগপূর্ণ কিস খেলো. তারপর ওর মুখটা কামিনীর দুধে ডুবিয়ে দিলো. আরাম করে চুষে চুষে কামিনীর মাই খেতে আরম্ভ করলো. দুধ চুষতে চুষতে বিরাট ওর ডানহাতটা কামিনীর গুদের উপর রাখলো. সাথে সাথে কামিনী দুই পা ফাঁক করে দিলো. বিরাট ডানহাতের দুটো আঙ্গুল গুদের গভীরে ঢুকিয়ে দিলো. আঙ্গুল নেড়ে নেড়ে গুদটা খেঁচে দিলো. দুধের বোটায় বিরাটের প্রতিভাশালী ঠোঁটের স্পর্শ আর গুদের ভিতর ওর দক্ষ আঙ্গুলের সুনিপুণ খেলা কামিনীকে পাগল করে তুললো. অল্পক্ষনেই তার মুখ দিয়ে শীত্কারের পর শীত্কার বার হতে লাগলো. দশ মিনিটেই সে গুদের জল ছেড়ে দিলো.
কামিনীর অর্গাস্ম হয়ে যাবার পর বিরাট তাকে বিছানায় শুইয়ে দিলো. ওর দানবিক বাড়ার মুন্ডিটা ভগাঙ্কুরে অল্প ঘষে আলতো আলতো ঠাপ দিয়ে গোটা বাড়াটা কামিনীর গুদের গর্তে ঢুকিয়ে দিলো. কামিনীও ঠাপের তালে তালে কোমর দুলিয়ে বিরাটের ধোনটা গুদের গভীরে ঢুকিয়ে নিলো. খুব অল্পক্ষনেই একটা সুন্দর ছন্দ দুজনের মধ্যে তৈরী হয়ে গেল. বিরাট ছোট ছোট ঠাপ মেরে কামিনীর গুদ চুদছে আর কামিনী কোমরটাকে আগুপিছু করে ওর প্রকান্ড বাড়ার ধাক্কা গুদের গভীরে খাচ্ছে. চুদতে চুদতে দুজনেই চাপা স্বরে শীত্কার করছে. একসময় বিরাট চোদার গতি বাড়িয়ে দিলো. ওর হয়ে এসেছে. কামিনীও কোমরের দোলানিটা যতটা পারলো বাড়ালো. পাঁচ মিনিটের মধ্যে বিরাটের বিরাট ধোন প্রায় এক কাপ সাদা চটচটে মাল কামিনীর গুদের গভীরে ছেড়ে দিলো আর প্রায় একই সাথে কামিনীও গুদের জল আরো একবার খসালো.

বিরাট প্যান্ট ঠিক করে বেরিয়ে যাবার পর পরই একটা নতুন ছেলে ঢুকলো. ও নিজের নাম অক্ষয় বললো. ঘরে ঢুকেই অক্ষয় প্যান্ট খুলে বিছানার সামনে এসে দাঁড়ালো. ও চটপট বুঝিয়ে দিলো যে ও নিয়ন্ত্রণ হাতে রাখতে পছন্দ করে. কামিনীর অবশ্য তাতে কোনো আপত্তি নেই. যতক্ষণ সে সম্পূর্ণ পরিতৃপ্তি পাচ্ছে, ততক্ষণ নিয়ন্ত্রণ কার হাতে আছে, তাতে তার কিছু এসে যায় না. অক্ষয় বিছানায় উঠে কামিনীর পায়ের ফাঁকে মুখ ডুবিয়ে দিলো. গুদ থেকে বিরাট আর কামিনীর মিশ্রিত রস চুষে চুষে খেলো. চেটে চেটে গুদটা পুরো পরিষ্কার করে দিলো. অক্ষয় অত্যন্ত ভালো গুদ চোষে. ও জানে ঠিক কোন জায়গাটা চুষতে হয়, জিভ দিয়ে ঠিক কতটা চাপ দিতে হয়. ও এত নিখুঁতভাবে গুদ চুষলো, যে পাঁচ মিনিটের মধ্যেই কামিনী অক্ষয়ের মাথার চুল খিমছে ধরে চিত্কার করতে শুরু করলো. একের পর এক অর্গাস্মের ঢেউ তাকে ভাসিয়ে নিয়ে গেল. সে তার হাঁটু দুটো দিয়ে অক্ষয়ের দুটো কান চেপে ধরলো. অক্ষয়ের মাথা চেপে ধরে পুরো জিভটা গুদের ভিতর ঢোকানোর চেষ্টা করলো. শেষমেষ ওর মুখে গুদের জল খসালো. অক্ষয় সেটা তৃপ্তিভরে খেয়ে নিলো.
কামিনীর গুদ পরিষ্কার করার পর অক্ষয় মুখ তুললো. কামিনীকে হুকুম দিলো বিছানার উপর কুকুরের মতো চার হাতপায়ে দাঁড়ানোর জন্য. হুকুম তামিল হলো. বিছানায় কুকুরের ভঙ্গিতে চার হাতপায়ে দাঁড়িয়ে কামিনী পাছা উঁচিয়ে ধরলো. অক্ষয় পিছন থেকে তার গুদে বাড়া ঢোকালো. ওর ধোনটা বিরাটের মতোই প্রকান্ড. আর ঘেরেও বিরাটের থেকে অনেক বেশি মোটা. অক্ষয় বিরাটের মতো রোমান্টিকভাবে চোদার মধ্যে গেল না. ওর চোদার পদ্ধতিটা অনেক বেশি উগ্র, অনেক বেশি বন্য. অনেকটা রামু গোয়ালার মতো. এক ভয়ঙ্কর ভীমগাদনে ওর দৈত্যকায় বাড়াটা কামিনীর গুদে ঢুকিয়ে মারাত্মক গতিতে কামিনীকে চুদতে আরম্ভ করলো. এত ধ্বংসাত্মক ভাবে চুদছে যে অক্ষয়ের প্রতিটা রামঠাপের সাথে ওর বড় বড় বিচি দুটো সপাটে কামিনীর ভগাঙ্কুরে এসে লাগছে. এমন প্রাণনাশক চোদন খেয়ে কামিনী কোঁকাতে শুরু করলো. তার কোঁকানি শুনে অক্ষয় কিন্তু চোদার গতি কমল না. উল্টে ঝুঁকে পরে কামিনীর বগলের তলা দিয়ে দুই হাত গলিয়ে তার বিশাল দুধ দুটো চেপে ধরে চোদার সাথে সাথে ভীষণ জোরে মুলতে শুরু করে দিলো. যন্ত্রনায় কামিনীর চিত্কার দ্বিগুন বেড়ে গেল.
প্রায় আধঘন্টা ধরে অক্ষয় কামিনীকে সাংঘাতিক গতিতে চুদলো. আধঘন্টা বাদে অক্ষয় কামিনীর গুদে মাল ঢেলে গুদ ভাসালো. কামিনী সারাটা সময় গলা ছেড়ে চিল্লালো. এত চেঁচামেচির মধ্যে সে তিন-তিনবার গুদের জল খসালো. কামিনী এতবার গুদের জল খসিয়ে ক্লান্ত হয়ে পরেছে. তার হাত কাঁপছে. দেহের ভার রাখতে পারছে না. কিন্তু অক্ষয় মাল ছাড়ার পরেও কামিনীর দেহের সাথে লেপ্টে আছে. ওর বাড়াটা নেতিয়ে পরলেও সেটা এখনো কামিনীর গুদের ভিতর ঢোকানো রয়েছে. কামিনী আর পারলো না. হাত ছেড়ে ধপ্ করে হাঁটু মোড়া অবস্থাতেই শুইয়ে পরলো. শুয়ে শুয়ে লম্বা লম্বা শ্বাস নিতে লাগলো. অক্ষয় কিন্তু গেল না. কোমর বেঁকিয়ে কামিনীর পিঠের উপর বুক ঠেকিয়ে হাঁটু ভাঁজ করে দাঁড়িয়ে রইলো. দাঁড়িয়ে দাঁড়িয়ে কামিনীর ভারী দুধ আয়েশ করে টিপতে লাগলো.
দশ মিনিট পর অক্ষয় চিত্কার করে আরো দুজনকে ঘরের ভিতর থেকে ডাকলো. জয় আর সঞ্জয় বলে দুজন ঘরে ঢুকে পরলো. ওরা হবু বর রাজেশের মাসতুতো ভাই. জয়-সঞ্জয় ঢুকতেই অক্ষয় জানিয়ে দিলো বেডরুম রুলস আর মানা গেল না. ও কামিনীর পিঠ থেকে নেমে বিছানায় চিত হয়ে শুইয়ে পরলো. ওর রাক্ষুসে ধোনটা ইতিমধ্যেই শক্ত হয়ে ঠাটিয়ে গেছে. সেটা খাড়া হয়ে হাওয়ায় ভাসতে লাগলো. জয়-সঞ্জয় দুজনেই ভীষণ হাত্তাকাত্তা. ওরা কামিনীকে দুদিক থেকে চাগিয়ে তুলে অক্ষয়ের খাড়া বাড়ার উপর চেপে ধরে বসিয়ে দিলো. এমনভাবে বসালো যাতে অক্ষয়ের ধোনটা কামিনীর পোঁদের ফুটোয় ঢুকে যায়. ওর জানতো যে অক্ষয়ের অতবড় বাড়াটা কামিনীর পোঁদে ঢোকাতে সমস্যা হবে. তাই তাকে চাগাবার আগে কামিনীর গলায় ওরা এক বোতল ভদকা ঢেলে দিয়েছে. কামিনীও বুঝতে পেরেছে যে অক্ষয়-জয়-সঞ্জয় তিনজনে মিলে তাকে ছিঁড়ে খাবে. তাই আপত্তি না করে ঢক ঢক করে সবটা খেয়ে নিয়েছে. কামিনী আগে কোখনো পোঁদ মারায়নি. শুকনো ভারজিন পোঁদে বাড়া ঢোকাতে কামিনীর অবস্থা খারাপ হয়ে গেল. প্রচন্ড ব্যথা করতে লাগলো. যন্ত্রনায় চোখ ফেটে জল বেরিয়ে এলো. কিন্তু সে জানে সে পালাতে পারবে না. জয়-সঞ্জয় তার পিঠে-কোমরে ক্রমশ চাপ দিচ্ছে. তাই ঠোঁট কামড়ে ধরে ধীরে ধীরে কোমর মুচড়ে মুচড়ে অক্ষয়ের দানবিক ধোনটার উপর বসে পরলো. পুরো ধোনটাই পোঁদে ঢুকিয়ে নিলো. জয়-সঞ্জয় উত্ফুল্ল হয়ে হর্ষধ্বনি দিয়ে উঠলো.

এবার জয় আর সঞ্জয়ের পালা. কামিনীর শরীরের আর দুটো গর্তই খালি ছিল. জয় হাঁটু ভাঁজ করে বসে কামিনীর গুদে ওর রাক্ষুসে বাড়াটা ঢোকালো আর সঞ্জয় বিছানার উপর দাঁড়িয়ে গিয়ে কামিনীর মুখে ওর দানবিক ধোনটা গুজে দিলো. উপযুক্ত ছন্দ পেতে একটু কসরত করতে হলো. তারপর তিনজনে পারদর্শিতার সাথে সঙ্গতি রেখে একসাথে কামিনীর মুখ-গুদ-পোঁদ চুদতে আরম্ভ করে দিলো. যখন জয় ধাক্কা দিচ্ছে, তখন অক্ষয় বার করে নিচ্ছে. আবার যখন অক্ষয় ঠেলা মারছে, তখন জয় টেনে নিচ্ছে. সঞ্জয়ও ছন্দ মিলিয়ে গতি কমিয়ে আস্তে আস্তে কামিনীর মুখ চুদছে. চোদন খেতে খেতে কামিনীও অল্প অল্প পোঁদ দোলাচ্ছে. তার দোলানিতে জয়ের গুদের ভিতরে আসল জায়গায় ধাক্কা মারতে সুবিধে হচ্ছে. কামিনী ভীষণ পাচ্ছে.
ষষ্ঠ ধাক্কাতেই কামিনী আবার গুদের জল খসিয়ে দিলো. তার ভেসে যাওয়া গুদ আরো ভেসে গেল. গুদ বেয়ে রস পায়ে-বিছানায় পরে সব ভিজিয়ে দিলো. চুদতে চুদতে সঞ্জয় গালাগাল দিতে আরম্ভ করলো. জয়ও যোগ দিলো. দুজনে মিলে কামিনীকে যা নয় তা বললো. রেন্ডিমাগী, খানকিচুদী, গুদমারানী, ধোনচোষানী, বারোভাতারী - পৃথিবীতে যত বিশ্রী গালাগাল থাকতে পারে সব দিলো. গালাগাল শুনে কামিনী কিন্তু দমলো না. উল্টে আরো বেশি উত্তেজিত বোধ করলো. তার সারা গায়ে যেন আগুন লেগে গেল. আরো বেশি কোমর-পাছা দোলাতে লাগলো. তাই দেখে তিনজন চোদনের গতি বাড়িয়ে দিলো. কামিনীকে ওরা হিংস্র নেকড়ের মতো উদ্দাম গতিতে চুদতে শুরু করে দিলো. উন্মত্ত চোদন খেয়ে কামিনীর অর্গাস্মের পর অর্গাস্ম হতে লাগলো. কতবার যে সে গুদের জল ছাড়লো, তার কোনো হিসেব নেই.
ওদের মধ্যে সঞ্জয় প্রথম মাল ছাড়লো. এক কাপ গরম সাদা থকথকে ফ্যাদা কামিনীর মুখে ঢেলে দিলো. তারপর জয় কামিনীর গুদে বমি করলো. শেষে অক্ষয় তার পোঁদ ভাসালো. কামিনীর মুখ-গুদ-পোঁদ সব চটচটে ফ্যাদায় ভর্তি হয়ে গেল. কিন্তু এত চুদেও কামিনীকে রেহাই দেওয়া হলো না. ইতিমধ্যে রাজেশ আর বিরাট বেডরুমে ঢুকে পরেছে. অক্ষয়, জয় আর সঞ্জয়ের চোদা হয়ে গেলে ওরা দুজনে এসে কামিনীর গুদে-পোঁদে বাড়া ঢোকালো. আরো ঘন্টা দুয়েক ধরে পাল্টাপাল্টি করে পাঁচজন মিলে কামিনীকে উল্টে-পাল্টে চুদলো. চুদে চুদে তার মুখ-গুদ-পোঁদের বারোটা বাজিয়ে দিলো. রাত দুটো নাগাদ যখন কামিনীকে এজেন্সির গাড়ি অ্যাপার্টমেন্টের সামনে নামিয়ে দিলো, তখন কামিনীর টালমাটাল বেহাল অবস্থা. সারা গায়ে চটচটে ফ্যাদা লেগে রয়েছে. মুখের মেকআপ পুরো উঠে গেছে. চুল উস্কখুস্ক. কোনরকমে ব্লাউস আর মাইক্রোস্কার্টটা গায়ে চরানো হয়েছে. ব্লাউসের দুটো হুকের একটাও আটকানো নেই. বিশাল দুধ দুটো সম্পূর্ণ উদমভাবে খোলা বেরিয়ে আছে. ছোট্ট মাইক্রোস্কার্টটাও উঠে গিয়ে গুদটা পরিষ্কার উন্মুক্ত হয়ে আছে. রসে রসে গুদ পুরো ভেসে যাচ্ছে. রস গড়িয়ে পা দুটোও পুরো ভিজে গেছে. কামিনীর মুখে-গলায়-দুধেও ফ্যাদা লেগে আছে. চুলেও চটচটে ফ্যাদা আটকে রয়েছে. দেখলেই বোঝা যাচ্ছে বারোভাতারী চোদনখোর খানকিমাগী মন ভরে মারাত্মকভাবে চুদিয়ে ফিরেছে. অবশ্য অত রাতে কেউ তাকে দেখেনি. সবাই ঘুমিয়ে পরেছে. কামিনী টলতে টলতে ফ্ল্যাটে ঢুকে পরলো. অধীরকে নিয়ে তার ভয় ছিল. কিন্তু সেও ঘুমিয়ে পরেছে. কামিনী টলতে টলতে জামাকাপড় ছেড়ে বাথরুমে ঢুকে গেল. ফ্রেস হয়ে নিয়ে বিছানায় এসে অধীরের পাশে ঘুমিয়ে পরলো. তার ট্রেডমার্ক বাঁকা শয়তানী হাসিটা ঘুমের মধ্যেও কামিনীর মুখে ফিরে এসেছে.

সেদিনের ব্যাচেলার পার্টির পর এক সপ্তাহ কেটে গেছে. এই এক সপ্তাহে রামু গোয়ালা রোজ সকালে এসে কামিনীকে চুদে গেছে. কামিনীদের অ্যাপার্টমেন্টের রাকা-শাকা আর ট্যাক্সিচালক মনোজও দুদিন এসে তাকে চুদেছে. ঠিক এক সপ্তাহ পর এক শনিবার দুপুরবেলায় সালমানের ফোন এলো.
"হ্যালো!"
"হ্যালো কামিনী! সালমান বলছি. কেমন আছো?"
"আমি ভালো আছি. তুমি কেমন আছো?"
"আই অ্যাম গুড. সেদিন ব্যাচেলার পার্টিটা কেমন লাগলো?"
"দারুণ লেগেছে. আমি খুব এনজয় করেছি."
"গুড, গুড! কোনো অসুবিধা হয়নি তো? অন্য প্রবলেম অ্যাবাউট এনিথিং?"
"না, না! নো প্রবস অ্যাট অল. সেদিনের সন্ধ্যেটা আমার দুর্ধর্ষ কেটেছে. আই হ্যাভ নাথিং টু কমপ্লেন."
"গুড, গুড! আই মাস্ট সে ইউ আর ওয়ান্ডারফুল অ্যাট দা পার্টি. ব্যাচেলার পার্টিতে তোমার পারফরম্যান্সের সবাই খুব তারিফ করেছে. এভরি ওয়ান জাস্ট লাভড ইউ. ইউ আর এ ইনস্ট্যান্ট হিট, এ সুপার হিট. ইউ আর বর্ন টু বি এ পার্টি গার্ল. ইউ ওয়্যার সুপার্ব. তুমি একটা বিগ পেমেন্টও পেয়েছো. সেটা পরশু-তরশু তুমি পেয়ে যাবে."
"থ্যাঙ্কস!"
"শোনো যার জন্য ফোন করেছিলাম. আজ সন্ধ্যাবেলায় একটা পার্টি আছে. আগেরদিনের মতো ব্যাচেলার পার্টি নয়. আনোয়ার হুসেনের নাম নিশ্চয়ই শুনেছো. বিখ্যাত ছাত্রনেতা. রায় দলের ছেলেদের জন্য একটা পার্টি থ্রো করেছে. পার্টিতে এন্টারটেনমেন্টের জন্য একটা সুইটেবল মেয়ে খুঁজছে. নিশ্চয়ই বুঝতে পারছো আমি কি বলতে চাইছি. আমার মনে হয় ইউ উইল বি পারফেক্ট ফর দিস পার্টি. অ্যান্ড ইউ ক্যান রিয়ালি এনজয় ইয়োরসেলফ. কি বলো? ইন্টারেস্টেড?" "উম্ম! আমাকে ঠিক কি করতে হবে?"
"হুসেনের বাগানবাড়িতে পার্টিটা হচ্ছে. মোট আঠারো-উনিশজন আসবে. ওরা যা যা চাইবেন তোমাকে করতে হবে. কি? আঠারো-উনিশজনকে সামলাতে পারবে না? কি বলো?"
"মনে তো হয় অসুবিধা হবে না. খুব মজার ব্যাপার হবে!"
"তাহলে সন্ধ্যে ছয়টার মধ্যে রেডি হয়ে থেকো. আমি গাড়ি পাঠিয়ে দেবো? আর হ্যাঁ! তোমার বরকে জানিয়ে দিও বাড়ি ফিরতে ফিরতে তোমার ভোর হয়ে যেতে পারে."
"ওকে!"
সন্ধ্যা সাতটা নাগাদ যখন কামিনী আনোয়ার হুসেনের বাগানবাড়িতে গিয়ে পৌঁছলো, তখন আনোয়ার নিজে এসে তাকে অভ্যর্থনা জানালো. আগের দিনের ব্যাচেলার পার্টির মতো আজও কামিনী অত্যন্ত ছোট আর টাইট টপ আর মাইক্রোস্কার্ট পরেছে. পার্থক্য বলতে শুধু রঙ্গের, গোলাপী টপ আর লাল মাইক্রোস্কার্ট. আনোয়ার দেখেই বুঝতে পারলো সালমান একদম সঠিক চোদনখোর খানকিকেই পাঠিয়েছে. এমন একটা ডবকা দুধেল রেন্ডিকে দেখে পার্টিতে কেউ হতাশ হবে না. হলে আঠারো-উনিশজন আজ রাতের রঙ্গতামাশার জন্য অপেক্ষা করছে. ও কামিনীকে হলে নিয়ে গেল. কামিনী হলে ঢুকতেই চারদিক দেখে শিস ভেসে আসলো. সবাই হর্ষধ্বনি দিয়ে তাকে স্বাগত জানালো. হলের মাঝখানে দাঁড়িয়ে সে চারদিকে একবার নজর বুলিয়ে দেখলো আজ সন্ধ্যায় তার জন্য কি অপেক্ষা করে আছে.
অতিথিদের সবাই কলেজ-ছাত্র. বেশিরভাগই সুপুরুষ ও লম্বা-চওড়া. কোণে সোফায় বসা তিনজন তো ভীষণই হাট্টাকাট্টা. পার্টিতে মদ জলের মতো বইছে. চারদিকে মদের বোতল আর গ্লাসের ছড়াছড়ি. সবার হাতেই মদের গ্লাস রয়েছে. সবাই অল্পবিস্তর ড্রাঙ্ক. সামান্য একটা ভয়ের ছায়া কামিনীর মুখের উপর পরলো. এতগুলো মাতাল ছেলেকে সে কি ঠিকঠাকভাবে সামলাতে পারবে? দেখে তো মনে হয় উচ্ছৃঙ্খল-হল্লাবাজের দল. ওরা যদি বেশি রুক্ষ-কুৎসিত হয়ে পরে!
কামিনী একটা গভীর নিঃশ্বাস নিলো. মনে একটু বল পেল. একটা চাপা উত্তেজনাও তাকে ধীরে ধীরে গ্রাস করছে. আঠারো-উনিশজন মিলে তাকে আজ রামচোদা চুদবে. আঠারো-উনিশটা বাড়া তার মুখে-গুদে-পোঁদে আজ বমি করবে. কি মস্তিই না হবে! না! ভয় পাবার কিছু নেই. এইকটা কলেজের ছেলে তার কাছে কোনো ব্যাপার না. এইকজনকে সে আরামসে হ্যান্ডেল করতে পারবে. যদি ওরা একটু উগ্র-বিশৃঙ্খল হয়ে পরে, তাতে ক্ষতি কি? অল্পসল্প বন্যতা তার চোদানোর সময় ভালোই লাগে. একটু হৈচৈ না হলে কি আর চোদাচুদিতে কোনো মজা আছে? সে ছেলেদের দিকে তাকিয়ে দুষ্টুভাবে হাসলো. তারপর সবাইকে লক্ষ্য করে বললো, "ওকে গাইস! বলো আমরা প্রথমে কি দিয়ে শুরু করবো?"
আনোয়ারই প্রথম এগিয়ে এলো. ও এসে কামিনীর ছোট্ট টপ আর মাইক্রোস্কার্টটা পটাপট খুলে দিলো. দুটোই গা থেকে মেঝেতে খসে পরলো. গোটা হল নিস্তব্ধ হয়ে দেখলো আনোয়ার মিনিটের মধ্যে কামিনীকে পুরো উলঙ্গ করে দিলো. তার সারা শরীরে একরত্তি সুতো নেই. গুদমারানী মাগীটা শুধুমাত্র পায়ে এক জোড়া ছয় ইঞ্চি হিলের কালো স্টিলেট্টোস পরে আছে.

আনোয়ার কামিনীর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলো. গভীরভাবে চুমু খেতে খেতে তার গুদের ভগাঙ্কুরটা ঘষতে লাগলো. আনোয়ারের হাতের ছোঁয়া গুদে পেতেই কামিনী আরো উত্তেজিত হয়ে উঠলো. মনে হয় আজকের সন্ধ্যাতে সে দারুন উপভোগ করবে. সে আনোয়ারের সামনে হাঁটু গেড়ে বসে পরলো. বেল্ট খুলে ওর প্যান্ট আর জাঙ্গিয়াটা নামিয়ে দিলো. ওর দশ ইঞ্চি ধোন শক্ত হয়ে একদম খাড়া হয়ে গেছে. ওটা ডানহাতের মুঠোয় ধরে কামিনী মুন্ডিটা জিভ দিয়ে চেটে দিলো. ইতিমধ্যে ছেলেদের মধ্যে শোরগোল পরে গেছে. ওরা চিত্কার করে উত্সাহ দিচ্ছে.
কামিনী আনোয়ারের রাক্ষুসে ধোনটা মুখে পুরে চুষতে শুরু করে দিলো. আনোয়ার আরামে চোখ বুঝলো. ধোন চোষার মাঝে বসির বলে একটা ছেলে পিছন থেকে এসে ওর বাড়াটা কামিনীর গুদের দেওয়ালে ঘষতে আরম্ভ করলো. কামিনী চট করে ভঙ্গি পাল্টে কুকুরের মতো চার হাতপায়ে দাঁড়ালো. বসির সঙ্গে সঙ্গে তার গুদে ধোন ঢুকিয়ে দিলো. বসিরের ধোনটাও আনোয়ারের মতো দশ ইঞ্চি লম্বা. ও কোমর টেনে টেনে প্রচন্ড জোরে জোরে কামিনীর গুদে ঠাপ মারতে লাগলো. গুদে ঠাপ খেয়ে কামিনী আরো ক্ষুদার্থভাবে আনোয়ারের প্রকান্ড মাংসের ডান্ডাটা চুষতে শুরু করে দিলো.
অল্পক্ষণের মধ্যেই আনোয়ার দুই হাত দিয়ে কামিনীর মাথা চেপে ধরে ওর বাড়াটা কামিনীর গলার গভীরে ঢুকিয়ে দিলো. কামিনীর মুখে আট-দশটা পেল্লায় ঠাপ মেরে চিল্লিয়ে উঠলো, "এই নে শালী বাড়াচোষানী! আমার বাড়ার রস খা!" বলে একগাদা সাদা গরম থকথকে ফ্যাদা কামিনীর গলায় ঢেলে দিলো. কামিনী পালাতে গেল না. আনোয়ারের ধোনটা চুষে যেতে যেতে ওর ঝাঁজালো মালটা পুরো গিলে খেলো. যখন সে বুঝতে পারলো আনোয়ারের মালের সমস্তটা সে আত্মসাৎ করতে পেরেছে, তখন সে মুখ থেকে ওর নেতানো বাড়াটা বার করে দিলো.
ততক্ষণে বসিরের চোদার গতি যথেষ্ট পরিমাণে বেড়ে গেছে. কামিনীর গুদে পেল্লাই পেল্লাই ঠাপ মারছে. বসির আর্তনাদ করে উঠলো. দুম করে কামিনীর গুদ থেকে ওর বাড়াটা টেনে বার করে নিলো. ব্যাপারটা বুঝেই কামিনী দ্রুত ঘুরে গেল. বসিরের আখাম্বা বাড়াটা খপ করে ধরে মুখে ঢুকিয়ে নিলো. প্রায় সাথে সাথেই বসির বীর্যপাত করে বসলো. দ্বিতীয়বারের জন্য একগাদা গরম সাদা থকথকে ফ্যাদা কামিনীর গলায় প্রবেশ করলো. আবার কামিনী পুরো মালটাই চেটেপুটে খেয়ে ফেললো. বসিরের বাড়াটা জিভ দিয়ে পরিষ্কার করতে করতে বললো, "তোমাদের দুজনের মালই খুব টেস্টি."
এরই মধ্যে আরো দুজন ওদের জায়গা দখল করার জন্য প্রস্তুত হয়ে আছে. কিন্তু ওরা কামিনীর দু-দুবার একগাল করে ফ্যাদা গিলে খাওয়া দেখে এতই উত্তেজিত হয়ে পরেছে, যে এখনই বিস্ফোরণ ঘটিয়ে ফেলতে উত্সুক. ওরা চট করে কামিনীর দুই পাশে মুখের সামনে দাঁড়িয়ে পরলো. কামিনী মাথাটা অল্প পিছন দিকে হেলিয়ে মুখ হা করে আরো বেশী গরম সাদা স্ফুলিঙ্গ গলাদ্ধকরণ করার জন্য তৈরী হলো. প্রায় একই সঙ্গে দুজনের পিচকিরি দিয়ে মাল বেরিয়ে এলো. কিছুটা ফ্যাদা কামিনীর হায়ে প্রবেশ করতে সক্ষম. কিন্তু বেশিরভাগটাই তার গালে-ঠোঁটে-থুতনিতে ছ্যাড়ছ্যাড় করে ছিটে লাগলো. কামিনী দুজনের বাড়াই চেটেপুটে সাফ করে দিলো. থুতনি থেকে যেইটুকু মাল ফোঁটা ফোঁটা গড়িয়ে পরলো, সেটাও হাত পেতে খেয়ে নিলো.
এরপর সেই সোফায় বসা তিনটে ষন্ডা মতন ছেলে উঠে এসে কামিনীর সামনে দাঁড়ালো. ওদের মধ্যে যে সবথেকে বেশি হাট্টাকাট্টা তার নাম লতিফ. ও ভারী গলায় বললো, "তুমি ভয়ঙ্কর সেক্সি! সাংঘাতিক গরম! তুমি কি আমাদের তিনজনকে একসাথে নিতে পারবে?" শরীরের তিনটে গর্তই একসঙ্গে বাড়া দিয়ে ভর্তি করার মজাই আলাদা. কামিনী সাথে সাথে রাজী হয়ে গেল. জবাব দিলো, "নিশ্চয়ই! খুব মস্তি হবে!"
লতিফের এক বন্ধু মেঝেতে শুয়ে পরলো. কামিনীকে বন্ধুর ১০ ইঞ্চি শক্ত খাড়া ধোনটার দিকে নির্দেশিত করে লতিফ বললো, "বেবি, তুমি ওর বাড়ার উপর বসে পরো."
কামিনী উবু হয়ে একদম ছেলেটার ধোনের উপর বসে পরে গোটা ১০ ইঞ্চি ধোনটা একেবারে গুদে ঢুকিয়ে নিলো. লতিফ ওর দ্বিতীয় বন্ধুকে আদেশ দিলো. "সইফ, তুই পোঁদ চুদবি!"

সইফের বাড়াটাও ১০ ইঞ্চি লম্বা. কিন্তু ওটা প্রচন্ড মোটা আর ওটার মুন্ডিটা মস্তবড়. এত মোটা বাড়া কি ভাবে তার পোঁদের ফুটকিটায় ঢুকবে সেটা ভেবে কামিনী একটু উদ্বিগ্ন হয়ে উঠলো. কিন্তু সইফ জানে ঠিক কি করতে হবে. ও কামিনীর পাছার দরটা জিভ দিয়ে ভালো করে চেটে লালা দিয়ে ভিজিয়ে ছিদ্রটা পিছল করে দিলো. তারপর হাতের উপর একদলা থুতু ফেলে ওর আখাম্বা বাড়াটায় মাখিয়ে নিলো. সইফ উবু হয়ে বসে কামিনীর পোঁদের ফুটোয় বাড়া ঠেকালো আর আস্তে আস্তে ধাক্কা মারতে আরম্ভ করলো. সইফ এত নরমভাবে ধীরেসুস্থে ঠেলছে দেখে কামিনী অবাক হয়ে গেল. সইফ উগ্রতা না দেখিয়ে তাকে একটু ঢিলেঢালা হওয়ার সুযোগ করে দিলো. সে রিল্যাক্স হতেই সইফের বাড়ার মস্তবড় মুন্ডিটা তার পোঁদের ফুটোয় ঢুকে গেল. কামিনী চাপা স্বরে কোঁকিয়ে উঠলো. যন্ত্রনা থেকে নয়, এত মোটা একটা গাঁট তার পোঁদে প্রবেশ করার আরাম থেকে. সইফ আস্তে আস্তে ওর পুরো ধোনটা কামিনীর পাছার গর্তে ঢুকিয়ে হালকা হালকা ধাক্কায় তার পোঁদ মারতে লাগলো.
কামিনীর গুদে-পোঁদে দুটো বিরাট বাড়া ঢুকে রয়েছে. এখন খালি লতিফের ঢোকানো বাকি আছে. ও কামিনীর মুখের সামনে দাঁড়িয়ে ওর বাড়াটার উপর হাত বুলাচ্ছে. লতিফের বাড়াটা সাংঘাতিক রকমের বড়. প্রায় ১৫ ইঞ্চি লম্বা আর ৬ ইঞ্চি মোটা. হাত মেরে মেরে এরই মধ্যে লতিফ ওর দৈত্যকায় ধোনটাকে ফুলিয়ে-ফাঁপিয়ে পুরো শক্ত খাড়া করিয়ে দিয়েছে. ও কামিনীকে গুদে-পোঁদে দুটো প্রকান্ড বাড়ার ধাক্কা নিতে অভ্যস্ত হওয়ার জন্য কিছুক্ষণ সময় দিলো.
লতিফের ধোনের সাইজ দেখে কামিনী নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না. এত বিশাল বড় বাড়া কারুর হয়! কি মারাত্মক লম্বা আর কি ভীষণ মোটা! এমন একটা বাড়া দিয়ে চোদালে তো শরীরের সমস্ত গর্তগুলো একেবারে হা হয়ে গিয়ে খাল হয়ে যাবে. ভাবতেই কামিনীর গুদের জল খসে গেল. একেই দু-দুটো ধোন শরীরের মধ্যে ঢুকে রয়েছে. তার উপর লতিফের অমন দৈত্যাকৃতি বাড়া দেখে কামিনীর সারা দেহ কাঁপতে লাগলো.
লতিফ ওর বিকটাকার ধোনটার দিকে ইশারা করে জিজ্ঞাসা করলো, "বেবি, এটা পছন্দ হয়েছে তো?"
নিঃশ্বাস রোধ করে কামিনী উত্তর দিলো, "এত্ত বড় বাড়া আমি জীবনে দেখিনি!"
"এটা পুরো তোমার জন্য বেবি! আর আমি চাই এটার গোটাটা তুমি তোমার ওই সুন্দর গলার ভিতর ঢুকিয়ে নাও."
লতিফের কথা শুনেই কামিনী ভয়েতে আঁতকে উঠলো. "না, না! আমি কিছুতেই অমন একটা রাক্ষুসে বাড়া ডিপথ্রোট করতে পারবো না. আমার গলার অবস্থা খারাপ হয়ে যাবে. আমি দমবন্ধ হয়ে মরবো."
লতিফ কামিনিকে আশ্বস্ত করার চেষ্টা করলো. "বেবি, তোমার কিচ্ছু হবে না. তুমি ঠিক পারবে. আমি জানি তুমি পারবে. শুধু একটু চেষ্টা করো. দেখবে আরামসে নিতে পারবে. শুধু নিজেকে রিল্যাক্স রাখো. তুমি রিল্যাক্স থাকলেই এটাকে আরামসে গিলতে পারবে. একবার চেষ্টা করে দেখো. তারপর যদি না পারো, তাহলে আর না হয় বলবো না."
অল্প ভেবে কামিনী জবাব দিলো, "ঠিক আছে. আমি চেষ্টা করে দেখতে পারি."
বিকটাকার বাড়াটা দুই হাতে ধরে কামিনী চুষতে শুরু করলো. সে বাড়াটার বিশাল মুন্ডিটা হা করে মুখে চেপে কিছুক্ষণ ধরে রইলো. জিভ দিয়ে চেটে চেটে দেখল এমন একটা অতিকায় ধোনের স্বাদটা ঠিক কেমন. একদিকে তার গুদে-পোঁদে দু-দুটো প্রকান্ড বাড়া ঠাসা, উল্টোদিকে তার মুখেও সে একটা দৈত্যকায় তাগড়াই ধোন ভরার চেষ্টা করে চলেছে. গুদে-পোঁদে চোদন খেতে খেতে সে গভীরভাবে জোরে জোরে লতিফের বীভত্স বাড়াটা চুষে চললো.
ওর দুই বন্ধু চমত্কারভাবে ছন্দ মিলিয়ে কামিনীর গুদ-পোঁদ চুদে চলেছে. এবার লতিফও চোদনপর্বে যোগদান করলো. ও কামিনীর মুখে ওর বিকট বাড়াটা ঠেলতে আরম্ভ করলো. ঠেলতে ঠেলতে কামিনীর গলায় আর ঘাড়ে আঙ্গুল বুলিয়ে মাসলগুলোকে রিল্যাক্স করার চেষ্টা করলো. ম্যাসাজ করতে করতে কামিনিকে আশ্বাস দিলো, "মাথাটা সোজা রেখে গলাটাকে রিল্যাক্স রাখো."

লতিফ ঠেলে ঠেলে ওর ঢাউস বাড়াটা কামিনীর গলার আরো গভীরে ঢুকিয়ে দিচ্ছে. দু-দুটো বিরাট ধোন যে একই সাথে তার গুদ-পোঁদ চুদে চলেছে সেটা ততক্ষণে তার মাথা থেকে বেরিয়ে গেছে. সে সমস্ত একাগ্রতা দিয়ে লতিফের অস্বাভাবিক বড় বাড়াটা গেলার আপ্রাণ চেষ্টা করছে. মাথা পিছন দিকে হেলিয়ে, মুখটা একদম সম্পূর্ণ হা করে, চোয়াল নাড়িয়ে নাড়িয়ে, খুব ধীরে ধীরে সে ১৫ ইঞ্চি ধোনটাকে গলার গভীরে ঢুকিয়ে নিচ্ছে. লতিফ তার মুখে আরো চাপ দিচ্ছে. আস্তে আস্তে ওর বিকটাকার গোটা বাড়াটা ইঞ্চ-বাই-ইঞ্চ কামিনীর মুখের ভিতর হারিয়ে গেল. বীভত্স বড় ধোনটাকে ঢুকে কামিনীর গলা পুরো ফুলিয়ে দিয়েছে.
লতিফ কামিনীর মুখের গর্তটা মাংসের ডান্ডা দিয়ে সম্পূর্ণ বুজিয়ে দিয়েছে. তার মুখ থেকে গার্গলের শব্দ বেরিয়ে আসছে. লতিফের কমলালেবুর মতো বড় বিচি দুটো কামিনীর নাকে-ঠোঁটে এসে ঠেকে গেছে. আনন্দে ও চিল্লিয়ে উঠলো, "উঃ বেবি! তোমার মতো এত বড় চোদনখোর খানকিমাগী আমি জন্মে দুটো দেখিনি! আমার এত্তবড় বাড়াটা ঠিক শালা পুরো মুখে ঢুকিয়ে নিয়েছো!"
উত্তেজনার বশে কামিনীর মুখে লতিফ চার-পাঁচটা পেল্লাই ঠাপ মেরে তার চোখ থেকে জল বার করে দিলো. "উঃ! তোমার মতো বাড়াচোষানী দুনিয়াতে আর দুটো নেই. তোমার গলাটা কি টাইট!"
লতিফ দ্রুত কামিনীর গলার গভীর ঠেকে ধোন টেনে বার করে নিলো, যাতে করে কামিনী একটু শ্বাস নিতে পারে. তারপর ও কামিনীর ঠিক মুখের উপর উবু হয়ে বসলো. এক প্রবল ধাক্কায় ওর অতিকায় ধোনটার গোটাটা কামিনীর গলায় ঢুকিয়ে দিলো. লতিফ চাপ মারার সাথে সাথে কামিনীও চোয়াল নাড়িয়ে নাড়িয়ে ওর ঢাউস বাড়াটা পুরো গিলে নিলো. লতিফ ধোন টেনে টেনে তার মুখ চুদতে শুরু করলো.
দুই হাত দিয়ে কামিনী লতিফের পাছা আকড়ে ধরলো. পাছা ধরে ওকে নিজের কাছে টেনে নিলো, যাতে করে ওর দৈত্যকায় ধোনটা তার গলার আরো গভীরে ঢুকতে পারে. বিশ-পঁচিশটা পেল্লায় পেল্লায় ঠাপ মারার পর লতিফ আর নিজেকে সামলাতে পারলো না. বাড়াটা গলা থেকে অর্ধেক বার করে কামিনীর মুখের ভিতরে বিস্ফোরণ ঘটালো. প্রায় দুই কাপ গরম ফ্যাদা ঢেলে দিলো. কামিনী যতটা পারলো গিলে নিলো. কিন্তু বেশিরভাগ মালই তার ঠোঁটের ফাঁক চলকে চলকে দিয়ে বেরিয়ে গিয়ে তার থুতনি-গলা-বুক-পেট সব ভিজিয়ে দিলো.
কামিনী আবার দুই হাতে লতিফের ধোনটা খপ করে ধরে চেটে চেটে পুরো সাফ করে দিলো. ওর দিকে তাকিয়ে হাঁফাতে হাঁফাতে বললো, "অনেকটা বেরিয়েছে! তোমার বিচি দুটোতে সত্যি প্রচুর মাল জমা ছিল!"
লতিফ হাসতে হাসতে জিজ্ঞাসা করলো, "কেমন লাগলো মাল খেতে? কেমন টেস্ট?"
কামিনী মুচকি হেসে উত্তর দিলো, "আমি আরো চাই!"
কামিনীর ইচ্ছা শুনে সইফ তার পোঁদ থেকে বাড়া বার করে উঠে গিয়ে তার মুখের সামনে দাঁড়ালো. সঙ্গে সঙ্গে কামিনী ওর বাড়াটা মুখে পুরে চুষতে শুরু করলো. অল্প একটু চুষতেই সইফ বিচি খালি করে একগাদা ফ্যাদা কামিনীর মুখের ভিতর ছেড়ে দিলো. পুরোটাই কামিনী গোগ্রাসে গিলে খেলো. এবার কামিনী উঠে তার গুদ থেকে তৃতীয় ছেলেটার ধোন বার করে নিলো. নুইয়ে পরে বসে বসে ছেলেটার ঠাটানো ধোনটা মুখে পুরে চুষতে লাগলো. এক মিনিটেই ছেলেটা কামিনীর মুখে একতাল মাল ছেড়ে দিলো. ওর মালটাও সে আগ্রহের সাথে চেটেপুটে খেয়ে নিলো. তিন-তিনটে বাড়ার রস খেয়ে তবেই তার সন্তুষ্টি মিললো.

তিন-তিনটে প্রকান্ড ধোন দিয়ে চোদাবার পর কামিনী মেঝেতে বসে হাঁফাতে লাগলো. আরো দুজন চোখের সামনে এমন উষ্ণ ঝাঁজালো কামোদ্দীপিত চিত্তবিনোদনকর প্রদর্শনী দেখে নিজেদের আর সামলে রাখতে পারলো না. ওরা এগিয়ে গিয়ে কামিনীর মুখের সামনে ওদের শক্ত ঠাঁটানো বাড়া ধরে হাত মারতে লাগলো. অল্পক্ষনেই ওদের বাড়া থেকে গরম ফ্যাদা ছিটকে বেরিয়ে এসে তার মুখময় লেপ্টে গেল. কামিনী চুপচাপ বসে বসে শুধু দেখলো ছেলে দুটো ওদের বিচি খালি করে একগাদা করে ফ্যাদা তার মুখের উপর ছেড়ে দিলো. একটু বাদে তার মুখে লেগে থাকা বাড়ার রস গাল-থুতনি বেয়ে টপটপ করে মেঝেতে পরতে শুরু করলো. সে ডানহাতের তর্জনী দিয়ে চেঁচে চেঁচে গাল থেকে রস তুলে চুষে চুষে খেলো. যতটা পারলো গাল সাফ করে নিলো. এই দেখে ছেলে দুটো তার ঠোঁটের কাছে ওদের ধোন ধরলো. কামিনী জিভ দিয়ে চেটে চেটে দুটো বাড়াই পরিষ্কার করে দিলো.
কামিনী লক্ষ্য করলো একটা ছেলে ঘরের এক কোণে চেয়ারে বসে তার কান্ডকারখানা দেখছে আর ক্রমাগত হাত মেরে চলেছে. ওর বাড়াতে কনডম লাগানো. কামিনী আন্দাজ করলো এবার বুঝি ছেলেটা এসে তাকে চুদবে. কিন্তু ছেলেটা তা করলো না. উল্টে পিছনে হেলে পরে একটা অস্ফুট আর্তনাদ করে চেয়ারে বসে বসেই কনডমের মধ্যে মাল ছেড়ে দিলো. ছেলেটা রবারের থলিটাকে ফ্যাদাতে পুরো ভর্তি করে দিলো. ছেলেটা উঠে দাঁড়ালো. অতি যত্নসহকারে ওর বাড়া থেকে টাইট করে এঁটে থাকা কনডমটা খুললো. তারপর এগিয়ে এসে কামিনীর মুখের সামনে ওর বাড়ার রস ভর্তি কনডমটা ধরে বললো, "মুখটা হা কর শালী ফ্যাদাখেকো খানকিমাগী! তোর মুখের নোংরা আস্তাকুঁড়ে আমার ফ্যাদাটা ফেলতে দে!"
কামিনী একটাও কথা না বলে শুধু মাথাটা পিছনদিকে হেলিয়ে হা করে জিভ বার করে দিলো. সাথে সাথে ছেলেটা কনডমটা উল্টে দিলো. ধীরে ধীরে গরম ফ্যাদা কনডম থেকে বেরিয়ে এসে তার জিভে পরে সোজা গলার গভীরে ঢুকে গেল. কনডমটা পুরো খালি হয়ে গেলে কামিনী তার জিভটা মুখের মধ্যে ঢুকিয়ে সমস্ত ফ্যাদাটা গিলে নিলো. সে ছেলেটার হাত থেকে কনডমটা টেনে নিলো. তারপর সেটার গায়ে লেগে থাকা ফ্যাদা চুষে চুষে খেলো. ঠোঁট চাটতে চাটতে বললো, "আমি এত দামী জিনিস নষ্ট হতে দিতে পারি না. কি দারুন টেস্ট!"
ঠিক এই সময় আরেকটা ছেলে তাড়াহুড়ো করে কামিনীর সামনে এসে দাঁড়ালো. ওর হাতে একতাল চটচটে ফ্যাদা লেগে রয়েছে. সেটা দেখে কামিনী দুষ্টু হেসে বললো, "আহা রে! বেচারা আর ধরে রাখতে পারেনি. হাত মারতে মারতেই বেরিয়ে গেছে. আগে আসবে তো. না হয় আমি তোমারটা আগে চুষে দিতাম."
কামিনী ছেলেটার হাত ধরে টেনে তালু চেটে সাফ করে দিলো. আঙ্গুলগুলো সব এক এক করে চুষে চুষে লেপ্টে থাকা সমস্ত ফ্যাদা খেয়ে নিলো. ছেলেটার হাত সাফ হয়ে গেলে আরো দুজন এগিয়ে আসলো. কামিনী ওদের প্যান্ট খুলে বাড়া করে পাল্টাপাল্টি করে চুষে দিলো. মিনিট পাঁচেক ধোন চুষতেই দুজনেই তার মুখের ভিতরে মাল ছেড়ে দিলো. ওদের বাড়ার রস কামিনী তৃপ্তি করে খেলো. এত রস খেয়েও কামিনীর পেট ভরেনি. ছেলেদের উদ্দেশে সে চিত্কার করে উঠলো, "আমার আরো, আরো বেশি চাই! কাম অন! এর পর কে?"
দুজন ছেলে, জামীল আর জামাল, দুই ভাই সাথে সাথে কর্তব্যপালনে সাড়া দিলো. জামীল মেঝেতে শুইয়ে পরে কামিনীর দুই পায়ের ফাঁকে মুখ গুজলো. ওর লম্বা জিভ দিয়ে আরাম করে রসিয়ে রসিয়ে কামিনীর চমচমে গুদটা চাটতে আরম্ভ করলো. জামাল ওর ঠাঁটানো ১২ ইঞ্চি ধোনটা কামিনীর মুখে গুজে দিলো. সেটা কামিনী ডানহাতে খপ করে ধরে মনের সুখে চুষতে শুরু করলো. জামীল খুব ভালো গুদ চাটে. অল্পক্ষনেই কামিনীর দেহে যেন আগুন লেগে গেল. শরীরের টেম্পারেচার এত বেড়ে গেল যেন মনে হচ্ছে গায়ে জ্বর চলে এসেছে. প্রচন্ড সুখে তার সারা দেহ কাঁপছে. কিছুক্ষণের মধ্যেই সে আবার গুদের জল খসিয়ে ফেললো.
কিন্তু গুদের জল খসে গেলেও কামিনী জামীলের ধোন ছাড়লো না. মুখ থেকেও বার করলো না. উল্টে দুই হাতে জামীলের পোঁদ ধরে জামীলকে নিজের দিকে আরো টেনে নিলো আর এক ঢোকে গোটা ১২ ইঞ্চি ধোনটা গিলে নিলো. তারপর আরো বেশি জোরে জোরে বাড়া চুষতে শুরু করে দিলো. তত্ক্ষণাত জামীলের প্রায় মাল বেরিয়ে গিয়েছিল. কোনরকমে সামলে নিয়ে ও চিল্লিয়ে উঠলো, "বাপ রে! শালী বারোভাতারীর মুখটা কি গরম! ধোনচোষানীর গলাটা কি টাইট!"

গুদ চুষতে চুষতে জামাল উপরে তাকিয়ে দেখলো জামীল কামিনীর মুখের মধ্যে সম্পূর্ণ ঢুকে রয়েছে. ভাইয়ের দিকে তাকিয়ে ও একবার দাঁত বার করে হাসলো. তারপর আবার কামিনীর গুদে মুখ ডুবিয়ে দিলো. আরো পাঁচ মিনিট গুদ চোষার পর ও উঠে বসে কামিনীর গুদে ওর ১৪ ইঞ্চি ঢাউস বাড়াটা ঢুকিয়ে দিলো. তারপর বেশ আয়েশ করে গুদে ঠাপ মারতে লাগলো.
কিন্তু শুধুমাত্র গুদে বাড়া ঢুকিয়ে কামিনীর সুখ হলো না. তার পোঁদটাও কুটকুট করছে. সে জামীলকে অনুরোধ করলো, "আমি তোমার ধোনটা আমার পোঁদে ঢোকাতে চাই. আচ্ছা করে আমার পোঁদ মেরে দাও."
কামিনীর ইচ্ছাপূরণ করতে জামীলও সাগ্রহে রাজী হয়ে গেল. কামিনীকে উঠে দাঁড় করানো হলো. জামাল মেঝেতে শুইয়ে পরলো. কামিনী ওর দৈত্যকায় ১৪ ইঞ্চি খাড়া বাড়াটার উপর বসিয়ে দেওয়া হলো. রাক্ষুসে ধোনটা গুদে ঢুকিয়ে নিয়ে আস্তে আস্তে কামিনী জামালের থাইয়ের উপর বসে পরলো. বসেই সে জামালের বুকের উপর নুইয়ে পরলো. তার পোঁদটা উঁচু করে মেলে ধরলো. ফুটোর মুখটা খুলে রইলো. জামীল পিছনে গিয়ে কামিনীর পোঁদের গর্তে ওর ১২ ইঞ্চি আসুরিক ধোনটা এক পেল্লাই গাদনে পুরো গুজে দিলো.
কি ভাবে পোঁদে বাড়া নিতে হয়ে সেই অভিজ্ঞতা কামিনী ভালোই অর্জন করে ফেলেছে. সে জানে বাড়া ঢোকার সময় কিভাবে পাছার মাংসগুলোকে রিল্যাক্স রেখে তার মলদ্বারটা প্রসারিত হতে দিতে হয়. এছাড়াও, তার মলদ্বারে কাঠিন্য অনুভব করতে তার খুবই ভালো লাগে. এখন সে অনায়াসে যে কোনো ধরনের বাড়া তার পোঁদের মধ্যে নিতে পারবে.
কামিনীর পোঁদ মারতে পেরে জামীলও প্রচন্ড উত্তেজিত হয়ে পরলো. ভারী মাংসল পাছার দাবনা দুটো দুই হাতে টিপতে টিপতে কামিনীর পোঁদে ঠাপ মারতে লাগলো. পোঁদ মারতে মারতে চেঁচিয়ে উঠলো, "আঃ! কি দুর্দান্ত পোঁদ! এমন একটা লদলদে পোঁদ মেরেও সুখ আছে!"
কামিনীও জামীলের গোটা ১২ ইঞ্চি ধোনটা পোঁদে নিতে দারুন লাগছে. সেও শীত্কার করে জামীলকে উত্সাহ দিতে লাগলো. "উঃ! আঃ! মারো, মারো! আরো জোরে জোরে আমার পোঁদ মারো! পুরো বাড়াটা ঢুকিয়ে দাও! আমাকে জোরে, আরো জোরে ঠাপাও! আমাকে মেরে ফেলো! আঃ! আঃ! আঃ!"
এদিকে জামাল কামিনীর গুদ চুদতে চুদতে কোঁকাতে শুরু করলো. এক মিনিটের মধ্যেই সে কামিনীর গুদের ভিতর বীর্যপাত করে গুদ ভাসালো. জামীলও আর ধরে রাখতে পারলো না. শেষবারের জন্য কামিনীর পোঁদের মধ্যে ওর বাড়াটা পিষে ধরে গলগল করে গরম মাল ছেড়ে দিলো. গুদের মতো কামিনীর পোঁদও রসে ভেসে গেল. জামীলের গরমাগরম থকথকে বীর্য পোঁদের গর্তে অনুভব করে কামিনীও চরম সুখ পেল. সে আবার দেহ কাঁপিয়ে গুদের জল খসিয়ে ফেললো.
জামাল আর জামীলের হয়ে গেলে ঘরের বাকি সব ছেলেরা কামিনীকে ঘিরে ধরলো. তার উপর পাগলা কুকুরের মতো ঝাঁপিয়ে পরলো. তারপর সারারাত ধরে ওরা কামিনীকে পালা করে চুদলো. সে কি মারাত্মক চোদা! কি বীভৎস চোদন! ছেলেগুলো কামিনীর দেহের তিন গর্তে তিনটে বাড়া ঢুকিয়ে সাংঘাতিক জোরে জোরে গাদনের পর গাদন মেরে তার গুদ-পোঁদ-মুখের অবস্থা খারাপ করে দিলো. সবাই কমসেকম তিনবার করে কামিনীকে চুদলো. কেউ কেউ তো চার-পাঁচবার করে তাকে চুদে দিলো. চুদে চুদে তার সারা শরীর ব্যথা করে দিলো. মারাত্মকভাবে এতবেশি চোদন খাওয়ার ফলে কামিনীর গুদের গর্ত খালে আর পোঁদের ফুটো গুহায় পরিনত হলো. তার সারা দেহে চটচটে আঁঠালো ফ্যাদা লেগে গেল. তার গুদ-পোঁদ-মুখ ফ্যাদার বণ্যায় ভেসে গেল.
সেদিন আর কামিনী বাড়ি ফিরতে পারলো না. পরের দিন দুপুরবেলায় ফিরলো. অধীর তার বউয়ের জন্য অধীর অপেক্ষায় বসেছিল. কামিনীর জন্য তার প্রচন্ড দুঃশ্চিন্তা হচ্ছিল. সে অনেকবার বউকে মোবাইলের ধরার চেষ্টা করেছে. কিন্তু কামিনীর মোবাইল সুইচ অফ করা আছে. দুপুরে কামিনী বাড়ি এলো. অধীর দেখলো তার বউ প্রায় উলঙ্গ অবস্থায় দরজার সামনে দাঁড়িয়ে আছে. গায়ে পোশাক বলতে একটা অসম্ভব ছোট টপ আর ততোধিক ছোট মাইক্রোস্কার্ট. এত ছোট জামাকাপড় পরতে অধীর বউকে কোনদিন দেখেনি. সে লক্ষ্য করলো পাতলা টপটার সবকটা হুকই খোলা. মাইক্রোস্কার্টটাও কোনরকমে পরা হয়েছে. কামিনীর সারা গায়ে শুকনো বীর্য লেগে রয়েছে. তার চুল উস্কোখুস্কো, মুখের মেকআপ একদম নষ্ট হয়ে গেছে. দেখেই বোঝা যায় যে সে সারারাত ধরে কেঊ বা কারা তাকে বীভৎসভাবে চুদেছে.
কামিনীকে এমন অবস্থায় দেখে অধীর একদম স্তব্ধ হতবাক হয়ে গেল. বরের হাল দেখে কামিনী সেই ঠোঁট বাঁকা শয়তানী হাসিটা হেসে বললো, "অধীর, এত অবাক হবার কিছু নেই. আই হ্যাভ বিকাম এ স্লাট! এবার থেকে তুমি আমাকে রোজই এই অবস্থাতেই দেখতে পাবে."

1 comment: